34 C
Kolkata
Sunday, May 19, 2024

Web Series: ঝড় উড়িয়েছে নেটজগতে রোমান্সে ভরপুর ওয়েব সিরিজটি, একদম বাচ্চাদের সামনে দেখবেন না

এই উল্লু ওয়েবসাইটে প্রতিদিন নিত্য নতুন অ্যাডাল্ট ওয়েব সিরিজ রিলিজ করছে।

Must Read

Web Series: ঝড় উড়িয়েছে নেটজগতে রোমান্সে ভরপুর ওয়েব সিরিজটি, একদম বাচ্চাদের সামনে দেখবেন না। 

Web Series টি ১৮+উদ্ধের জন্য। ওয়েব সিরিজ! আজকের দিনে এই শব্দটি আমাদের কাছে কতটা পরিচিত, কতটা প্রিয়, তা বলা বাহুল্য। টেলিভিশনের ধারাবাহিকতার বন্ধন ছাড়িয়ে, ইন্টারনেটের মাধ্যমে, ঘরে বসেই যে অফুরন্ত বিনোদন পেয়ে যাচ্ছি, তার নামই ওয়েব সিরিজ।

কি এই ওয়েব সিরিজ?

সহজ ভাষায় বলতে গেলে, একাধিক পর্বের একটি গল্প, যা ইন্টারনেটের মাধ্যমে প্রচারিত হয়, তাকেই ওয়েব সিরিজ বলা হয়। টেলিভিশনের ধারাবাহিকতার মতোই, এখানেও একটি নির্দিষ্ট কাহিনী থাকে, যা একাধিক পর্বে বিভক্ত থাকে।

কোথায় দেখবেন ওয়েব সিরিজ?

বিভিন্ন OTT (Over-The-Top) প্ল্যাটফর্মে ওয়েব সিরিজ দেখার সুযোগ রয়েছে। এরকম অনেক প্ল্যাটফর্মে প্রচুর ওয়েব সিরিজ আপলোড করা থাকে।

কেন ওয়েব সিরিজ এত জনপ্রিয়?

ওয়েব সিরিজে বিভিন্ন ধরনের বিষয়বস্তু দেখা যায়। রোম্যান্স, থ্রিলার, কমেডি, অ্যাকশন, ডকুমেন্টারি – সব ধরনের গল্পই ওয়েব সিরিজে উপভোগ করা যায়।

আরও পড়ুন -  Mahalaya: মহালয়া

টেলিভিশনের ধারাবাহিকতার মতো সেন্সরশিপের বন্ধন ওয়েব সিরিজে তেমন নেই। ফলে, নির্মাতারা তাদের সৃজনশীলতার পূর্ণ ব্যবহার করতে পারেন।

টেলিভিশনের নির্দিষ্ট সময়সূচীতে আটকে থাকার দরকার নেই। যেকোনো সময়, যেকোনো স্থানে, ইচ্ছামতো ওয়েব সিরিজ দেখার সুযোগ রয়েছে।

ওয়েব সিরিজ – বিনোদনের নতুন নেশাঃ

টেলিভিশনের ধারাবাহিকতার বিকল্প হিসেবে, ওয়েব সিরিজ দিন দিন জনপ্রিয় হয়ে উঠছে। বিষয়বস্তুর বৈচিত্র্য, স্বাধীনতা, এবং বিনোদনের নতুন দিগন্ত উন্মোচন করে ওয়েব সিরিজ জয় করে নিচ্ছে দর্শকদের মন।

আপনিও যদি এখনো ওয়েব সিরিজের জগতে প্রবেশ না করে থাকেন, তাহলে দেরি কেন? আজই শুরু করুন, এবং উপভোগ করুন বিনোদনের নতুন নেশা!

