34 C
Kolkata
Sunday, May 19, 2024

Video: দিপালীর অপূর্ব বেলি ড্যান্স হিন্দি গান চালিয়ে, ভিডিও দেখার জন্য লম্বা লাইন দিয়েছেন পুরুষরা

Must Read

Video: দিপালীর অপূর্ব বেলি ড্যান্স হিন্দি গান চালিয়ে, ভিডিও দেখার জন্য লম্বা লাইন দিয়েছেন পুরুষরা।

এই নতুন প্রজন্মের সামনে সোশ্যাল মিডিয়া হচ্ছে জাদুকাঠি। এর মাধ্যমে বিভিন্ন ধরনের প্রতিভা সবার সামনে তুলে ধরছেন অতি সহজে। আবার অন্যদিকে পুরনো প্রজন্মের মানুষদের ধ্যান ধারণা এই মুঠোফোনই হচ্ছে প্রধান কারণ নতুন প্রজন্মের উচ্ছন্নে যাবার।

আপনি যদি একটু চিন্তা ভাবনা করে দেখেন, তাহলে মুঠোফোনের সাহায্যেও বাড়িতে বসে সৎ পথে রোজগার হচ্ছে। নিজের প্রতিভাকেও প্রকাশ করছেন খুব সহজে। এখন বাড়ির গৃহবধুরা এই ভাবেই নিজেদের প্রতিভাকে প্রকাশ করছেন সোশ্যাল মিডিয়ার দুনিয়ায়।

আরও পড়ুন -  Video: আম্রপালির সঙ্গে রোমান্টিক দৃশ্যে করতে গিয়ে নিয়ন্ত্রণ হারালেন নিরাহুয়া, আগে বন্ধ করুন দরজা তারপর দেখুন ভিডিও

সোশ্যাল মিডিয়ায় অনেক ধরনের অনেক কিছু জিনিস ভাইরাল হচ্ছে। কিন্তু আগের দিনে এই সুবিধা ছিল না। অনেক পরে মানুষের কাছে গিয়ে পৌঁছতো টেলিভিশনের মাধ্যমে। বর্তমানে এই রকমের অনুষ্ঠানগুলো সামনাসামনি দেখার পরেও, বাড়িতে বসে আয়েশ করে দেখতে পারেন youtube এর মাধ্যমে।

এখন অন্যান্য গানের সাথে এই রকমের হারিয়ানভি গানের খুব চাহিদা রয়েছে। আর সেই গানের তালে নাচতে ওস্তাদ এইখানে নৃত্যশিল্পীরা।

আরও পড়ুন -  চলন্ত ট্রেন দেখতে পেয়ে ঝাঁপ দিলেন এক বৃদ্ধা মহিলা

সোশ্যাল মিডিয়ার বিভিন্ন মাধ্যম রয়েছে, যেমন ইনস্টাগ্রাম, ফেসবুক ও youtube. এর মাধ্যমে ভিডিওগুলো সবার ঘরে ঘরে পৌঁছে যায় অতি সহজে। আমরা আগে দেখেছি, রানাঘাটে রানু মণ্ডল। ‘বাদাম বাদাম’ গানে বিখ্যাত বাদাম কাকু। এনারা সকলে এইভাবেই মানুষের মনের সাথে মিশে গেছেন।

যদি আপনি মনে করেন, আপনার প্রতিভাকে সবার সামনে ছড়িয়ে দিতে, তাহলে সোশ্যাল মিডিয়াকে ব্যবহার করে দেখুন ফল পাবেন। আর আলাদা করে মানুষের কাছে যাবার জন্য চিন্তা করতে হবে না।

আরও পড়ুন -  Video: শাড়ির ফাঁকে উঁকি দিচ্ছে যৌবন, ঘর বন্ধ করে নাচ দেখিয়ে ভাইরাল মোনালিসা

সম্প্রতি দারুণ অসাধারণ একটি নাচের ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। যেখানে দেখতে পাওয়া গেছে, ‘মেরা দিল পুকারে আজা’ এই গানের সাথে বেলি ডান্স নাচ করে দেখালেন এক যুবতী। তার অসাধারণ নাচ সোশ্যাল মিডিয়ায় রীতিমতন ঝড়ের বেগে ভাইরাল।

তার এত সুন্দর নাচ মানুষ বারবার দেখছেন। দিপালী বৈশিষ্ট্য নামের অসাধারণ এই নাচের মেয়েটি সোশ্যাল মিডিয়ার জনপ্রিয় একজন শিল্পী। অসাধারণ এই নাচের ভিডিওটি দেখুন।

ট্যাগঃ
নাচের ভিডিও, বেলি ডান্স নাচ, দিপালী বৈশিষ্ট্য

Latest News

ভক্তরা বললেন, ‘ফায়ার ব্রিগেডকে ডাকো’, স্নানের সময় এই রকম বোল্ড ভঙ্গিমায় পোজ দিলেন অক্ষরা সিং

ভক্তরা বললেন, ‘ফায়ার ব্রিগেডকে ডাকো’, স্নানের সময় এই রকম বোল্ড ভঙ্গিমায় পোজ দিলেন অক্ষরা সিং। ভোজপুরী সিনেমা: এক ঝলকঃ ভোজপুরী সিনেমা...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img