37 C
Kolkata
Sunday, May 19, 2024

Video: এই কান্ড করলেন আম্রপালী প্রকাশ্যে নিরাহুয়ার সাথে, একদম বাচ্চাদের সামনে দেখবেন না

Must Read

Video: এই কান্ড করলেন আম্রপালী প্রকাশ্যে নিরাহুয়ার সাথে, একদম বাচ্চাদের সামনে দেখবেন না। 

ভোজপুরী সিনেমার দুনিয়ায় অন্যতম সুপারস্টার দীনেশ লাল যাদব। তিনি সকলের কাছে নিরাহুয়া নামেই বেশি পরিচিত। তার এক একটি ছবি ইউটিউবে আসলে সকলের ঝাঁপিয়ে পড়েন ছবিটি দেখার জন্য।

ভোজপুরী ভিডিও সংঃ

ভোজপুরী ভিডিও সং: সংস্কৃতি, ঐতিহ্য এবং বিনোদনের এক অমূল্য মেলবন্ধন।

ভোজপুরী ভিডিও সং শুধু গান বা বিনোদনের মাধ্যম নয়, এটি ভোজপুরী সংস্কৃতি ও ঐতিহ্যের। এই গানগুলি গ্রামীণ জীবনের চিত্র তুলে ধরে, प्रेम, দুঃখ, আনন্দ, উৎসব, এবং আরও অনেক কিছুকে প্রকাশ করে।

ইতিহাস:

ভোজপুরী ভিডিও সং-এর ইতিহাস বেশ পুরনো। ৮০-এর দশকে, অডিও ক্যাসেটের মাধ্যমে এই গানগুলি জনপ্রিয়তা লাভ শুরু করে। ৯০-এর দশকে, টেলিভিশনের আগমনের সাথে সাথে ভিডিও সং জনপ্রিয়তার শীর্ষে পৌঁছে যায়। আজকের দিনে, ইন্টারনেট এবং YouTube-এর মাধ্যমে এই গানগুলি বিশ্বব্যাপী ভোজপুরী ভাষাভাষীদের কাছে পৌঁছে যাচ্ছে।

ভোজপুরী ভিডিও সং বিভিন্ন বিষয়বস্তু নিয়ে তৈরি করা হয়। এর মধ্যে রয়েছে:

প্রেম: ভোজপুরী ভিডিও সং-এ প্রেমের গান সবচেয়ে জনপ্রিয়।
দুঃখ: বিচ্ছেদ, হতাশা, এবং অন্যান্য দুঃখের বিষয়গুলিও এই গানগুলিতে প্রকাশ পায়।
ধর্ম: কিছু ভোজপুরী ভিডিও সং ধর্মীয় বিষয়বস্তু নিয়ে তৈরি করা হয়।
সামাজিক বার্তা: কিছু শিল্পী সামাজিক বার্তা প্রচারের জন্য ভোজপুরী ভিডিও সং ব্যবহার করেন।

আরও পড়ুন -  বোল্ড ওয়েব সিরিজ Ullu অ্যাপে রিলিজ করল, ঘর অন্ধকার করে একলা দেখবেন

ভোজপুরী ভিডিও সং-এর প্রভাব:

ভোজপুরী ভিডিও সং-এর ভোজপুরী সমাজে ব্যাপক প্রভাব রয়েছে। এই গানগুলি মানুষকে বিনোদন প্রদান করে, সংস্কৃতি ধরে রাখতে সাহায্য করে এবং সামাজিক বার্তা প্রচার করে।

ভোজপুরী ভিডিও সং উপভোগ করার জন্য কিছু টিপস:

YouTube চ্যানেলগুলি অনুসরণ করুন: আপনি যদি ভোজপুরী ভিডিও সং পছন্দ করেন, তাহলে জনপ্রিয় YouTube চ্যানেলগুলি অনুসরণ করুন যা নতুন গান আপলোড করে।

ভোজপুরী সঙ্গীত অ্যাপ ব্যবহার করুন: আপনার ফোনে ভোজপুরী সঙ্গীত অ্যাপ ডাউনলোড করুন যাতে আপনি যেকোনো সময় আপনার প্রিয় গানগুলি শুনতে পারেন।

আপনার এলাকায় যদি কোন ভোজপুরী সাংস্কৃতিক অনুষ্ঠান হয় তবে অবশ্যই অংশগ্রহণ করুন। এটি ভোজপুরী সঙ্গীত এবং নৃত্যের আসল অভিজ্ঞতা পেতে একটি দুর্দান্ত উপায়।

