23 C
Kolkata
Wednesday, May 8, 2024

‘লাভ ইন গোয়া’, ওয়েব সিরিজ, ইন্টারনেটে রিলিজ হল, শীর্ষে রয়েছে জনপ্রিয়তায়

হিট ওয়েব সিরিজ রিলিজ করছে সিনেপ্রাইম একের পর এক

Must Read

আসলে প্রযুক্তির সাথে খাপ খাইয়ে চলতে গিয়ে এখন প্রত্যেকেই ইন্টারনেটের মাধ্যমে বিভিন্ন ওয়েব সিরিজ দেখতে পছন্দ করেন। বাংলা, হিন্দি ও অন্যান্য আঞ্চলিক ভাষার বেশ কিছু ওয়েব সিরিজ টেক্কা দেয় বড় বাজেটের সিনেমাকেও।

করোনা পরবর্তী সময় থেকে ডিজিটাল মিডিয়া কদর বুঝে গিয়েছে সাধারণ মানুষ। আর সেই সাথে পাল্লা দিয়ে চলার জন্য জন্ম নিয়েছে একাধিক প্ল্যাটফর্মের।

আরও পড়ুন -  "বাংলা কার্টুনের ১৫০" শীর্ষক প্রদর্শনী ও কর্মশালা

এই ডিজিটাল মার্কেটে সবচেয়ে বেশি জনপ্রিয় বেশ কিছু অ্যাডাল্ট ওয়েব সিরিজ। উল্লু, প্রাইম শট, কোকু ইত্যাদি জায়গায় প্রায় প্রতিদিন কোনো না কোনো ওয়েব সিরিজ রিলিজ হচ্ছে।

যৌনতায় ভরা ওয়েব সিরিজগুলোর জনপ্রিয়তা কম নয়। ওয়েব সিরিজ প্রায় লাখ লাখ মানুষ দেখে থাকেন। এক একটি ওয়েব সিরিজে লজ্জার সমস্ত সীমা লঙ্ঘন করা হয়। সম্প্রতি সিনেপ্রাইমে একটি ওয়েব সিরিজ রিলিজ করেছে যা দেখে রাতের ঘুম উড়ে যাবে।

আরও পড়ুন -  উত্তেজনা আছে ভরপুর, উল্লু-র এই ওয়েব সিরিজে, বাচ্চাদের সামনে একদম দেখবেন না

বিখ্যাত ওটিটি প্ল্যাটফর্ম সিনেপ্রাইমের সর্বশেষ ওয়েব সিরিজ ‘লাভ ইন গোয়া’-এর ট্রেলার প্রকাশ পেয়েছে। এটি ফ্যান্টাসি, ড্রামা ও রোমান্স জেনারের ওয়েব সিরিজ। গল্পের প্রধান চরিত্র জিনি ও নিশা। তাঁরা দুজনেই গোয়াতে ছুটি কাটানোর পরিকল্পনা করে।

আরও পড়ুন -  বিশ্বে ছড়িয়ে পড়ছে ওমিক্রন, বলছে হু

একদিন সমুদ্র সৈকতে দেখা হয় দুজনের। দুজনে ভালো বন্ধু হয়ে যায়। একসাথে আড্ডা দেওয়া শুরু করে। এরপর তাদের মধ্যে শারীরিক সম্পর্কও হয়ে যায়। বাকি গল্পটা দেখতে হবে।

Latest News

Web Series: ঝড় উড়িয়েছে নেটজগতে রোমান্সে ভরপুর ওয়েব সিরিজটি, একদম বাচ্চাদের সামনে দেখবেন না

Web Series: ঝড় উড়িয়েছে নেটজগতে রোমান্সে ভরপুর ওয়েব সিরিজটি, একদম বাচ্চাদের সামনে দেখবেন না।  Web Series টি ১৮+উদ্ধের জন্য। ওয়েব...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img