35 C
Kolkata
Monday, April 29, 2024

উঁকি দিচ্ছে যৌবন বিকিনির মধ্যে থেকে, প্রায় ৫ কোটি মানুষ উপভোগ করলেন এই যুবতীর সাহসী ডান্স

Must Read

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে একের পর এক সাহসী ডান্সের ভিডিও বিগত কয়েক বছরের। এখানে বেশি করে ভোজপুরি গানে ভারতীয় যুবতীদের খুব সাহসিকতা মুগ্ধ করেছে নেটিভক্তদের।

সোশ্যাল মিডিয়ার নজরে আসতে হলে কোন প্রকার অভিনেতা বা অভিনেত্রী হওয়ার দরকার নেই। যদি সঠিক কনটেন্ট ও দুর্দান্ত পারফরমেন্সের মাধ্যমে যে কেউ হয়ে উঠতে পারেন সোশ্যাল মিডিয়ার সেনসেশন। সেই জন্য বিগত কয়েক বছরে এই নীতি অনুসরণ করে একের পর এক ভারতীয় যুবক-যুবতীরা হয়ে উঠেছে সেলিব্রেটি।

আরও পড়ুন -  Ganikhan Chowdhury: গভীর শ্রদ্ধার সাথে প্রয়াত সাংসদ গনিখান চৌধুরীর ৯৫ তম জন্মদিন পালন

সোফিয়া আনসারী, এঞ্জেল রাই ও ববিতা শেরার মতো কত নাম না জানা ভারতীয় যুবতীরা তাঁদের কঠোর পরিশ্রমের মাধ্যমে জায়গা করে নিয়েছে সংবাদ শিরোনামে। এখন তাঁরা সোশ্যাল মিডিয়ায় ফলোয়ার্সের দিক থেকে অনেক অভিনেতা-অভিনেত্রীকে টেক্কা দিয়েছে।

আরও পড়ুন -  মানসিক অবসাদের কারণে আত্মহত্যা এক যুবকের

আজ যে সাহসী ভিডিওটি নিয়ে এলাম, সেটি দেখলে এক মুহূর্তের জন্য চোখ বন্ধ করতে পারবেন না। এই যুবতীর সাহসিকতায় চোখ স্থির হয়ে যাবে।

সম্প্রতি জনপ্রিয় সোশ্যাল মিডিয়ার মাধ্যম তথা ইউটিউবে ভাইরাল হয়েছে একটি নাচের ভিডিও। এখানে বছর ২৫-এর এক যুবতীকে জনপ্রিয় ভোজপুরি গানে উদ্দাম ডান্স করতে দেখা যাচ্ছে।

আরও পড়ুন -  টলিউড অভিনেত্রী মিমি চক্রবর্তী জুটি বাঁধলেন বাংলাদেশী অভিনেতার সঙ্গে, মুহুর্তের মধ্যে ভাইরাল

পরনে নীল বিকিনি হৃদয়ে করাঘাত করেছে নেটিভক্তদের। শুধু তাই নয়, তিনি খোলাখুলি ডান্স পরিবেশন করার সময় মুখের এক্সপ্রেশন দেখে দিনের বেলাতেও স্বপ্ন দেখতে শুরু করেছে তরুণরা। জানলে অবাক হবেন, সোশ্যাল মিডিয়ায় ভাইরাল এই ভিডিওটি এখনও পর্যন্ত প্রায় ৫.৫ কোটি মানুষ উপভোগ করে নিয়েছে। আবার অনেকে এই যুবতীর সাহসিকতার প্রশংসায় ভরিয়ে দিয়েছে।

Latest News

Short Film: বহু পুরুষের সঙ্গে অন্তরঙ্গ হলেন যুবতী, একা একা দেখবেন

Short Film: বহু পুরুষের সঙ্গে অন্তরঙ্গ হলেন যুবতী, একা একা দেখবেন।  Short Film টি ১৮+উদ্ধের জন্য। শর্ট ফিল্ম, যা বাংলায়...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img