38 C
Kolkata
Friday, May 17, 2024

Tomader Rani: চুম্বন দুর্জয়-রাণীর ক্যামেরার সামনেই ঠোঁটে ঠোঁট রেখে, এই দৃশ্যের শুটিং নিয়ে মুখ খুলেছেন অভিকা

Must Read

‘তোমাদের রাণী’ (Tomader Rani) সিরিয়ালটি জমে উঠেছে এই তরুণ নায়ক-নায়িকাদের নিয়ে। স্টার জলসার ধারাবাহিকে দেখানো হচ্ছে দুর্জয় ও রাণীর প্রেম কাহিনি নিয়ে। তরুণ ডাক্তার দুর্জয় এবং ডাক্তার হওয়ার স্বপ্ন দেখা রাণীর মধ্যে ঘটে যায় প্রেম। এরপর তাঁদের বিয়ে।

আবার দুর্জয়ের সন্তানের মা-ও হতে চলেছে রাণী। এখানে দুই চরিত্রে অভিনয় করছেন অর্কপ্রভ রায় ও অভিকা মালাকার।

স্টার জলসার জনপ্রিয় সিরিয়াল ‘তোমাদের রাণী’। প্রথম পাঁচে না থেকেও দশের মধ্যে জায়গা করে নিয়ে চলেছে এই ধারাবাহিকটি। একজন মফস্বলের মেয়ে রাণী মা হয়েও চিকিৎসক হওয়ার স্বপ্নকে পূরণ করার গল্প বলা হচ্ছে এই সিরিয়ালে।

আরও পড়ুন -  Madhupriya Chowdhury: বেশি পছন্দ মধুপ্রিয়ার পুরুষ শরীরের এই অংশটা

নায়ক-নায়িকা বয়সে অপর ধারাবাহিকের কলাকুশলীদের থেকে অনেকটা ছোট হয়েও দর্শকদের মন ছুঁয়ে নিচ্ছে দ্রুত। এখানে তরুণ প্রজন্মের ভালোবাসার গল্প, সেই জন্য দক্ষতার সাথেই পর্দায় তুলে ধরছেন।

তোমাদের রাণীর দর্শকরা জানেন, সিরিয়ালে মাঝে মাঝেই রোম্যান্টিক দৃশ্য দেখানো হয় রাণী ও দুর্জয়ের সাথে। এই জন্য এক সময় ট্রোলিং এবং সমালোচনার মুখেও পড়তে হয়েছিলো ধারাবাহিকটিকে।

আরও পড়ুন -  রোম্যান্সে ভর্তি Ullu অ্যাপের এই ওয়েব সিরিজটি, ভুলে বাড়ির বড়দের সামনে দেখা যাবে না

বিয়ে অথবা সম্পর্ক গড়ে ওঠার আগেই নায়ক-নায়িকার সহবাসের দৃশ্য সহজে মেনে নেয়নি বহুজন। এখনও কিন্তু নিন্দুকদের কথা পাত্তা না দিয়ে দিব্যি নায়ক ও নায়িকার ঘনিষ্ঠ দৃশ্য চালিয়ে যাচ্ছেন নির্মাতারা।

এই রকম সব দৃশ্যে অভিনয় করতে কতটা স্বচ্ছন্দ অভিকা? দুর্জয়ের ঠোঁটে ঠোঁট রেখে চুম্বনের দৃশ্য নিয়ে সম্প্রতি এক সংবাদমাধ্যমের কাছে মুখ খুলেছেন।

অভিনেত্রী বলেন, ঠোঁটে ঠোঁট লাগাতে হয় না। শুধু একেবারে কাছে নিয়ে যেতে হয়। অভিকা বলেন, আগেই জড়তা কাটিয়ে ফেলতে হয়। তাহলে অসুবিধা হয় না। প্রথম প্রথম অভিনয় করতে এসে একটু চাপ লাগত। কিন্তু এখন সয়ে গিয়েছে তাঁর।

আরও পড়ুন -  Lakshi Bhandar Project: লক্ষীর ভান্ডার প্রকল্পের প্রায় 500 জনকে, 500 টাকার চেক তুলে দিলেন জেলাশাসক সুমিত গুপ্তা

তিনি বলেন, শুটিং এর সময়ে সবাই সবাইকে সাহায্য করেন। কোন শটে কী করতে হবে তা বলে দেওয়া হয়। সেই জন্য কাজটা সহজ হয়ে যায়।

 

View this post on Instagram

 

A post shared by Star Jalsha (@starjalsha)

Latest News

Video: মোনালিসার সঙ্গে দুষ্টুমির মাধ্যমে রোম্যান্স করলেন এই ভাবে নিরাহুয়া

Video: মোনালিসার সঙ্গে দুষ্টুমির সাথে রোম্যান্স করলেন এই ভাবে নিরাহুয়া। ভোজপুরী ভিডিও সং। সংস্কৃতি, ঐতিহ্য এবং বিনোদনের এক অমূল্য মেলবন্ধন। ভোজপুরী ভিডিও...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img