33 C
Kolkata
Thursday, May 2, 2024

Sudipa Chatterjee: ছোট্ট আদিদেব এর জন্মদিন পালিত, সুদীপা মা অনেক কিছু রান্না করেছে

Must Read

আদিদেব চ্যাটার্জী (Adidev Chatterjee) পা দিল তিন বছর বয়সে। তার জন্মদিনের দুপুরে বাঙালি রীতি মেনে সুদীপা সাজিয়ে দিলেন জন্মদিনের দ্বিপ্রাহরিক খাবার অর্থাৎ লাঞ্চ।

সাদা পাজামা ও পাঞ্জাবি পরে আদিদেব লাঞ্চ খেতে বসেছিল বাড়ির ডাইনিং টেবিলে। লাঞ্চে প্রথম পাতে ছিল বেগুন ভাজা, পটল ভাজা, পোস্ত দিয়ে মুলো ভাজা, ফুলকপি ভাজা সহ পাঁচ রকম ভাজার সাথে মাছ ভাজা। চুড়ো করা সাদা ভাত, মাছ, মাংস, পায়েস, মিষ্টি সবই ছিল। খাবার পরিবেশন করা হয়েছিল কাঁসার থালা-বাটিতে। কাঁসার গ্লাসে ছিল জল। রজনীগন্ধার মালা দিয়ে থালি সাজিয়ে দিয়েছিলেন সুদীপা। কিংবদন্তী গায়ক কিশোর কুমার (Kishor Kumar)-এর গাওয়া ‘হ্যাপি বার্থডে টু ইউ’ গানের সঙ্গে ইন্সটাগ্রাম রিল বানিয়েছেন সুদীপা। রিলে দেখা যাচ্ছে, পটলভাজা খেয়ে আদিদেব হাতের মুদ্রার মাধ্যমে বোঝাচ্ছে, তার খুব ভালো লেগেছে।

আরও পড়ুন -  রাতের বেলায় পাগল হয়ে গেলেন আম্রপালি দুবে, দিনেশ লাল যাদবের প্রেমে

গত বছর করোনা পরিস্থিতির মধ্যেও আদিদেবের দুই বছরের জন্মদিন পালিত হয়েছিল। সেই সময় জন্মদিনের পার্টির থিম ছিল কার্টুন চরিত্র ছোটা ভীম। ঘনিষ্ঠ মহল ও পরিবারের সদস্যদের উপস্থিতিতে পালিত হয়েছিল আদিদেবের জন্মদিন। হিন্দি টেলিভিশন অভিনেত্রী মানসী যোশী রায় (Manasi Joshi Ray) আদিদেবকে জন্মদিনের অনেক শুভেচ্ছা জানিয়েছেন।

আরও পড়ুন -  Akshara Singh: কেঁদে ফেললেন অক্ষরা সিং, গোপন এমএমএস ফাঁস হতেই

পারিবারিক দুর্গাপুজোর সময় প্রতিদিন পাজামা-পাঞ্জাবি পরে আদিদেবের উপস্থিতি ছিল বাঁধা।

Latest News

Bhojpuri: স্বপ্না চৌহানের সঙ্গে জমজমাট রোমান্স করলেন খেসারি লাল যাদব, ভিডিও হয়ে গেল ভাইরাল সোশ্যাল মিডিয়ায়

Bhojpuri: স্বপ্না চৌহানের সঙ্গে জমজমাট রোমান্স করলেন খেসারি লাল যাদব, ভিডিও হয়ে গেল ভাইরাল সোশ্যাল মিডিয়ায়।  ভোজপুরী ভিডিও সং। সংস্কৃতি, ঐতিহ্য...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img