39 C
Kolkata
Friday, May 3, 2024

ওয়েব সিরিজ গুলো টেক্কা দিচ্ছে একে অপরকে, Mx-Player এর এই ওয়েব সিরিজ, বাচ্চাদের সামনে একদম দেখবেন না

Must Read

এখনকার দিনে সিনেমা সিরিয়ালের সাথে গ্ল্যামার ইন্ডাস্ট্রিতে নতুন সংযোজন ওয়েব সিরিজ। কারণ প্রযুক্তি এতো উন্নতি হয়েছে তার সাথে খাপ খাইয়ে চলতে গিয়ে প্রত্যেকেই ইন্টারনেটের মাধ্যমে বিভিন্ন ওয়েব সিরিজ দেখছেন।

ডিজিটাল বাজারে সবচেয়ে বেশি জনপ্রিয় কিছু অ্যাডাল্ট ওয়েব সিরিজ। উল্লু, প্রাইম শট, কোকু ইত্যাদি। এইগুলোতে প্রতিদিন কোনো না কোনো ওয়েব সিরিজ রিলিজ হচ্ছে। ভর্তি যৌনতায় ওয়েব সিরিজগুলোর জনপ্রিয়তা কিন্তু একদম কম নয়। প্রত্যেকটি ওয়েব সিরিজ প্রায় লাখ লাখ মানুষ দেখছেন। এছাড়াও এমএক্স প্লেয়ারে রিলিজ হওয়া বেশ কিছু ওয়েব সিরিজ বর্তমানে দর্শকদের মন জয় করেছে।

আরও পড়ুন -  এই ওয়েব সিরিজ আশ্রমের থেকেও খুব সাহসী, বিবাহিতরা দেখুন শুধু একবার

এমএক্স প্লেয়ারে প্রকাশিত ওয়েব সিরিজের মধ্যে বেশ জনপ্রিয় একটি ওয়েব সিরিজ হল হ্যালো মিনি। ওয়েব সিরিজে একদিকে যেমন রয়েছে সাসপেন্সে, ঠিক তেমনই রয়েছে বিভিন্ন সাহসী দৃশ্য। ভুল করেও এই ওয়েব সিরিজ পরিবারের সাথে একদম দেখবেন না। এমএক্স প্লেয়ারে এই ওয়েব সিরিজ সম্পূর্ণ বিনামূল্যে দেখা যাচ্ছে। হ্যালো মিনির একাধিক দৃশ্য রাতের ঘুম নেই নেটিজেনদের। বলা যেতে পারে জনপ্রিয়তার ঊর্ধ্বমুখী এই ওয়েব সিরিজ গুলো।

আরও পড়ুন -  Angelina Jolie: পাকিস্তান সফরে অ্যাঞ্জেলিনা জোলি, বন্যার্তদের সহায়তায়

কিছুদিন আগেই রিলিজ করা আশ্রম ওয়েব সিরিজের তৃতীয় পার্ট ব্যাপক পছন্দ হয়েছে নেট দর্শকদের। এই ওয়েব সিরিজের প্রত্যেকটি দৃশ্য প্রশংসা পাচ্ছে। জানিয়ে রাখি, হ্যালো মিনি ওয়েব সিরিজ কেউ দেখে থাকলে সে স্পষ্ট বিচার করতে পারবে কোনটা বেশি ভালো। হ্যালো মিনির বোল্ড দৃশ্য দেখে মনে হবে আশ্রম কাছে কিছুই নয়। হ্যালো মিনি ১৮ বছরের ঊর্ধ্বের জন্য শুধুমাত্র।

আরও পড়ুন -  বিজেপি আসানসোলকে কি দিয়েছে ? মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়

Latest News

Web Series: নেট জগতে ঘনিষ্ঠ দৃশ্যের সেরা কয়েকটি ওয়েব সিরিজ, একদম একলা দেখবেন

Web Series: নেট জগতে ঘনিষ্ঠ দৃশ্যের সেরা কয়েকটি ওয়েব সিরিজ, একদম একলা দেখবেন।  Web Series গুলি ১৮+উদ্ধের জন্য। ওয়েব সিরিজ!...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img