28 C
Kolkata
Monday, May 13, 2024

Kangana Ranaut: স্কুল ড্রেসে শৈশবের মিষ্টি ছবি পোস্ট করলেন, অভিনেত্রী কঙ্গনা

Must Read

 এক পাহাড়ি গ্রামের মেয়ে আজকের বলিউড ক্যুইন। হ্যাঁ ঠিক ধরেছেন অভিনেত্রী কঙ্গনা রানাওয়াতের কথা বলছি। অভিনেত্রী হওয়ার স্বপ্ন নিয়ে বাড়ির অমতে অল্প  বয়সে হিমাচল থেকে মুম্বাই আসেন।

প্রথমে কঙ্গনার বলিউড জার্নি বেশ কঠিন ছিল তবে হার মানেননি। অনুরাগ বসু-র ‘গ্যাংস্টার’ দিয়েই বলিউডে প্রথম পরিচিতি পান অভিনেত্রী। আর মাধবনের বিপরীতে আনন্দ এল রাইয়ের ‘তন্নু ওয়েডস মন্নু’ ছবিতে পেয়েছেম বিপুল জনপ্রিয়তা। তারপর ‘ক্যুইন’ সিনেমার জন্য পান জাতীয় পুরস্কার। এরপর আর পিছন ফিরে তাকাতে হয়নি।

কঙ্গনা অভিনয়ের পাশাপাশি পরিচলানা ও প্রযোজনার দায়িত্বও সামলাচ্ছেন নিখুঁতভাবে। কাজের সূত্রে মুম্বাইতে থাকলেও তাঁর পরিবার এখনও সেখানেই থাকেন। কাজ থেকে অবসর পেলেই হিমাচল প্রদেশে চলে যান অভিনেত্রী। আর সেখানে নিজের কাছের মানুষের সাথে সেলিব্রেটির মতো আচরণ নয় বরং ঘরের মেয়ের মতো থাকেন। অনেকেই জানতে চান বলি তারকারা নিজেদের ছোটবেলার ছবি কেমন ছিলেন। ব্যতিক্রম ছিলেন না কঙ্গনা। সম্প্রতি এরকমই একটা ছবি নিজের ইন্সটাগ্রাম হ্যান্ডেলে শেয়ার করলেন অভিনেত্রী।

আরও পড়ুন -  সন্তান নষ্ট করতে চাইছেন না কৃতি শ্যানন, অথচ ঘরের অবস্থা খুব একটা ভালো নয় !

নীল সাদা-ড্রেসে আর টাই বেল্ট পড়া বান্ধবীর হাত ধরে দাঁড়িয়ে থাকতে দেখা যাচ্ছে ছোট্ট কঙ্গনাকে। আর ক্যপশানে লিখেছেন, ‘ভ্যালির এক ছোট স্কুল, নাম হিল ভ্যালি… সাল ১৯৯৮। হিমাচল প্রদেশ’। এরপরেই অভিনেত্রীকে অনুরাগীরা ভালোবাসায় ভরিয়ে দিলেন। আসলে ছোটবেলার মজাটাই আলাদা। এখানেই শেষ নয় শৈশবের আরও একটি ছবি শেয়ার করেছেন তিনি।

আরও পড়ুন -  Bikini: কোচবিহারের তনয়া মৌনি বিকিনিতে আগুন লাগালেন, ভাইরাল পোস্ট

যেখানে তাঁর দেখা যাচ্ছে লেহেঙ্গা চোলিতে। পিছনে জয় মাতা দি। ছবি শেয়ার করে কঙ্গনা জানিয়েছেন, স্কুল থেকে পিকনিকে নিয়ে যাওয়া হয়েছিল এই মন্দিরে। এটাতেও সকলে ভালোবাসা জানিয়েছেন আজকের ‘ক্যুইন’কে।

আরও পড়ুন -  Sucked Milk: গরুর বাট থেকে দুধ দোয়ালেন গায়িকা নেহা কক্কর

Latest News

Web Series: রাজসী ভার্মার ঘনিষ্ঠ দৃশ্যে ভর্তি এই সব ওয়েব সিরিজে, নেটদর্শকরা হা করে দেখছেন

Web Series: রাজসী ভার্মার ঘনিষ্ঠ দৃশ্যে ভর্তি এই সব ওয়েব সিরিজে, নেটদর্শকরা হা করে দেখছেন।  Web Series গুলি ১৮+উদ্ধের জন্য।...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img