দীনেশ লাল যাদব। তিনি সকলের কাছে নিরাহুয়া নামেই বেশি পরিচিত। তবে শুধুমাত্র নতুন গানই নয়, বহু পুরনো দিনের ভিডিওগুলো ইউটিউবে রয়েছে, সেগুলো এখনও বেশ জনপ্রিয়তায় রয়েছে। ভোজপুরী সিনেমার দুনিয়ায় দীনেশ লাল যাদব এক উজ্জ্বল নক্ষত্র।

আরও পড়ুন -  Politics: রাজনীতি আমার পছন্দ: ঊর্মিলা

ভোজপুরী সিনেমাকে জনপ্রিয়তার শিখরে নিয়ে গেছেন দীনেশ লাল যাদব। আবার ভোজপুরী দর্শকরাই তার ভক্ত এমন কিন্তু নয়, ইউটিউবে তার গান আসলে তা পৌঁছে যায় বিশ্বের নানান প্রান্তে। বোঝা যাচ্ছে, শুধুমাত্র বিহার, ঝাড়খন্ড, উত্তরপ্রদেশ বা ছত্রিশগড় নয়, সারা দেশে বিদেশে ছড়িয়ে আছে ভক্তরা।

ভোজপুরী সিনেমার দুনিয়ায় সুপারস্টার দীনেশ লাল যাদব ওরফে নিরাহুয়ার সিনেমা বা ভিডিও ইউটিউবে আসলে লক্ষ লক্ষ মানুষের কাছে পৌঁছে যায় এক মুহূর্তে তিনি এতোই জনপ্রিয় নায়ক।

সেই ভিডিওগুলি জনপ্রিয়তার শিখরে পৌঁছে যায়। তার শুধুমাত্র নতুন গান নয়, বহু পুরনো গানও সোশ্যাল মিডিয়াতে অত্যন্ত জনপ্রিয় হয়। তিনি ভোজপুরী সিনেমার দুনিয়ায় যদি থাকেন যে কোন গান একেবারে সুপার-ডুপার হিট হবেই। এই ভোজপুরী সিনেমার দুনিয়ায় খুব একটা দেখা যায় না।

আরও পড়ুন -  Healthy Teeth: খাবারের সঙ্গে দাঁতের সুস্বাস্থ্যে রাখতে কি করবেন ?

তার প্রত্যেকটি গান ইউটিউবে সুপার-ডুপার হিট।

এবার অসাধারণ একটি নাচের ভিডিও সোশ্যাল মিডিয়ার ভাইরাল হয়েছে। ‘এস আর কে’ নামক ইউটিউব চ্যানেলের মাধ্যমে ভিডিওটি সবার সামনে পৌঁছে গিয়েছে। এখানে শুরুতে দেখা গেছে, আম্রপালি পড়েছেন খুব সুন্দর রংয়ের একটি শাড়ি। এই দেখে নিরাহুয়া তার বন্ধুদের সাথে প্রকাশ্য রাস্তায় নাচ করলেন।

‘মন্ডপ’ চলচ্চিত্রের একটি অসাধারণ একটি গান। গান গেয়েছেন অলোক কুমার।
‘যাদা লাগে বাদা কাদা’ গানের সাথে তাদের এই অসাধারণ নাচ সোশ্যাল মিডিয়ায় ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে। পাঁচ মাস আগের ভিডিওটি প্রায় দু’লক্ষ মানুষ দেখেছেন। এবার আপনি দেখে নিতে পারেন।

উপসংহার:

ভোজপুরী ভিডিও সং ভারতীয় সংস্কৃতির একটি সমৃদ্ধ এবং গুরুত্বপূর্ণ অংশ। এই গানগুলি বিনোদন, সংস্কৃতি সংরক্ষণ এবং সামাজিক বার্তা প্রচারের জন্য একটি শক্তিশালী মাধ্যম হিসেবে কাজ করে। আপনি যদি ভোজপুরী সংস্কৃতি সম্পর্কে আরও জানতে চান বা কেবল কিছু ভাল সঙ্গীত উপভোগ করতে চান, তাহলে ভোজপুরী ভিডিও সংগুলি অবশ্যই দেখুন।

ট্যাগঃ
আম্রপালি, ‘মন্ডপ’, সুপারস্টার দীনেশ লাল যাদব

Latest News

ভক্তরা বললেন, ‘ফায়ার ব্রিগেডকে ডাকো’, স্নানের সময় এই রকম বোল্ড ভঙ্গিমায় পোজ দিলেন অক্ষরা সিং

ভক্তরা বললেন, ‘ফায়ার ব্রিগেডকে ডাকো’, স্নানের সময় এই রকম বোল্ড ভঙ্গিমায় পোজ দিলেন অক্ষরা সিং। ভোজপুরী সিনেমা: এক ঝলকঃ ভোজপুরী সিনেমা...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img