30 C
Kolkata
Thursday, May 2, 2024

চলন্ত ট্রেন দেখতে পেয়ে ঝাঁপ দিলেন এক বৃদ্ধা মহিলা

Must Read

সুমিত ঘোষ, খবরইন্ডিয়াঅনলাইন, মালদাঃ
ভোররাতে রেললাইন পারাপার করতে যাওয়ার সময় চলন্ত ট্রেন দেখতে পেয়ে ঝাঁপ দিলেন এক বৃদ্ধা মহিলা। কালভার্টের নিচে লাফ মারলে ওই বৃদ্ধার মৃত্যু হয়। ঘটনাটি ঘটেছে রবিবার ভোররাতে ইংরেজবাজার শহরের রথবাড়ি রেল গেট সংলগ্ন এলাকায়।মালদা জিআরপি থানার পুলিশ মৃতদেহটিকে উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ময়না মালদা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়। মালদা জিআরপি সূত্রে জানা যায় মৃত ওই বৃদ্ধার নাম বাসন্তী সিংহ ৬৬ বছর বয়স। তার বাড়ি হবিবপুর থানার আইহো রোতিরাম পাড়া এলাকায়। ওই বৃদ্ধা অনুষ্ঠান বাড়িতে রান্নার কাজ করতো। রবিবার ভোররাতে এলাকার ৭ জন মহিলা একসাথে তারা রথবাড়ি রেল গেট সংলগ্ন ম্যাক্সি স্ট্যান্ড থেকে ম্যাক্সিতে করে আড়াই ডাঙ্গা যাওয়ার উদ্দেশ্যে যাচ্ছিল। সেই সময় রথবাড়ি রেলগেট রেললাইন পারাপার করার সময় দেখা যায় ট্রেন চলে আসছে অন্যান্য মহিলারা রেললাইন পারাপার হয়ে গেলেও বাসন্তী সিংহ ট্রেন দেখে আচমকা কালভার্টে নিচে লাফ মেরে দেয়।
তার পায়ে চোট লাগে স্থানীয় লোকরা তৎপরতায় তাকে কালভার্টের নিচ থেকে উঠিয়ে মালদা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসতে গেলে চিকিৎসকরা তাকে মৃত বলে জানায়।

আরও পড়ুন -  লকডাউনের বিধিনিষেধে শিল্পীরা আত্মহননের পথ বেছে নিতে বাধ্য হবেন: রূপঙ্কর বাগচী

Latest News

Bhojpuri: স্বপ্না চৌহানের সঙ্গে জমজমাট রোমান্স করলেন খেসারি লাল যাদব, ভিডিও হয়ে গেল ভাইরাল সোশ্যাল মিডিয়ায়

Bhojpuri: স্বপ্না চৌহানের সঙ্গে জমজমাট রোমান্স করলেন খেসারি লাল যাদব, ভিডিও হয়ে গেল ভাইরাল সোশ্যাল মিডিয়ায়।  ভোজপুরী ভিডিও সং। সংস্কৃতি, ঐতিহ্য...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img