30 C
Kolkata
Sunday, June 16, 2024

Web Series: গৃহবধূ গাড়ির ড্রাইভারের সাথে এই কাজ করে বসলেন, দৌড়াচ্ছে ভাইরালের দিকে রোমান্টিক ওয়েব সিরিজটি

Must Read

Web Series: গৃহবধূ গাড়ির ড্রাইভারের সাথে এই কাজ করে বসলেন, দৌড়াচ্ছে ভাইরালের দিকে রোমান্টিক ওয়েব সিরিজটি। 

আজকের দিনে যে ওয়েব সিরিজে যত বেশি যৌ*তা, সেই ওয়েব সিরিজের ভিউজ তত বেশি।

Web Series টি ১৮+উদ্ধের জন্য। ওয়েব সিরিজ! আজকের দিনে এই শব্দটি আমাদের কাছে কতটা পরিচিত, কতটা প্রিয়, তা বলা বাহুল্য। টেলিভিশনের ধারাবাহিকতার বন্ধন ছাড়িয়ে, ইন্টারনেটের মাধ্যমে, ঘরে বসেই যে অফুরন্ত বিনোদন পেয়ে যাচ্ছি, তার নামই ওয়েব সিরিজ।

কি এই ওয়েব সিরিজ?

সহজ ভাষায় বলতে গেলে, একাধিক পর্বের একটি গল্প, যা ইন্টারনেটের মাধ্যমে প্রচারিত হয়, তাকেই ওয়েব সিরিজ বলা হয়। টেলিভিশনের ধারাবাহিকতার মতোই, এখানেও একটি নির্দিষ্ট কাহিনী থাকে, যা একাধিক পর্বে বিভক্ত থাকে।

কোথায় দেখবেন ওয়েব সিরিজ?

বিভিন্ন OTT (Over-The-Top) প্ল্যাটফর্মে ওয়েব সিরিজ দেখার সুযোগ রয়েছে। এরকম অনেক প্ল্যাটফর্মে প্রচুর ওয়েব সিরিজ আপলোড করা থাকে।

আরও পড়ুন -  Web Series: গোপনে খেলা করলেন বৌদি অন্য পুরুষের শরীর নিয়ে, কিন্তু প্রাইভেসি নিয়ে দেখবেন সিরিজটি

কেন ওয়েব সিরিজ এত জনপ্রিয়?

ওয়েব সিরিজে বিভিন্ন ধরনের বিষয়বস্তু দেখা যায়। রোম্যান্স, থ্রিলার, কমেডি, অ্যাকশন, ডকুমেন্টারি – সব ধরনের গল্পই ওয়েব সিরিজে উপভোগ করা যায়।

টেলিভিশনের ধারাবাহিকতার মতো সেন্সরশিপের বন্ধন ওয়েব সিরিজে তেমন নেই। ফলে, নির্মাতারা তাদের সৃজনশীলতার পূর্ণ ব্যবহার করতে পারেন।

টেলিভিশনের নির্দিষ্ট সময়সূচীতে আটকে থাকার দরকার নেই। যেকোনো সময়, যেকোনো স্থানে, ইচ্ছামতো ওয়েব সিরিজ দেখার সুযোগ রয়েছে।

ওয়েব সিরিজ – বিনোদনের নতুন নেশা।

টেলিভিশনের ধারাবাহিকতার বিকল্প হিসেবে, ওয়েব সিরিজ দিন দিন জনপ্রিয় হয়ে উঠছে। বিষয়বস্তুর বৈচিত্র্য, স্বাধীনতা, এবং বিনোদনের নতুন দিগন্ত উন্মোচন করে ওয়েব সিরিজ জয় করে নিচ্ছে দর্শকদের মন।

আপনিও যদি এখনো ওয়েব সিরিজের জগতে প্রবেশ না করে থাকেন, তাহলে দেরি কেন? আজই শুরু করুন, এবং উপভোগ করুন বিনোদনের নতুন নেশা!

