39 C
Kolkata
Friday, May 3, 2024

এই ওয়েব সিরিজ আশ্রমের থেকেও খুব সাহসী, বিবাহিতরা দেখুন শুধু একবার

সম্পূর্ণ বিনামূল্যে দেখা যায় Mx Player এ কিছু ওয়েব সিরিজ

Must Read

এখনকার দিনে বহু ডিজিটাল প্লাটফর্ম আশ্চর্যজনক কনটেন্ট এর জন্য সবার কাছে বেশ জনপ্রিয়তা পেয়েছে। শুধু যুব প্রজন্ম বলে ভুল হবে, বয়স্কদের মধ্যে এই রকম অ্যাডাল্ট ওয়েব সিরিজের জনপ্রিয়তা আছে।

সেন্সরশিপ এর কারণে অনেক সময় এই সমস্ত ওয়েব সিরিজ সমস্ত প্লাটফর্মে দেখা যায় না। কিন্তু কয়েকটি প্লাটফর্ম আছে, এই ধরনের ওয়েব সিরিজ দেখতে পারেন। সেইরকম একটি প্লাটফর্ম হল এমএক্স প্লেয়ার। এতে বিনামূল্যে দেখা যায় নানান ধরনের ওয়েব সিরিজ।

আরও পড়ুন -  ডোর টু ডোর প্রচার করলেন আসানসোল দক্ষিণ বিধানসভার সংযুক্তা প্রার্থী প্রশান্ত ঘোষ

এই সমস্ত ওয়েব যারা খুব ভালোবাসেন, অবশ্যই আশ্রম ওয়েব সিরিজ সমন্ধে জানবেন। কিছুদিন আগেই রিলিজ করা আশ্রম ওয়েব সিরিজের তৃতীয় পার্ট খুব সাড়া ফেলেছে নেট ভক্তদের কাছে। এই ওয়েব সিরিজের সব দৃশ্যগুলি প্রশংসা পেয়েছে।হ্যালো মিনির বোল্ড দৃশ্য দেখে মনে হবে আশ্রম এর সামনে এটা এমন কিছুই নয়। হ্যালো মিনি ১৮ বছরের ঊর্ধ্বের জন্য শুধুমাত্র। যদি এখনো এই ওয়েব সিরিজ না দেখে থাকেন, অবশ্যই এমএক্স প্লেয়ারের সম্পূর্ণ বিনামূল্যে দেখতে পারেন।

আরও পড়ুন -  করোনা ভাইরাস শনাক্ত হলে কী করবেন ?

এই হ্যালো মিনি ওয়েব সিরিজে বেশ কিছু দৃশ্য রয়েছে, বাড়ির সকলের সামনে বসে দেখা যাবে না। আগে ঘরের দরজা বন্ধ করে তারপর দেখুন।

এই ওয়েব সিরিজের দৃশ্য বা সিন দেখলে রাতের ঘুম আসবে না। অন্তরঙ্গ দৃশ্য ভরপুর এই ওয়েব সিরিজ বহু মানুষ ব্যাপক আনন্দ পেয়েছেন।

আরও পড়ুন -  বোল্ড ওয়েব সিরিজ, আশ্রমকে টেক্কা দিল, MX Player, দরজা বন্ধ করে দেখুন

Latest News

Bhojpuri: প্রায় ২৩ লাখের বেশি মানুষ দেখলেন, অঞ্জনা সিংয়ের সাথে এই রকম করে রোমান্সে মাতলেন নিরহুয়া

Bhojpuri: প্রায় ২৩ লাখের বেশি মানুষ দেখলেন, অঞ্জনা সিংয়ের সাথে এই রকম করে রোমান্সে মাতলেন নিরহুয়া।  ভোজপুরী ভিডিও সং। ভোজপুরী ভিডিও...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img