বর্তমানে ডিজিটাল দুনিয়ার সঙ্গে টেক্কা দিয়ে চলতে গিয়ে এখন টিভি সিরিয়ালের থেকে খুব জনপ্রিয়তা পাচ্ছে OTT প্লাটফর্মগুলি। এখন অনেক বড় বড় তারকা বলিউডের সিনেমা না করে তার বদলে ওটিটি প্লাটফর্মে তাদের খেলা দেখাচ্ছেন।

আরও পড়ুন -  ভাটপাড়ার বাম যুবনেতা অর্জুন সিংয়ের হাত ধরে বিজেপিতে যোগ দিলেন

এই ওটিটি প্লাটফর্ম ইন্টারনেট দুনিয়ার খুব বড় একটা জগত। এখানে নেই কোন সেন্সর বোর্ড। তার ফায়দা নিয়ে ওটিটি প্লাটফর্মে ছড়িয়ে যাচ্ছে অ্যাডাল্ট ওয়েব সিরিজগুলি। ওটিটি প্লাটফর্মে অ্যাডাল্ট ওয়েব সিরিজের রাজা হলেন ‘উল্লু‘ ওয়েবসাইট। এই উল্লু ওয়েবসাইটে প্রতিদিন নিত্য নতুন ওয়েব সিরিজ রিলিজ করার সাথে সাথে নেটভক্তদের দারুণ পছন্দ হচ্ছে এইগুলি দেখতে।

এই সব ওয়েব সিরিজ অ্যাডাল্টদের জন্য করা হয়েছে।

প্রতিবেদনে আপনাদের জন্য সেই ধরনের একটি ওয়েব সিরিজ নিয়ে কথা বলছি। এটা উল্লুতে কিছুদিন আগে রিলিজ হয়েছে। এই ওয়েব সিরিজের নাম ‘সুরসুরি লি‘। প্রথম এবং দ্বিতীয় পার্ট রিলিজের পর দারুণ সারা ফেলেছিলো। তাই নির্মাতারা রিলিজ করছে তৃতীয় পর্বও। দ্বিতীয় পার্ট এর শেষ এপিসোডে দেখা গিয়েছিল সুর ও সুরিলির বিয়ে ঠিক হয়ে গেছে।

সুরি, সুরকে প্রথম রাতের জন্য প্রস্তুতি নিতে আদেশ করেন। সুরের মামাতো ভাই বাহুবলীও বিয়েতে ছিলেন। সুর বাহুবলীকে পছন্দ করেন না। তার সঙ্গে তার বিয়ে একবার ভেঙে গিয়েছে। অপরদিকে দাউদের ক্লিনিকে যাওয়ার সময়, কামিনী তার সঙ্গে দারুণ রোমান্টিক কথা বলাবলি করছেন।

আরও পড়ুন -  Ritabhari Chakraborty: ঋতাভরী চমকের পর চমক দিলেন হট লুকে, উত্তেজনা উপচে পড়ছে

কামিনীর বাড়িতে দাউদ পৌঁছে গিয়েছে। তারা যখন অন্তরঙ্গ রোমান্সে লিপ্ত হয়েছে, সেই সময়ে তার স্বামী দরজায় ধাক্কা দিয়ে সব চালাকি নষ্ট করে দেন। তারপর শেষে কি হবে? সব কিছু জানতে দেখতে হবে ‘সুরসুরি-লি‘ তৃতীয় পার্ট।

এই ওয়েব সিরিজে প্রধান চরিত্রে অভিনয় করেছেন নিধি মাধবন। এছাড়া আছেন অঙ্কিতা ডেভ, অজয় মেহরা, জয় শঙ্কর ত্রিপাঠি এবং অঙ্কুর মালহোত্রা প্রমুখরা। ওয়েব সিরিজটি হিন্দি, ইংরেজি, ভোজপুরি, কন্নড়, মালায়লাম, তেলেগু ও তামিল ভাষায় রিলিজ হয়েছে।

দেখুন এই ওয়েব সিরিজ Ullu অ্যাপে। কিন্তু বাড়িতে একা থাকলে তবেই দেখবেন। একদম পরিবারের সামনে অথবা বাচ্চাদের সামনে এই ওয়েব সিরিজ দেখবেন না।

ট্যাগঃ
সুরসুরি-লি-পার্ট-৩-রিলিজ, তারিখ, উল্লু ওয়েবসিরিজ

Latest News

Bhojpuri: অক্ষরা সিংয়ের বাহুতে চুম্বনে ভরিয়ে দিলেন নিরহুয়া, ভিডিওটি ভাইরালের পথে ইন্টারনেট দুনিয়ায়

Bhojpuri: অক্ষরা সিংয়ের বাহুতে চুম্বনে ভরিয়ে দিলেন নিরহুয়া, ভিডিওটি ভাইরালের পথে ইন্টারনেট দুনিয়ায়। ভোজপুরী সিনেমা: এক ঝলকঃ ভোজপুরী সিনেমা হল ভারতের...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img