28 C
Kolkata
Monday, May 13, 2024

ফুসফুসের ক্যান্সারে আক্রান্ত ‘ভূতের ভবিষ্যৎ-এর ‘আত্মারাম’

Must Read

ফুসফুসের ক্যান্সারে আক্রান্ত ‘ভূতের ভবিষ্যৎ-এর ‘আত্মারাম’। 

এক বিহারি রিক্সাওয়ালার ভূত। ‘ভূতের ভবিষ্যৎ’ এর এই চরিত্রটিকে জনপ্রিয় করে তোলার কৃতিত্ব অভিনেতা উদয় শঙ্কর পালের (Uday Shankar Pal)। তিনি বর্তমানে গুরুতর অসুস্থ। ফুসফুসের লাস্ট স্টেজ ক্যানসারে আক্রান্ত। তাঁর কেউ খোঁজটুকুও রাখেননি।

ফুসফুসের ক্যানসারের লাস্ট স্টেজে রয়েছেন তিনি। জানা যাচ্ছে, চিকিৎসক শেষ জবাব দিয়েই দিয়েছেন। বাড়িতেই শয্যাশায়ী রয়েছেন প্রবীণ অভিনেতা। পরিচালক অভিজিৎ পাল এই খবর জানিয়েছেন সোশ্যাল মিডিয়ায়।

তিনি লিখেছেন, ‘আমার প্রিয় উদয়দা। আমাদের সব্বার প্রিয় আত্মারাম। একজন মারাত্মক চরিত্র অভিনেতা।এত আড্ডা, এত স্ক্রিপ্ট নিয়ে কাঁটাছেড়া। এত ভাবনা, এত পথ চলা। গত দুদিন আগে জানতে পারা মারণরোগ ক্যান্সার তোমাকে থমকে দিয়েছে। লাস্ট স্টেজ। এইতো কদিন আগে আমার পরবর্তী সিনেমা নিয়ে এত কথা হলো। সেভাবে তোমাকে নিয়ে কেউ লিড হিসেবে কোনওদিন কাজ করেননি। আমি চেষ্টা করছিলাম একটা পুরো সিনেমা জুড়ে তোমাকে আঁকতে। গত তিন বছর ধরে তোমাকে নিয়ে এই চিত্রনাট্য নিয়ে কাজ করছি। মন ভীষণ ভারী। তুমি জানি না আর কতদিন আছো!

আরও পড়ুন -  Mouni Roy: লাল গাউনে উন্মুক্ত ক্লিভেজ, বাজিমাত ‘নাগিন’ অভিনেত্রীর হট লুকে

পরিচালক অভিজিৎ জানান, উদয় শঙ্কর পালের সাথে তাঁর দীর্ঘদিনের পরিচয়। তিন বছর ধরে একসাথে একটি ছবির কাজ করছিলেন তাঁরা। এপ্রিলের শেষ থেকেই ছবিটি শুরু হওয়ার কথা ছিল। গরমের জন্য তা পিছিয়ে যায়। তার মধ্যেই অভিনেতার এই অসুস্থতার খবরে থমকে গিয়েছে সবকিছু।

আরও পড়ুন -  পরিচালক কৌশিক গঙ্গোপাধ্যায়, করোনায় আক্রান্ত

পরিচালক আরো জানান, উদয় শঙ্কর পাল সংসার করেননি। অভিনয়কে ভালোবেসে তাই নিয়েই থেকেছেন আজীবন। নিজের দিদির সাথে থাকেন। বিগত কয়েক মাস ধরেই নাকি তাঁর কাশি হচ্ছিল। গত ডিসেম্বর মাসে কাশির সাথে রক্ত পরে। তিনি ডাক্তার দেখাতে না চাইলেও জোর করে দেখানো হয়। তখনই জানতে পারা যায়, ফুসফুসের ক্যানসার হয়েছে।

ভূতের ভবিষ্যৎ এর পরিচালক অনীক দত্ত বলেন, তাঁর কাছে যে ফোন নম্বরটি রয়েছে তাতে যোগাযোগ করা যাচ্ছে না। প্রযোজনা সংস্থার কাউকে অভিনেতার বাড়িতে পাঠানো হবে বলে জানান পরিচালক। সেই সাথে ফেডারেশনকে একহাত নিয়ে তিনি বলেন, শিল্পীদের প্রত্যেকের জীবনবিমা পাওয়ার কথা। সেদিকে নজর দিতে হবে। তাঁর অনেক ছবিতেই কাজ করেছেন উদয় শঙ্কর পাল। তিনি নিজে ব্যক্তিগত ভাবে যতটা পারবেন করবেন। অপরদিকে পরিচালক অভিজিৎও ক্যানসারের চিকিৎসার খরচে সাহায্যের জন্য ইন্ডাস্ট্রির সদস্য ও গিল্ডের সাথে যোগাযোগ করেছেন।

আরও পড়ুন -  Mithilesh Chaturvedi: ‘কোই মিল গয়া’ খ্যাত অভিনেতা প্রয়াত

ট্যাগঃ
অভিনেতা, আত্মারাম, ভুতের ভবিষ্যত, ফুসফুসের ক্যান্সার, উদয় শঙ্কর পাল

Latest News

Web Series: রাজসী ভার্মার ঘনিষ্ঠ দৃশ্যে ভর্তি এই সব ওয়েব সিরিজে, নেটদর্শকরা হা করে দেখছেন

Web Series: রাজসী ভার্মার ঘনিষ্ঠ দৃশ্যে ভর্তি এই সব ওয়েব সিরিজে, নেটদর্শকরা হা করে দেখছেন।  Web Series গুলি ১৮+উদ্ধের জন্য।...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img