41 C
Kolkata
Sunday, April 28, 2024

রোম্যান্সে ভর্তি Ullu অ্যাপের এই ওয়েব সিরিজটি, ভুলে বাড়ির বড়দের সামনে দেখা যাবে না

মুহূর্তে মুহূর্তে আছে অন্তরঙ্গ দৃশ্য Ullu অ্যাপের এই ওয়েব সিরিজে।

Must Read

ওয়েব সিরিজ টি ১৮+উদ্ধের জন্য। এখনকার সময়ে উল্লু অ্যাপ্লিকেশনটি একটি জনপ্রিয় ওয়েব মিডিয়া প্লাটফর্ম হয়েছে ভারতে। এই প্লাটফর্মে আপনি সেরা সেরা ওয়েব সিরিজ ও বিভিন্ন ধরনের কনটেন্ট দেখতে পাবেন।

এখানে সব সাহসিকতায় ভরা চমৎকার কিছু ওয়েব সিরিজ আছে এই প্লাটফর্মে।এখন উল্লু অত্যন্ত আকর্ষণীয় একটি প্ল্যাটফর্ম। এই সমস্ত কিছু ওয়েব সিরিজ দেখলে হয়তো পাগল হয়ে যাবেন। এই ওয়েব প্ল্যাটফর্মের এরকম একটি নতুন ওয়েব সিরিজ নিয়ে কথা হবে।

আরও পড়ুন -  কবিতা ভাবীকেও টেক্কা দেবে ‘টিউশন টিচার’, গীতশ্রী শিলের বোল্ড সিনে, দেখুন একা

এই নতুন ওয়েব সিরিজটির নাম ‘চাউল হাউজ ২‘। বর্তমানে এই ওয়েব সিরিজটি ব্যাপক জনপ্রিয় হয়ে উঠেছে মানুষের কাছে। এই ওয়েব সিরিজটিতে স্নেহা পল মুখ্য ভূমিকায় অভিনয় করছেন।

তাঁরা এমন কিছু সাহসী দৃশ্য দিয়েছেন যে দেখলে পাগল হয়ে উঠবেন। এই ওয়েব সিরিজে নিজের সাহসিকতার সকল সীমা ছাড়িয়ে গিয়েছেন এই অভিনেত্রী। অভিনেত্রীর এই সমস্ত দৃশ্য দেখে অনেকেই আগ্রহ প্রকাশ করছেন।

আরও পড়ুন -  Ullu-র নতুন ওয়েব সিরিজ রোমান্সে পূর্ণ, বাড়ির বড়দের সামনে দেখা যাবে না

গল্পের ব্যাপারে জানাতে হলে, এই গল্পটির তৈরি হয়েছে ইরোটিক রোম্যান্সের ওপর। গল্পে রেনুর সঙ্গে কাটানো মুহূর্তগুলোর একদম ভুলতে পারছেন না রোহিত। এরপর রোহিত অপেক্ষা করতে থাকে তাঁর মনের মানুষের সাথে সময় কাটানোর জন্য।

আরও পড়ুন -  Ullu-র ‘তাওয়া গরম ৩’ বেডসীনে ভর্তি, পরিবারের সামনে ক্লিক একদম করবেন না, এই দৃশ্য রয়েছে

এবার সেই অপেক্ষার দিন একদিন শেষ হয় তাঁর স্বপ্নের রানী তাঁর গ্রামের বাড়িতে আসেন। এরপরে তাঁদের মধ্যে চলতে থাকে পরকীয়া সম্পর্ক। এই ওয়েব সিরিজে মুহূর্তে মুহূর্তে আছে অন্তরঙ্গ দৃশ্য। এই সব দৃশ্য দেখে উত্তেজনা ধরে রাখতে পারবেন না। ট্রেলার দেখতে চাইলে দেখুন।

Latest News

ফুসফুসের ক্যান্সারে আক্রান্ত ‘ভূতের ভবিষ্যৎ-এর ‘আত্মারাম’

ফুসফুসের ক্যান্সারে আক্রান্ত ‘ভূতের ভবিষ্যৎ-এর ‘আত্মারাম’।  এক বিহারি রিক্সাওয়ালার ভূত। ‘ভূতের ভবিষ্যৎ’ এর এই চরিত্রটিকে জনপ্রিয় করে তোলার কৃতিত্ব অভিনেতা...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img