32 C
Kolkata
Monday, April 29, 2024

Bollywood Actress’s Look: দুর্গাপূজোয় বলি অভিনেত্রীদের চোখ ধাঁধানো কিছুঝলক

Must Read

 দুর্গাপূজো উপলক্ষে চোখ ধাঁধানো সাজে সেজে ওঠেন বলিউডের তারকারা।

পূজো মন্ডপে শাড়ি লুকেই সকলকে মুগ্ধ করেছেন বলি অভিনেত্রীরা। সম্প্রতি তার একাধিক ঝলক ঘুরে বেড়াচ্ছে সোশ্যাল মিডিয়ার পাতায়।

নিজেদের পুজোতে উপস্থিত হয়েছিলেন রানী মুখার্জ্জী। তিনি এদিন নীল ও সবুজ রঙের কাঞ্জিবরমেই দেখা মিলেছে। বাঙালি সাজে চুলের খোপায় ফুল লাগিয়েছিলেন অভিনেত্রী। এই মুহূর্তে তার সেই সাজ ভাইরাল সোশ্যাল মিডিয়াতে।

অপরদিকে নিজেদের বাড়ির পুজোতে দেখা মিলেছে কাজলকে। রানী মুখার্জ্জী ও কাজলকে একসাথে ক্যামেরার সামনে পোজ দিতেও দেখা গিয়েছে। পাশাপাশি নিজের ছেলে যুগকে নিয়ে খাবার পরিবেশন করতেও দেখা গিয়েছে কাজলকে।

আরও পড়ুন -  TRP KHOBOR: ‘জগদ্ধাত্রী’র জায়গা কোথায়? দুরন্ত সাফল্য পর্ণার, চমক দিয়েছে শ্যামলীও

কাজলের বোন তানিশা মুখার্জ্জীরও দেখা মিলেছে এদিন। ব্যাকলেস ব্লাউজে, সাদা প্রিন্টেড শাড়িতে সেজে উঠেছিলেন তানিশা। উপস্থিত ছিলেন অয়ন মুখার্জ্জীও। সেই ঝলকও এই মুহূর্তে মিলেছে নেটমাধ্যমের পাতাতে।

বলিউডের অন্যতম পরিচিত মুখ সুমনা চক্রবর্তীকেও এদিন শাড়ি লুকে দেখা গিয়েছে। হলুদ, সবুজ, লালের একটি ঢাকাই জামদানিতে সেজে উঠেছিলেন সুমনা। লাল রঙের হল্টার নেক ব্লাউজও পরেছিলেন তিনি। খোপায় লাগিয়েছিলেন ফুলের মালাও। সাবেকি বাঙালি সাজে এদিন দেখা মিলেছে। এদিন সকলের পাশাপাশি মৌনি রায়কেও একেবারে বাঙালি সাজে দেখা গিয়েছে।

আরও পড়ুন -  Durga Puja: শারদীয় দূর্গা পূজা, সাজ কেমন হবে

Latest News

Short Film: বহু পুরুষের সঙ্গে অন্তরঙ্গ হলেন যুবতী, একা একা দেখবেন

Short Film: বহু পুরুষের সঙ্গে অন্তরঙ্গ হলেন যুবতী, একা একা দেখবেন।  Short Film টি ১৮+উদ্ধের জন্য। শর্ট ফিল্ম, যা বাংলায়...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img