38 C
Kolkata
Thursday, May 2, 2024

Mouni Roy: লাল গাউনে উন্মুক্ত ক্লিভেজ, বাজিমাত ‘নাগিন’ অভিনেত্রীর হট লুকে

Must Read

আগামী 9 ই সেপ্টেম্বর মুক্তি পেতে যাচ্ছে অয়ন মুখোপাধ্যায় (Ayan Mukherjee) পরিচালিত ফিল্ম ‘ব্রহ্মাস্ত্র’।

 ফিল্মে মুখ্য ভূমিকায় রণবীর কাপুর (Ranbir Kapoor) ও আলিয়া ভাট (Alia Bhatt) অভিনয় করেছেন। তবে ‘ব্রহ্মাস্ত্র’ এ প্রথমবার নেতিবাচক চরিত্রে দেখা যেতে চলেছে মৌনি রায় (Mouni Roy)কে। মৌনি এর মধ্যেই ফাঁস করে দিয়েছেন ‘ব্রহ্মাস্ত্র’ এ শাহরুখ খান (Shahrukh Khan)এর ক্যামিও করার কথা।

আরও পড়ুন -  Virat Kohli: ওয়াসীম জাফরের ভবিষ্যৎবাণী, কোহলির উদ্দেশ্যে, “সিংহের মুখ থেকে লালা ঝরছে, প্রচুর শিকার হবে!”

30 শে অগস্ট ছিল ফিল্মফেয়ারের রেড কার্পেট। রেড কার্পেটে মৌনির পরনে ছিল লাল রঙের গাউন। গাউনটি অফ শোল্ডার। অফ শোল্ডার গাউনে রয়েছে ওয়ান শোল্ডার। হাই থাই স্লিটেড গাউনের মাধ্যমে দৃশ্যমান হয়েছে মৌনির পা।

আরও পড়ুন -  Nia Sharma: জিন্সে-র বোতাম খোলা ! ট্রোলের মুখে নিয়া শর্মা

অফ শোল্ডার গাউনের ডিপ নেকের মাধ্যমে অনেকটাই উন্মুক্ত মৌনির ক্লিভেজ। গাউনের কোমরের কাছে রয়েছে বেশ কিছু প্লিট। এই পোশাকের সাথে মৌনি পরেছেন রূপোলি স্টিলেটো। হালকা মেকআপ করেছেন।   চুলে বেঁধেছেন বিনুনি। ছবিগুলি শেয়ার করে মৌনি লিখেছেন 2022 সালের ফিল্মফেয়ারের কথা।

আরও পড়ুন -  Vladimir Putin: বিদেশি শব্দ নিষিদ্ধ করলেন পুতিন, রাষ্ট্রীয় নথিপত্রে

মৌনির ছবিতে কমেন্ট করে ফ্যাশন ডিজাইনার অনুরাধা খুরানা (Anuradha Khurana) লিখেছেন ‘ফিল্মফ্যাব’। আশকা গোরাদিয়া (Ashka Goradia) অনেকগুলি পছন্দের ইমোজি ও লাল রঙের হার্ট ইমোজি দিয়েছেন। তার সাথে জুড়েছেন আগুনের ইমোজি। উজ্জ্বলা রউত (Ujjawala Raut) ‘উফফফ’ লেখার পর জুড়েছেন অনেকগুলি আগুনের ইমোজি।

Latest News

Gold Price Today: ব্যাপক হেরফের সোনার দামে, আজ কত দাম চলছে সোনালী ধাতু?

Gold Price Today: ব্যাপক হেরফের সোনার দামে, আজ কত দাম চলছে সোনালী ধাতু? ভারতবর্ষে সোনার ব্যবহার: ঐতিহ্য ও আধুনিকতার এক অপূর্ব...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img