34 C
Kolkata
Friday, May 3, 2024

Indian Railways: শিয়ালদহ মেইন শাখায় বাতিল কিছু লোকাল ট্রেন, কাজ চলছে কল্যাণী স্টেশনে

শনিবার রাত ১২টা ৪৫ মিনিট থেকে রবিবার ভোর ৪টে ৪৫ মিনিট পর্যন্ত কল্যাণী স্টেশনের সিগন্যালিং ব্যবস্থায় রক্ষণাবেক্ষণের কাজ চালানো হবে

Must Read

Indian Railways: শিয়ালদহ মেইন শাখায় বাতিল কিছু লোকাল ট্রেন, কাজ চলছে কল্যাণী স্টেশনে।

কিছু ট্রেন বাতিল করার সিদ্ধান্ত নিয়েছে পূর্বরেল, কল্যাণী স্টেশনের রক্ষণাবেক্ষণ এর কাজ চলার জন্য শনিবার রাত থেকে রবিবার ভোর পর্যন্ত।

বেশ কিছু ট্রেনের যাত্রাপথ সংক্ষিপ্ত করা হয়েছে। দুটি প্যাসেঞ্জার ট্রেনের সময়সূচিতে বদল করা হয়েছে। রেলে তরফে একটি প্রেস বিজ্ঞপ্তি দিয়ে জানানো হয়েছে, শনিবার রাত ১২টা ৪৫ মিনিট থেকে রবিবার ভোর ৪টে ৪৫ মিনিট পর্যন্ত কল্যাণী স্টেশনের সিগন্যালিং ব্যবস্থায় রক্ষণাবেক্ষণ এর কাজ চলবে।

আরও পড়ুন -  Eastern Railway Special Train: ভিড় সামলাতে উদ্যোগী রেল, গঙ্গাসাগর মেলা ও ইডেনের ম্যাচ উপলক্ষে বিশেষ ট্রেন চলবে

শিয়ালদহ থেকে ছাড়া দুটি লোকাল ট্রেন ০৩১৯১ এবং ৩১৫১১ ওই সময়ের জন্য বাতিল করা হয়েছে। শান্তিপুর স্টেশন থেকে ছাড়া একটি লোকাল ট্রেন ৩১৫১২ ও নৈহাটি থেকে ছাড়া একটি লোকাল ট্রেন ৩১১৯১ বাতিল করা হয়েছে বলেও জানা যাচ্ছে। রক্ষণাবেক্ষণের কাজের জন্য ০৩১৯৮ লালগোলা শিয়ালদহ প্যাসেঞ্জার ট্রেনটি রানাঘাট স্টেশন পর্যন্ত আসবে।

আরও পড়ুন -  পাথর ছুড়ে, কাঁচ ভাঙল Vande Bharat ট্রেনে, পশ্চিমবঙ্গে আবার, রেল প্রশাসনের তদন্তের নির্দেশ

৩১৩১২ কল্যাণী সীমান্ত শিয়ালদহ লোকাল ট্রেনটি নৈহাটি স্টেশন থেকে ছাড়বে।

ঐদিন ০৩১৭২ লালগোলা শিয়ালদহ প্যাসেঞ্জার নির্ধারিত সময়ের প্রায় ৯০ মিনিট পরে ছাড়বে। ৩১৮১১ শিয়ালদহ কৃষ্ণনগর প্যাসেঞ্জার নির্ধারিত সময়ের মোটামুটি ২০ মিনিট পরে ছাড়বে। শ্রাবণী মেলায় তারকেশ্বরগামী পূর্ণার্থীদের ভিড় সামাল দিতে শিয়ালদহ ও তারকেশ্বর স্টেশনের মধ্যে ১২টি স্পেশাল ট্রেন চালানোর কথা জানিয়ে দিয়েছে রেল কর্তৃপক্ষ।

আরও পড়ুন -  Imran Khan: যুক্তরাষ্ট্রকে দায়ী করছেন না ইমরান খান, ক্ষমতাচ্যুতির জন্য

Latest News

Web Series: শরীরের খেলা শুরু বাসর রাতেই, নেটজগতে কাঁপছে এই ওয়েব সিরিজ

Web Series: শরীরের খেলা শুরু বাসর রাতেই, নেটজগতে কাঁপছে এই ওয়েব সিরিজ।  Web Series টি ১৮+ উদ্ধের জন্য। ওয়েব সিরিজ!...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img