31 C
Kolkata
Saturday, May 4, 2024

“হঠাৎ করে সবকিছু বেরিয়ে আসছে”, আবার উপস্ মোমেন্ট অভিনেত্রী Esha Gupta

Must Read

জনপ্রিয় একজন অভিনেত্রী এশা গুপ্তা বলিউডের। অনেক হিট ছবিতে অভিনয় করেছেন তিনি। ২০০৭ সালে ‘ফেমিনা মিস ইন্ডিয়া’ হয়েছিলেন এই অভিনেত্রী। মডেলিং দিয়েই বিনোদন জগৎ-এ পা দিয়েছিলেন। সেই শুরু নিজের কেরিয়ার। পরবর্তীকালে অভিনয় জগৎ-এ পা রাখেন এশা গুপ্তা।

২০১২’তে ক্রাইম থ্রিলার ‘জান্নাত ২’ ছবির হাত ধরেই বলিউড ইন্ডাস্ট্রিতে ডেবিউ ঘটে। প্রথমেই নজর কেড়েছিলেন এশা। তিনি দর্শকমহলে অভিনেত্রী হিসেবে বেশ জনপ্রিয়, আলাদাভাবে বলার অপেক্ষা রাখে না। মডেল হিসেবেও তার জনপ্রিয়তা কম নয়।

আরও পড়ুন -  Kangana Ranaut: স্কুল ড্রেসে শৈশবের মিষ্টি ছবি পোস্ট করলেন, অভিনেত্রী কঙ্গনা

এখন অভিনেত্রী হিসেবে নিজের সোশ্যাল মিডিয়ার পাতায় ভালোই সক্রিয় থাকেন। নিজের একাধিক সাহসী, হট ছবি এবং ভিডিও প্রায়ই শেয়ার করেন। বেশিরভাগ সময়ই সাহসী লুকে দেখা যায় অভিনেত্রীকে। সোশ্যাল মিডিয়ার পাতায় শেয়ার করা বেশিরভাগ ছবিতেই বোল্ড লুকে থাকেন। সম্প্রতি ভিন্ন একটি কারণের সূত্র ধরেই মিডিয়ার পাতায় চর্চায় এলেন।

সম্প্রতি আইফা অ্যাওয়ার্ড অনুষ্ঠানে উপস্থিত হয়েছিলেন অভিনেত্রী। এদিন ডিপ নেক লাইন কাটিং লং গাউনে ছিলেন অভিনেত্রী। সাথে মানানসই হাই হিলও। অনুষ্ঠানে প্রবেশ করার সময়ে পাপারাজিৎদের ক্যামেরাতেও ধরা দিয়েছিলেন তিনি। সেই সময়ই উপস্ মোমেন্টের শিকার হতে দেখা গিয়েছে তাকে। পোশাকের জন্যই প্রকাশ্যে অস্বস্তির মুখে পড়েছিলেন অভিনেত্রী। বলি ডিভা হিসাবে পুরো বিষয়টি খুব দক্ষতার সাথেই সামনে নিয়েছিলেন নিজেকে। এই প্রসঙ্গে নেটজনতার একাংশের থেকে একাধিক কটাক্ষজনক কথা শুনলেও, সেইসমস্ত বিষয়ে বিশেষ পাতা দেননি অভিনেত্রী। উল্লেখ্য, প্রকাশ ঝাঁয়ের ‘আশ্রম ৩’এ দেখা গিয়েছিলো।

আরও পড়ুন -  Vicky-Katrina: নতুন বউকে নিয়ে আলাদা সংসার পাতলেন ভিকি কৌশল

Latest News

Bhojpuri: প্রায় ২৩ লাখের বেশি মানুষ দেখলেন, অঞ্জনা সিংয়ের সাথে এই রকম করে রোমান্সে মাতলেন নিরহুয়া

Bhojpuri: প্রায় ২৩ লাখের বেশি মানুষ দেখলেন, অঞ্জনা সিংয়ের সাথে এই রকম করে রোমান্সে মাতলেন নিরহুয়া।  ভোজপুরী ভিডিও সং। ভোজপুরী ভিডিও...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img