23 C
Kolkata
Friday, May 10, 2024

স্ত্রীকে আরও কাছে পাবার জন্য তান্ত্রিকের সাহায্য নিতে হলো, গভীর রাতে অন্ধকারে দেখবেন এই Web Series

Must Read

এখনকার দিনে দারুণ ব্যস্ততার মাঝে একদম সময় নেই মানুষের। সেই পরিস্থিতিতে হলে গিয়ে সিনেমা দেখার সময় একদম হয় না। বিশেষ করে সাধারণ মানুষের।

সেই জন্যই বর্তমান প্রজন্ম ঝুঁকছে ওয়েব সিরিজের কাছে। বাড়িতে বসে অবসরে আরাম করে ফোনে বা টিভিতে সিনেমা ও ওয়েব সিরিজ দেখতেই বেশি ভালোবাসেন। বলাই বাহুল্য, লকডাউনের পর থেকে ওবেব প্ল্যাটফর্মগুলির দর্শক সংখ্যা দিনে দিনে বাড়ছে। সেক্ষেত্রে নিজেদের দর্শকদের ধরে রাখতে ওয়েব প্ল্যাটফর্মগুলিও প্রায় প্রতিদিন একের পর এক বোল্ড ওয়েব সিরিজ নিয়ে আসছে। এই প্লাটফর্মগুলির মধ্যে ‘প্রাইম শর্টস’ অন্যতম। সম্প্রতি সেই প্ল্যাটফর্মেরই একটি সাহসী সিরিজ ‘সুই’ এই মুহূর্তে চর্চায় আছে।

আরও পড়ুন -  ভোটের পর পায়েল, প্রথম পোস্টে এই বাক্যটি দিলেন, “স্টে কাম অ্যান্ড স্টে পজিটিভ।’

সিরিজে বর্তমানের অন্যতম সাহসী অভিনেত্রী এলেন্দ্রাকে অভিনয় করতে দেখা গেছে। আগেও একাধিক বোল্ড ওয়েব সিরিজে অভিনয় করেছেন। সেইসমস্ত সিরিজগুলির মধ্যে ‘চুল পানি চালকা’, ‘ইয়েস ম্যাম’, ‘মিস টিচার’ অন্যতম। কিন্তু এই মুহূর্তে অভিনেত্রী ‘সুই’এর ট্রেলার সোশ্যাল মিডিয়ার পাতায় আবার ভাইরাল হতেই চর্চার আলোয় আছেন।

আরও পড়ুন -  Karan Johar Quit Twitter: করণ জোহর টুইটার ছাড়লেন

‘সুই’ সিরিজের গল্প এই রকম, পর্দায় এলেন্দ্রা নিজের স্বামীর প্রতি মানসিকভাবে অথবা শারীরিকভাবে কোনভাবেই আকৃষ্ট ছিলেন না। নিজেদের এই দাম্পত্যের সমস্যা মেটাতে সিরিজে অভিনেত্রীর স্বামী সাহায্য নেন এক তান্ত্রিকের সাহায্য।

সেই তান্ত্রিক তাকে একটি ঘড়ি দেন সমস্যার সমাধান এর জন্য। সাথে পর্দায় অভিনেত্রীর স্বামীকে বলেন, সেই ঘড়িতে যখন বারোটা বাজবে তখনই তার স্ত্রী তার কাছে আসবে। তাদের সেই ঘনিষ্ঠ মুহূর্ত চলবে রাত ১’টা পর্যন্ত। এরপর গল্প কিভাবে কোন দিকে এগোবে! উত্তর পেতে দেখতে হবে সিরিজটি। ৩ মাস আগে এই সিরিজের অফিসিয়াল ট্রেলার মুক্তি পেয়েছিল। আবার সেই ঝলক ভাইরাল হতেই চর্চায় আছেন। সাথে এই সিরিজ এবং তার কলাকুশলীরা।

আরও পড়ুন -  অভিনেতা অমিতাভ বচ্চন করোনা পজেটিভ

Latest News

Web Series: এই ওয়েব সিরিজে রয়েছে উত্তেজনা পরিপূর্ণ, একদম বাচ্চাদের সামনে দেখা যাবে না

Web Series: এই ওয়েব সিরিজে রয়েছে উত্তেজনা পরিপূর্ণ, একদম বাচ্চাদের সামনে দেখা যাবে না।  Web Series টি ১৮+উদ্ধের জন্য। ওয়েব...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img