33 C
Kolkata
Monday, April 29, 2024

Virat Kohli: ওয়াসীম জাফরের ভবিষ্যৎবাণী, কোহলির উদ্দেশ্যে, “সিংহের মুখ থেকে লালা ঝরছে, প্রচুর শিকার হবে!”

Must Read

ব্যর্থতার পর বর্তমানে বিরাট কোহলি যেন অন্য রূপে আবির্ভূত হয়েছেন ক্রিকেটে। দুই ম্যাচে শত রানের ইনিংস খেলে নিজের অস্তিত্বের প্রমাণ দিয়েছেন ভারতীয় এই ক্রিকেটার।

 ২০১৯ সাল থেকে ২০২২ সালের প্রথমার্ধে বিরাট কোহলি ছিলেন চরম ব্যর্থ ব্যাটসম্যান। ক্রিকেট বিশেষজ্ঞদের পাশাপাশি ক্রিকেটপ্রেমীরাও তাকে নিয়ে সমালোচনা করতে দ্বিধাবোধ করেননি।

২০২২ টি-টোয়েন্টি বিশ্বকাপ ভারতের জন্য খুশির খবর বয়ে আনতে সক্ষম না হলেও বিরাট কোহলির আন্তর্জাতিক ক্যারিয়ারে বিরাট পরিবর্তন এনেছিল। আফগানিস্তানের বিপক্ষে টি-টোয়েন্টি ক্রিকেটে নিজের ক্যারিয়ারের প্রথম সেঞ্চুরি করার পর আর পেছন ফিরে তাকাতে হয়নি ভারতীয় সাবেক অধিনায়ককে।

আরও পড়ুন -  Kapil Dev: বিস্ফোরক কপিল দেব, রোহিত তো ওভারওয়েট, কোহলিকে দেখুক

বিশ্বকাপের আসরে যখন ভারতের তাবড় তাবড় ব্যাটসম্যানরা ব্যাট হাতে ব্যর্থতার পরিচয় দিয়েছিলেন ঠিক তখনই দু’হাতে রান সংগ্রহ করেছেন ভারতীয় ক্রিকেটার বিরাট কোহলি।

ভারতের প্রাক্তন ক্রিকেটার কোহলির দুর্দান্ত ফর্ম দেখে বিরাট ভবিষ্যদ্বানী করেছেন। তিনি এদিন এক টুইট বার্তায় লেখেন, “সিংহের গাল থেকে লালা ঝরছে, এই বছর প্রচুর শিকার হবে। বোলাররা সাবধান, এবছর অনেকেই বিরাটের শিকার হতে চলেছেন।” অবশ্য ভারতীয় প্রাক্তন ক্রিকেটারের এমন হুশিয়ারের পেছনে একাধিক কারণ রয়েছে। বছরের শুরুতে প্রথম ম্যাচেই শতকের দেখা পেয়েছেন বিরাট কোহলি। ২০২২ সালে বাংলাদেশের বিপক্ষে শেষ ওডিআই ম্যাচেও তিনি শত রানের দেখা পেয়েছিলেন।

আরও পড়ুন -  Pallavi Sharma: শর্ট স্কার্টে পল্লবীকে এই রূপে দেখে বিষম খাচ্ছেন নেটিভক্তরা

Latest News

Short Film: বহু পুরুষের সঙ্গে অন্তরঙ্গ হলেন যুবতী, একা একা দেখবেন

Short Film: বহু পুরুষের সঙ্গে অন্তরঙ্গ হলেন যুবতী, একা একা দেখবেন।  Short Film টি ১৮+উদ্ধের জন্য। শর্ট ফিল্ম, যা বাংলায়...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img