33 C
Kolkata
Monday, May 13, 2024

Ullu-র নতুন ওয়েব সিরিজ রোমান্সে পূর্ণ, বাড়ির বড়দের সামনে দেখা যাবে না

Must Read

এই ওয়েব সিরিজ ১৮+ উদ্ধের জন্য। যারা সিনেমা হলে গিয়ে সিনেমা দেখতে পছন্দ করেনা, তারাই এই সব প্রতিটি প্লাটফর্মে ভিড় জমাচ্ছে। ফোনের মধ্যেই দেখতে পেয়ে যাচ্ছে সম্পূর্ণ সিনেমা। তার উপর আবার বাড়িতে বসে আরাম করে বিনোদনের স্বাদ পাওয়া দারুন ব্যাপার।

সেই জন্য সহজ উপায় করে দিয়েছে উল্লু প্ল্যাটফর্ম। যেখানে একলা বসে আপনি এডাল্ট সিনেমা অতি সহজেই দেখতে পারচ্ছেন। কিন্তু এইগুলি দেখতে গেলে অবশ্যই প্রাইভেসি খুঁজে দেখতে হবে। বাড়ির সকলের সামনে মোটেই এই এডাল্ট স্টোরিগুলো দেখা যাবে না।

আরও পড়ুন -  Sudipa Chatterjee: ছোট্ট আদিদেব এর জন্মদিন পালিত, সুদীপা মা অনেক কিছু রান্না করেছে

করোনা থেকে মানুষ ডিজিটালকে আপন করে নিয়েছেন। এখন মানুষ সিনেমা হল ছেড়ে বিনোদনের জন্য অনলাইন মিডিয়াকে নির্ভর করেছে। গতানুগতিক সিনেমা ছাড়াও অনলাইন প্লাটফর্মে বেশ জনপ্রিয়তা লাভ করেছে কিছু অ্যাডাল্ট ওয়েব সিরিজ। যেমন- উল্লু, কোকু এবং প্রাইম শট এর মত একাধিক প্ল্যাটফর্ম।

এখানে নিয়মিত অ্যাডাল্ট ছবি রিলিজ হচ্ছে। সেই সমস্ত ছবি সোশ্যাল মিডিয়ায় আসার পর লক্ষ লক্ষ মানুষের কাছে পৌছে যাচ্ছে। উষ্ণতায় পূর্ণ ছবিগুলো প্রায়শই এই প্লাটফর্ম হাজির হচ্ছে তার অনুরাগীদের সামনে।

আরও পড়ুন -  পুজো কমিটিকে সংবর্ধনা প্রদানে গার্ডেন্স বর্ণপরিচয়

সম্প্রতি Ullu- র প্লাটফর্মে একটি ওয়েব সিরিজ ‘চাউল হাউস পার্ট টু’ বেশ সাড়া ফেলেছে। আগুন ধরানো পারফরম্যান্স দিয়েছেন নায়ক এবং নায়িকারা। অসাধারণ মাখামাখির সাথে রয়েছে রোমান্স।

এই ধরনের সিনেমাগুলি দেখলে বুঝতে পারা যায়, এখানে যারা অভিনয় করেন তারা কতটা পোক্ত অভিনেত্রী ও অভিনেতা। কত সহজে তাঁরা বিছানার দৃশ্যে বেশ সাবলীলভাবেই অভিনয় করেছেন।

এখানে গল্পে দেখানো হয়েছে, রেনুর সঙ্গে কাটানো মুহূর্তগুলোর কিছুতেই ভুলতে পারছেন না এখানের গল্পের নায়ক রোহিত বাবু। সেই গল্পের নায়ক অপেক্ষা করতে থাকে কবে তাঁর মনের মানুষের সাথে সময় কাটাবে সেটা ভাবছেন।

আরও পড়ুন -  Dance Video: অল্প বৃষ্টিতে ভিজে নায়িকার সাথে চুটিয়ে রোমান্স খেসারি লালের, গোপনে দেখবেন ভিডিও

এরপর এলো সেই অপেক্ষার দিন। একদিন শেষ হয় তাঁর স্বপ্নের রানী তাঁর গ্রামের বাড়িতে আসে। এর পরেই তাঁদের মধ্যে চলতে থাকে একটা অদ্ভুত সম্পর্ক। দুজনের মাখোমাখো সম্পর্কে দৃশ্যে ভরপুর এই ওয়েব সিরিজটি।

পরে মহিলার স্বামী পুরো বিষয়টি জানতে পারে। এরপর গল্প কোন দিকে মোড় নিলো, তা সব কিছু জানতে অবশ্যই আগে ট্রেলার দেখে নিন। ভালো লাগলে উল্লুর subscription নিয়ে দেখে ফেলুন ওয়েব সিরিজটি।

Latest News

Web Series: ঘনিষ্ঠ দৃশ্যের এই ৩টি ওয়েব সিরিজ, খুব সাবধান বাচ্চাদের সামনে দেখা যাবে না

Web Series: ঘনিষ্ঠ দৃশ্যের এই ৩টি ওয়েব সিরিজ, খুব সাবধান বাচ্চাদের সামনে দেখা যাবে না।  Web Series গুলি ১৮+উদ্ধের জন্য।...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img