31 C
Kolkata
Sunday, May 19, 2024

Weather Forecast: আজ হবে কালবৈশাখী ঝড়, ভারী বৃষ্টির ইঙ্গিত এই ১০ জেলায়

আরও স্বস্তি পেতে মানুষ বৃষ্টির জন্য প্রার্থনা করছে।

Must Read

Weather Forecast: আজ হবে কালবৈশাখী ঝড়, ভারী বৃষ্টির ইঙ্গিত এই ১০ জেলায়। 

গরমে পুড়ছে দক্ষিণবঙ্গ বৈশাখের শুরু থেকেই। আরও স্বস্তি পেতে মানুষ বৃষ্টির জন্য প্রার্থনা করছে। সেই তাপমাত্রা বৃদ্ধি এপ্রিল থেকে মে মাস অবধি গড়িয়েছিল।

এবার বঙ্গোপসাগর থেকে জলীয় বাষ্প ঢুকে ভারী বৃষ্টিতে ভিজেছে দক্ষিণবঙ্গের জেলাগুলি। আজকেও সম্ভাবনা আছে। তার ফলে আজকে তাপমাত্রা কিছুটা নিয়ন্ত্রণে থাকবে বলে মনে করা যাচ্ছে। তা হলে আজকে আবহাওয়ার পূর্বাভাস কি জানিয়েছে।

আরও পড়ুন -  Weather Forecast: দক্ষিণবঙ্গে দুর্যোগের পূর্বাভাস, কালবৈশাখীর দাপট

1)কলকাতার আবহাওয়া: আলিপুর হাওয়া অফিসের পূর্বাভাস অনুযায়ী, আজকে বিকেলের দিকে কলকাতায় বৃষ্টির পূর্বাভাস আছে। সকাল থেকেই মেঘাচ্ছন্ন আছে শহরের আকাশ। আজকে শহরের সর্বোচ্চ তাপমাত্রা ৩২ ডিগ্রি সেলসিয়াস ও সর্বনিম্ন তাপমাত্রা থাকবে ২৭ ডিগ্রি সেলসিয়াস। বিকেলের দিকে ঝড়বৃষ্টি হতে পারে কলকাতার সাথে আশেপাশের এলাকায়।

2)দক্ষিণবঙ্গের আবহাওয়া: দক্ষিণবঙ্গের কয়েকটি জেলায় বৃষ্টিপাতের পূর্বাভাস রয়েছে। আজকে বজ্রবিদ্যুৎ সহ বৃষ্টির সাথে ৬০ কিলোমিটার গতিবেগে ঝোড়ো হাওয়া বইবে। আজ বৃষ্টিতে ভিজতে চলেছে পুরুলিয়া, বাঁকুড়া, বীরভূম , পূর্ব মেদিনীপুর, পশ্চিম মেদিনীপুর, ঝাড়গ্রাম, পূর্ব বর্ধমান, পশ্চিম বর্ধমান, উত্তর ২৪ পরগনা এবং দক্ষিণ ২৪ পরগনা জেলা।

 

আরও পড়ুন -  বাজার কাঁপাচ্ছে এই-E Cycle

আজকে ভারী বৃষ্টি হবে পূর্ব ও পশ্চিম মেদিনীপুর, ঝাড়গ্রাম ও দক্ষিণ ২৪ পরগনা জেলাতে। আর দক্ষিণবঙ্গের বাঁকুড়া জেলা ও উত্তরবঙ্গের মালদা সহ উত্তর দিনাজপুর জেলায় বজ্রবিদ্যুৎ, বৃষ্টির সাথে ৫০ কিলোমিটার গতিবেগে দমকা ঝড়ো হাওয়া বইবে বলে জানা গিয়েছে। আগামী শনিবার পর্যন্ত ঝড়বৃষ্টি হবে দক্ষিণবঙ্গে, এই রকম পূর্বাভাস আছে।

আরও পড়ুন -  Weather Forecast: আজকে কমবে গরম বিকেলের পর, রাজ্যের কয়েকটি জেলায় বৃষ্টির পূর্বাভাস রয়েছে

3)উত্তরবঙ্গের আবহাওয়া: আজকে উত্তরবঙ্গের বেশ কয়েকটি জেলায় ঝড়বৃষ্টির পূর্বাভাস আছে। আজকে উত্তরবঙ্গের, দার্জিলিং এবং কালিম্পং জেলায় হালকা বৃষ্টি সহ ঝোড়ো বাতাস বইতে পারে। আজকে জলপাইগুড়ি, আলিপুরদুয়ার, কোচবিহার, উত্তর দিনাজপুর, দক্ষিণ দিনাজপুর, মালদা এবং মুর্শিদাবাদ জেলাতে হালকা বৃষ্টির পূর্বাভাস রয়েছে।

ট্যাগঃ
বৃষ্টির পূর্বাভাস, কালবৈশাখী, জেলায়

Latest News

Bhojpuri: অক্ষরা সিংয়ের বাহুতে চুম্বনে ভরিয়ে দিলেন নিরহুয়া, ভিডিওটি ভাইরালের পথে ইন্টারনেট দুনিয়ায়

Bhojpuri: অক্ষরা সিংয়ের বাহুতে চুম্বনে ভরিয়ে দিলেন নিরহুয়া, ভিডিওটি ভাইরালের পথে ইন্টারনেট দুনিয়ায়। ভোজপুরী সিনেমা: এক ঝলকঃ ভোজপুরী সিনেমা হল ভারতের...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img