আরও পড়ুন -  Web Series: নেহাল ভাদোদিয়ার উষ্ণ ওয়েব সিরিজ ‘উল্লু’-তে রিলিজ হয়েছে, ঘরের খিল বন্ধ করে দেখুন

এখন সারা বিশ্ব ময় ডিজিটাল প্লাটফর্মের হাত ধরে বিনোদন জগতে প্রবেশ করেছে ওয়েব সিরিজ। বিগত কয়েক বছর আগে বিনোদন বলতে বলিউড বা হলিউডের কয়েকটি সিনেমা। এখন ওটিটি প্লাটফর্মের হাত ধরে বিনোদনের নতুন রাস্তা খুঁজে পেলেন সোশ্যাল মিডিয়ার ভক্তরা।

কয়েক বছর আগে থেকে ডিজিটাল প্লাটফর্মের পথচলা শুরু হয় ওয়েব সিরিজের।

কিন্তু শুরুর দিকে এই সমস্ত প্লাটফর্মে থ্রিলার, রোমাঞ্চকর অথবা কৌতুক জাতীয় ওয়েব সিরিজ রিলিজ হয়েছিলো। কিন্তু বর্তমানে সোশ্যাল মিডিয়ার ভক্তদের দিনে দিনে চাহিদার কথা চিন্তা করে “ইরোটিক” জাতীয় ওয়েব সিরিজ রিলিজ করে চলেছে। বিশেষ করে ড্রামা জাতীয় “ইরোটিক” ওয়েব সিরিজগুলি দেখতে খুব বেশি পছন্দ করছেন সোশ্যাল মিডিয়া ভক্তদের একাংশ। বলতে গেলে যে ওয়েব সিরিজে যত বেশি যৌ*নতা, সেই ওয়েব সিরিজের ভিউজ বা দর্শক বেশি হচ্ছে।

আরও পড়ুন -  Samantha: গোয়াতে ছুটি কাটাচ্ছেন সামান্থা, মনোকিনি-তে উষ্ণতা জাগালেন অভিনেত্রী

সম্প্রতি জনপ্রিয় ডিজিটাল মিডিয়া উল্লু অ্যাপ্লিকেশনে রিলিজ করা হয়েছে ঘাম ঝরানো ওয়েব সিরিজ “চরম সুখ”। সাহসী এই ওয়েব সিরিজের কাহিনীটি সম্পূর্ণ ভিন্ন। সম্পূর্ণ নতুন প্রেক্ষাপটে নির্মিত এই ওয়েব সিরিজটি।

এই ওয়েব সিরিজের ট্রেলারে দেখা গেছে, একজন গৃহকর্ত্রী তার স্বামীর নিকট থেকে শারীরিক সুখ না পেয়ে শেষে ড্রাইভারের সঙ্গে ঘনিষ্ঠ হলেন। ওই গৃহকর্ত্রীর সেক্সি বোন তার জামাইবাবু ও ড্রাইভারের সঙ্গে শারীরিক খেলায় মেতে ওঠেন, সেইটা দেখানো হয়েছে এই ওয়েব সিরিজে। বেড সিনে ভরপুর রয়েছে, সাথে আছে উষ্ণতা সৃষ্টিকারী এই ওয়েব সিরিজ।

দেখুন ট্রেলার রয়েছে।


ট্যাগঃ
সেরা ওয়েব সিরিজ, চার্মসুখ-হট-ওয়েব-সিরিজ-উল্লু, উল্লু চার্মসুখ, উল্লু ওয়েব সিরিজ

Latest News

VIRAL VIDEO: সবুজ পোশাকে দুর্দান্ত নাচ করলেন এই যুবতী বলিউড গানে, ভাইরাল করে দিলেন সেই ভিডিও

VIRAL VIDEO: সবুজ পোশাকে দুর্দান্ত নাচ করলেন এই যুবতী বলিউড গানে, ভাইরাল করে দিলেন সেই ভিডিও এখন সোশ্যাল মিডিয়া সবার...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img