33 C
Kolkata
Sunday, May 5, 2024

বোল্ড ওয়েব সিরিজ Ullu অ্যাপে রিলিজ করল, ঘর অন্ধকার করে একলা দেখবেন

যৌনতায় ভরা ওয়েব সিরিজগুলো এখন ব্যাপক জনপ্রিয়তা

Must Read

এখনকার দিনে সিনেমা সিরিয়ালের সাথে গ্ল্যামার ইন্ডাস্ট্রিতে এক নতুন সংযোজন ওয়েব সিরিজ। প্রযুক্তির উন্নতির সাথে খাপ খাইয়ে চলতে গিয়ে প্রত্যেকেই ইন্টারনেটের মাধ্যমে নানান ধরনের ওয়েব সিরিজ দেখতে খুব পছন্দ করছেন।

অন্যান্য আঞ্চলিক ভাষার বেশ কিছু ওয়েব সিরিজ টেক্কা দিচ্ছে বিগ বাজেটের সিনেমাকে। করোনার পর থেকে ডিজিটাল মিডিয়া কদর জেনে গেছে সাধারণ মানুষ। সেই সাথে পাল্লা দিয়ে জন্ম নিয়েছে একাধিক প্ল্যাটফর্মের।

আরও পড়ুন -  আবার নয়া দিল্লি যাচ্ছেন মমতা বন্দ্যোপাধ্যায়, থাকছে এক ঝাঁক চমক

এই ডিজিটাল মার্কেটে সবচেয়ে বেশি জনপ্রিয় কিছু অ্যাডাল্ট ওয়েব সিরিজ। উল্লু, প্রাইম শট, কোকু ইত্যাদি জায়গায় প্রায় প্রতিদিন নতুন নতুন কিছু না কিছু ওয়েব সিরিজ রিলিজ করছে। এইগুলি সব যৌনতায় ভরা ওয়েব সিরিজ। এদের জনপ্রিয়তা ঊর্ধ্বমুখী।প্রত্যেকটি ওয়েব সিরিজ প্রায় লাখ লাখ মানুষ দেখছেন।এই ওয়েব সিরিজের হট সিন বা দৃশ্য এসি ঘরে বসে দেখেন তাও ঘাম ঝড়বে।

আরও পড়ুন -  Web Series: গোপনে স্পেশ্যাল সার্ভিস দেন এই যুবতী টাকার বিনিময়ে, একদম একলা দেখবেন

আজ কথা হবে, এক ওয়েব সিরিজের। উল্লু অরজিনাল এ রিলিজ হয়েছে। এই ওয়েব সিরিজের নাম গুড নাইট। এখানে ওয়েব সিরিজে তিন দম্পতির প্রথম রাতের কাহিনী দেখানো হয়েছে। তাঁরা অবশ্য বিয়ের পর প্রথম রাতে শারিকিক সম্পর্ক গড়তে চাইলেও, সেটা নানান কারণে হয়ে ওঠেনি।

আরও পড়ুন -  এই রকম ঘনিষ্ঠ দৃশ্য আলিয়া নাজের, দেখলে আরও গরম হবেন, সিরিজটি দেখার আগে বন্ধ করুন দরজা

এই ওয়েব সিরিজে তাঁদের প্রথম রাতের নানা ঘটনা দেখে হাসি থামবে না। এটা বলা বাহুল্য যে, এখানে রয়েছে প্রচুর অন্তরঙ্গ দৃশ্য। এই ওয়েব সিরিজ পরিবারের সাথে একদম দেখবেন না। নিজের একান্ত ঘরের দরজা বন্ধ করে তারপর দেখুন এই ওয়েব সিরিজ।

Latest News

সেই আমি আমার মতো

সেই আমি আমার মতো।  আমার স্বপ্ন জ্বলে। চিরকাল পালন করি, আমি স্বপ্ন দেখি। চিরকাল পালন করি,আমি স্বপ্ন দেখি, মনের কথা বলে, কবিতা...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img