37 C
Kolkata
Friday, May 17, 2024

Web Series: গোপনে স্পেশ্যাল সার্ভিস দেন এই যুবতী টাকার বিনিময়ে, একদম একলা দেখবেন

Must Read

এই Web Series টি ১৮+উদ্ধের জন্য। যেমন সিনেমা সিরিয়ালের দর্শক অনেক রয়েছে, ঠিক তেমন ওয়েব সিরিজের (Web Series) ভিউ আবার বাড়ছে লাফিয়ে লাফিয়ে। এখন ডিজিটাল বিনোদনের জনপ্রিয় মাধ্যমের কথা আসে সেটা হচ্ছে ওয়েব সিরিজ।

এর প্রধান কারণ একই জায়গায় নানান রকমের বিনোদনের জন্য ওয়েব সিরিজের মতন আর কিছু নেই এই সময়ে। সেই জন্য বেড়েই চলেছে এই সব ওয়েব সিরিজ। আবার জনপ্রিয় ঊর্ধ্বমুখী। প্রায় রোজ লঞ্চ হচ্ছে নতুন নতুন প্ল্যাটফর্মগুলি।

নানান ভাষার সিনেমা থেকে শুরু করে নানান রকমের ওয়েব সিরিজ। টেলিভিশন শো সব কিছুই রয়েছে। আবার সাবস্ক্রিপশনের অঙ্কটা কম হওয়াতে বহু মানুষ বাড়িতে বসে বিনোদন খোঁজ করে দেখছেন। ডিজিটাল প্ল্যাটফর্মগুলির রমরমা বহু দিনের।

আরও পড়ুন -  ছেলেদের সাথে এমন কাজ করতো নার্স প্রেমের জালে ফাঁসিয়ে, এটা দেখলে ঘুম আসবে না রাতে, VIDEO

কিন্তু ওয়েব সিরিজের মধ্যে অ্যাডাল্ট কনটেন্টের খোঁজ করলে এর জন্য আছে আবার ভিন্ন ভিন্ন প্ল্যাটফর্ম। যেমন প্রচুর নতুন নতুন প্ল্যাটফর্ম লঞ্চ হচ্ছে, আবার তেমন দর্শকদের একাংশের গোপন চাহিদা জেনে বোল্ড ওয়েব সিরিজের আমদানি ঘটিয়েছে কিছু কিছু প্ল্যাটফর্ম। এখানে ঘনিষ্ঠ দৃশ্য। শয্যাদৃশ্যে ভর্তি এই ওয়েব সিরিজগুলি শুধুমাত্র ১৮+ বয়সের দর্শকদের জন্য করা হয়েছে।

আরও পড়ুন -  দাম কমলো সোনার সপ্তাহের প্রথমে, জানুন আপনার শহরে ১০ গ্রাম সোনার লেটেস্ট রেট – GOLD PRICE

অ্যাডাল্ট কনটেন্ট দেখার জন্য দর্শকদের অন্যতম পছন্দের মাধ্যম OTT প্ল্যাটফর্ম (OTT Platform)। ১৮+ ওয়েব সিরিজ যার অন্য নাম ‘এরোটিকা’ দেখার দর্শক দিনে দিনে বেড়েছে।

সিনেমা সিরিয়াল আগের থেকে অনেকটা সাবালক হলেও ওয়েব সিরিজের ধারে কাছে এখনও পর্যন্ত কেও নেই। একাধিক প্ল্যাটফর্মের মাঝে শুধুমাত্র বোল্ড ওয়েব সিরিজ দেখার জন্যই রয়েছে কিছু প্ল্যাটফর্ম। কিছু অঙ্কের টাকা দিয়ে সাবস্ক্রিপশন করলেই আরাম করে দেখতে পাবেন দর্শকরা সব ধরনের সিরিজগুলি।

আরও পড়ুন -  কুর্কমে জড়িয়ে গেলেন যুবতী নায়িকা হওয়ার আশায়, রাতের ঘুম কেড়ে নিতে পারে এই ওয়েব সিরিজ

সম্প্রতি Voovi প্ল্যাটফর্মে ‘গোদানিয়া’ নামের একটি সিরিজ লঞ্চ করেছে। এখানে প্রধান চরিত্রে দেখা গিয়েছে অনিতা জয়সওয়াল ও বন্যা সিং রাজপুতকে। ওয়েব সিরিজের গল্প হচ্ছে এই রকম, এক ট্যাটু শিল্পী যুবতীকে নিয়ে। সে ট্যাটু করার সাথে অর্থের বিনিময়ে বিশেষ সার্ভিসও দিয়ে থাকে পুরুষদের। যখন এই খবর জানতে পারেন তিন বন্ধু বিনা পয়সায় মজা নিতে। এরপর যদি ইচ্ছা করে, তাহলে এই ওয়েব সিরিজটা দেখতে হবে।

Latest News

Dance Video: বৃদ্ধার অপূর্ব নাচ হিন্দি গানের সাথে, চোখে রয়েছে কালো চশমা, চারিদিকে হচ্ছে প্রশংসা

Dance Video: বৃদ্ধার অপূর্ব নাচ হিন্দি গানের সাথে, চোখে রয়েছে কালো চশমা, চারিদিকে হচ্ছে প্রশংসা।  তা হলে এটা সত্যি হলো...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img