34 C
Kolkata
Tuesday, May 14, 2024

Akshara Singh: কেঁদে ফেললেন অক্ষরা সিং, গোপন এমএমএস ফাঁস হতেই

Must Read

সাইবার ক্রাইমের লক্ষ্য হয়ে উঠেছেন ভোজপুরি অভিনেত্রী অক্ষরা সিং (Akshara Singh)। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও ভাইরাল হয়েছিল। সেখানে উপস্থিত মহিলার মুখ স্পষ্ট বোঝা না গেলেও নেটিজেনদের একাংশের দাবি, ওই মহিলা অক্ষরা সিং।

 

View this post on Instagram

 

A post shared by Akshara Singh (@singhakshara)

অত্যন্ত নোংরা এই ভিডিওটির বিরুদ্ধে প্রতিবাদ করে অক্ষরা বলেছিলেন, যাঁরা এই ধরনের ভিডিও বানাচ্ছেন, তাঁদের বাড়িতেও মা-বোন রয়েছে। সেই ভিডিওর রেশ কাটতে না কাটতেই আবারও নতুন করে ভাইরাল হল অক্ষরার আরেকটি ভিডিও।

আরও পড়ুন -  Viral: বিয়ের আসরে বরের বদলে বউ হাঁটু গেড়ে বসে নিজেই বউয়ের গ্র্যান্ড এন্ট্রি

 ভিডিওতে এমএমএস কান্ডের প্রতিবাদ করে মুখ খুলেছেন অক্ষরা। তিনি বলেছেন, ভোজপুরি ইন্ডাস্ট্রির সাথে জড়িত কিছু ব্যক্তি তাঁর সম্মান নষ্ট করার জন্য এই ধরনের ভিডিও বানিয়ে আপলোড করছেন। অক্ষরার মতে, তিনি যেখানেই কাজ করুন না কেন, তাঁর অনুরাগীরা তাঁকে সবসময়ই ভালোবাসবেন।

 অনেকেই মনে করতে শুরু করেছেন, অক্ষরা কি তাহলে ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রি ছেড়ে দেওয়ার সিদ্ধান্ত নিয়েছেন! অক্ষরা বলেছেন, ইন্ডাস্ট্রির কিছু লোকজন অকারণে একে অপরের ইমেজ নষ্ট করার চেষ্টা করে চলেছেন। অপরের ক্ষতি করার চেষ্টা করে চলেছেন তাঁরা। তাঁদের উচিত নিজেদের কাজের মাধ্যমে নাম তৈরি করা।

আরও পড়ুন -  Srabanti Chatterjee: ফাঁক দিয়ে কি করলেন শ্রাবন্তী?

অক্ষরা জানিয়েছেন, ওই ব্যক্তিরা দর্শকদের সামনে ভালো হওয়ার মুখোশ পরে ঘুরে বেড়ান। কৃত্রিম না হয়ে নিজস্ব সত্ত্বা নিয়ে বাঁচা উচিত বলে মনে করেন অক্ষরা। অক্ষরার অভিযোগ, শুধুমাত্র ভোজপুরি ইন্ডাস্ট্রিতেই লাগাতার এই ধরনের ঘটনা ঘটে চলেছে। ভোজপুরি ইন্ডাস্ট্রি অশ্লীল হয়ে গিয়েছে। কেউ কারও উন্নতি চান না। অথচ দিব্যি এগিয়ে চলেছে পঞ্জাবি ইন্ডাস্ট্রি, দক্ষিণ ভারতীয় ইন্ডাস্ট্রি এবং বলিউড।

আরও পড়ুন -  Web Series: ‘উল্লু’র এই ওয়েব সিরিজ প্রতি মুহূর্তে ঘনিষ্ঠ দৃশ্য, বাচ্চাদের সামনে দেখা যাবে না

 কথাগুলি বলতে বলতে ভিডিওতে কেঁদে ফেলেছিলেন অক্ষরা। মহিলা শিল্পীদের নিয়ে এই ধরনের ভিডিও ভাইরাল করা হচ্ছে। এর থেকেই বোঝা যাচ্ছে, সেই মহিলা শিল্পী কোনো কুপ্রস্তাবে রাজি না হলে তাঁকে সরিয়ে দেওয়ার চেষ্টা হিসাবে অশ্লীল ভিডিও বানানো হচ্ছে। কিন্তু পুরুষ শিল্পীদের নিয়ে এই ধরনের ভিডিও ভাইরাল হয় না কেন?

Latest News

দিনে কত টাকা তোলা যায় ATM থেকে? মাসে কতবার? সব কিছু জানুন ATM কার্ডের নিয়মগুলি

দিনে কত টাকা তোলা যায় ATM থেকে? মাসে কতবার? সব কিছু জানুন ATM কার্ডের নিয়মগুলি।  ডিজিটাল দিনে ব্যাংকিং ব্যবস্থার সঙ্গে...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img