27 C
Kolkata
Thursday, May 9, 2024

২৪ হাজার পদে হবে নিয়োগ এসএসসিতে, ভালো খবর শোনালো এসএসসি

Must Read

স্টাফ সিলেকশন কমিশন এসএসসি কনস্টেবল জিডি, সেন্ট্রাল আর্মড পুলিশ ফোর্স, এসএসএফ, রাইফেল ম্যান (অসম রাইফেল) ও নারকো কন্ট্রোল ব্যুরোর কনস্টেবল নিয়োগের জন্য বিজ্ঞপ্তি প্রকাশ করেছে।

ইতি মধ্যেই এই নিয়োগ প্রক্রিয়া শুরু হয়ে গেছে, প্রার্থীরা এসএসসি শূন্য পদের জন্য আবেদন জানাতে পারছেন। ssc.nic.in , এসএসসির অফিসিয়াল ওয়েবসাইটে গিয়ে আপনার আবেদন জানাতে পারছেন এবং সম্পূর্ণ বিজ্ঞপ্তি দেখতে পাচ্ছেন।

আরও পড়ুন -  গুড ফ্রাইডে ও ইস্টার কেন পালিত হয় খ্রিস্টীয় ধর্মে

এসএসসি জিডি কনস্টেবল নিয়োগ এর অনলাইন আবেদনের শুরুর তারিখ ২৭ অক্টোবর, অনলাইন আবেদনের শেষ তারিখ ৩০ নভেম্বর ২০২২, অনলাইন ফি জমা দেওয়ার শেষ তারিখ ১ ডিসেম্বর ২০২২, কম্পিউটার ভিত্তিক পরীক্ষা নেওয়া হবে জানুয়ারি মাসের কোন একটা সময়। পোস্ট এবং নম্বর যোগ্যতা নারকোটিক্স কন্ট্রোল বিউরোতে রয়েছে ১৬৪টি পদ।

অন্যান্য পদে ২৪,২০৫টি শূন্য পদ পূরণ করা হবে। নিয়োগ ড্রাইভের মাধ্যমে SSC মোট ২৪,৩৬৯টি পদের জন্য যোগ্য প্রার্থীদের নিয়োগ করবে। বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, প্রকাশিত শূন্য পদের সংখ্যা অস্থায়ী এবং পরিবর্তন হতে পারে।

আরও পড়ুন -  OYO তে যাবেন প্রেমিকাকে নিয়ে, এই নিয়মগুলি আগে জেনে রাখুন, নাহলে বিপদে পড়বেন

১৮ বছর থেকে ২৩ বছরের মধ্যে বয়সী প্রার্থীরা এই নিয়োগের জন্য আবেদন জানাতে পারে, সংরক্ষিত বিভাগের প্রার্থীদের জন্য শিথিলতা নির্ধারিত রয়েছে। দশম পাস প্রার্থীরা আবেদনের যোগ্য।

এই আবেদনের জন্য প্রস্তুতি নিতে শুরু করেছেন তাদের উদ্দেশ্যে জানাই, আবেদন শুধুমাত্র আপনি অনলাইন মোডে করতে পারবেন। পরীক্ষা ইংরেজি এবং হিন্দি ভাষায় পরিচালিত হবে। চূড়ান্তভাবে নির্বাচিত প্রার্থীরা ১ম লেভেলের বেতন পেতে চলেছেন অর্থাৎ ১৮ হাজার থেকে ৫৬ হাজার ৯০০ টাকা পর্যন্ত। এছাড়াও লেভেল ৩ এর অধীনে ২১,৭০০ থেকে ৬৯,১০০ টাকা পর্যন্ত বেতন পাওয়া যাবে। এনসিসি সার্টিফিকেটধারী প্রার্থীরা পরীক্ষায় অতিরিক্ত বোনাস নম্বর পাবেন।

আরও পড়ুন -  Bank Holiday: ১৪ দিন বন্ধ থাকবে ব্যাংক মে মাসে, ছুটির তালিকা দেখুন

Latest News

Muskan Baby: ব্রেক ডান্স করে দেখালেন মুসকান বেবি সাদা কুর্তিতে, ভিডিও ইন্টারনেটে ভাইরাল

Muskan Baby:ব্রেক ডান্স করে দেখালেন মুসকান বেবি সাদা কুর্তিতে, ভিডিও ইন্টারনেটে ভাইরাল।  হরিয়ানভি নাচ: হরিয়ানা, ভারতের উত্তরের একটি রাজ্য, তার সমৃদ্ধ...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img