40 C
Kolkata
Monday, April 29, 2024

বোল্ড ওয়েব সিরিজ, আশ্রমকে টেক্কা দিল, MX Player, দরজা বন্ধ করে দেখুন

Must Read

 সিনেমা সিরিয়ালের পাশাপাশি গ্ল্যামার ইন্ডাস্ট্রিতে এক নতুন সংযোজন হয়েছে ওয়েব সিরিজের। প্রযুক্তির সাথে খাপ খাইয়ে চলতে গিয়ে এখন প্রত্যেকেই ইন্টারনেটের মাধ্যমে বিভিন্ন ওয়েব সিরিজ দেখতে পছন্দ করেন। ডিজিটাল মার্কেটে সবচেয়ে বেশি জনপ্রিয় বেশ কিছু অ্যাডাল্ট ওয়েব সিরিজ। উল্লু, প্রাইম শট এবং কোকু ইত্যাদি জায়গায় প্রায় প্রতিদিন কোনো না কোনো ওয়েব সিরিজ রিলিজ হচ্ছে।

আরও পড়ুন -  World Trade Centre in Kolkata: এবার কলকাতাতে ওয়ার্ল্ড ট্রেড সেন্টার, স্বাক্ষরিত হল মউ, কাজ পাবেন বহু জন

যৌনতায় ভরা ওয়েব সিরিজগুলো জনপ্রিয়তা ঊর্ধ্বমুখী। প্রত্যেকটি ওয়েব সিরিজ প্রায় লাখ লাখ মানুষ দেখেন।  এছাড়াও এমএক্স প্লেয়ারে রিলিজ হওয়া বেশ কিছু ওয়েব সিরিজ বর্তমানে দর্শকদের মন জয় করেছে।

এমএক্স প্লেয়ারে প্রকাশিত ওয়েব সিরিজের মধ্যে বেশ জনপ্রিয় একটি ওয়েব সিরিজ হল হ্যালো মিনি। এই ওয়েব সিরিজে একদিকে যেমন রয়েছে সাসপেন্সে ভরপুর। তেমনই রয়েছে বিভিন্ন সাহসী দৃশ্য। ভুল করেও এই ওয়েব সিরিজ পরিবারের সাথে দেখবেন না।

আরও পড়ুন -  বোল্ড ওয়েব সিরিজ, অন্তরঙ্গ দৃশ্য দেখে শীতেও ঘামবেন, একা থাকলে দেখুন Mx Player-এ

এমএক্স প্লেয়ারে এই ওয়েব সিরিজ সম্পূর্ণ বিনামূল্যে দেখতে পারবেন। হ্যালো মিনির একাধিক দৃশ্য রাতের ঘুম কেড়ে নিয়েছে।

 কিছুদিন আগেই রিলিজ করা আশ্রম ওয়েব সিরিজের তৃতীয় পার্ট ব্যাপক পছন্দ হয়েছে নেটিজেনদের। এই ওয়েব সিরিজের প্রত্যেকটি দৃশ্য প্রশংসা পাচ্ছে। জানিয়ে রাখি, হ্যালো মিনি ওয়েব সিরিজ কেউ দেখে থাকলে সে স্পষ্ট বিচার করতে পারবে কোনটা বেশি ভালো। হ্যালো মিনির বোল্ড দৃশ্য দেখে মনে হবে আশ্রম এর সামনে কিছুই নয়। এই হ্যালো মিনি ১৮ বছরের ঊর্ধ্বের জন্য শুধুমাত্র। আপনি যদি এখনো এই ওয়েব সিরিজ না দেখে থাকেন, তাহলে অবশ্যই এমএক্স প্লেয়ারের সম্পূর্ণ বিনামূল্যে দেখতে পারেন।

আরও পড়ুন -  বাবা গ্রেপ্তার, নেইমার জুনিয়রের বাবা

Latest News

Vande Metro Train: ছুটবে বন্দে মেট্রো ট্রেন এই শহরগুলিতে

Vande Metro Train: ছুটবে বন্দে মেট্রো ট্রেন এই শহরগুলিতে।  এবারে আসছে বন্দে মেট্রো, বন্দে ভারত ট্রেনের পর। ভারতীয় রেল শীঘ্রই...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img