35 C
Kolkata
Wednesday, May 15, 2024

Bank Job: সরকারী ব্যাঙ্কে চাকরি, অনলাইনে আবেদন করার পদ্ধতি

Must Read

Bank Job: সরকারী ব্যাঙ্কে চাকরি, অনলাইনে আবেদন করার পদ্ধতি। 

এখন কর্মসংস্থানের বাজার খুব চাপে রয়েছে। পশ্চিমবঙ্গের শিক্ষিত যুব সমাজের জন্য চাকরির সুযোগ খুঁজে পাওয়া খুব কঠিন হয়ে পড়েছে। এই পরিস্থিতিতে, নানান সরকারি ব্যাংক শিক্ষিত বেকারদের জন্য দারুন সুযোগ করে দিচ্ছে। সম্প্রতি তারা বিপুল সংখ্যায় শূন্যপদে নিয়োগের জন্য বিজ্ঞপ্তি প্রকাশ করেছে।

আরও পড়ুন -  ২৪ হাজার পদে হবে নিয়োগ এসএসসিতে, ভালো খবর শোনালো এসএসসি

বিজ্ঞপ্তি অনুযায়ী, মোট ১০০ টিরও বেশি শূন্যপদে নিয়োগ হতে চলেছে। এই পদগুলো হলো “অফিস অ্যাটেন্ডেন্ট”। নিয়োগের পর প্রার্থীরা মাসিক বেতন পাবেন ১৬,৫০০ টাকা থেকে শুরু। এই শূন্যপদে আবেদন করার জন্য প্রার্থীকে অবশ্যই নূন্যতম কোনো স্বীকৃত বিদ্যালয় থেকে অষ্টম শ্রেণী পাশ করতে হবে। এখানে অভিজ্ঞতার প্রয়োজন নেই।

আরও পড়ুন -  Skin Moisture: ত্বক আর্দ্রতা হারাচ্ছে, বুঝবেন কী ভাবে?

আবেদনকারীর বয়স অবশ্যই ১৮ থেকে ৪০ বছরের মধ্যে থাকতে হবে। কিন্তু সংরক্ষিত শ্রেণীর প্রার্থীরা সরকারি নিয়মানুযায়ী বয়সের সুবিধা পাবেন। আবেদনকারীকে অবশ্যই পশ্চিমবঙ্গের ২৩ টি জেলার মধ্যে যেকোনো একটি জেলার স্থায়ী বাসিন্দা হতে হবে। বিস্তারিত তথ্য এবং আবেদন প্রক্রিয়া সম্পর্কে জানতে আবেদনকারীদের অবশ্যই সংশ্লিষ্ট ব্যাংকের ওয়েবসাইট দেখতে হবে।

আরও পড়ুন -  “হঠাৎ করে সবকিছু বেরিয়ে আসছে”, আবার উপস্ মোমেন্ট অভিনেত্রী Esha Gupta

আবেদনের শেষ তারিখ ২০২৪ সালের ৩০ মে। শিক্ষিত বেকারদের জন্য এটি চমৎকার সুযোগ।

ট্যাগঃ
চাকরি, পশ্চিমবঙ্গে চাকরি

Latest News

Web Series: পরিবারের সঙ্গে একদম এই ওয়েব সিরিজটি দেখা যাবে না, লজ্জার সীমানা পার

Web Series: পরিবারের সঙ্গে একদম এই ওয়েব সিরিজটি দেখা যাবে না, লজ্জার সীমানা পার।  Web Series টি ১৮+উদ্ধের জন্য। ওয়েব...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img