26 C
Kolkata
Tuesday, May 21, 2024

Srabanti Chatterjee: ফাঁক দিয়ে কি করলেন শ্রাবন্তী?

Must Read

শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের (Srabanti Chatterjee) ওজন বেড়ে গিয়েছিলো। তাঁকে সোশ্যাল মিডিয়ায় ট্রোল করতে শুরু করেন নেটিজেনদের কিছু অংশ।

তারপর থেকে শ্রাবন্তীকে দেখা গিয়েছিল ওয়ার্কআউট করছেন খুব মনপ্রাণ দিয়ে।শুরুতে সাধারণ ওয়ার্কআউট করলেও, এখন ক্রমশ কঠিন ওয়ার্কআউট করছেন শ্রাবন্তী।

তাঁকে বিভিন্ন ধরনের কঠিন থেকে কঠিনতম যোগাসন করতে দেখা গেছে। আবার শ্রাবন্তী একটি ভিডিও শেয়ার করেছেন, তাঁকে একটি অভিনব কায়দায় এক্সারসাইজ করছেন।

ভিডিওতে দেখা যাচ্ছে, শ্রাবন্তীর হাতের পাতার উপর ব্যালান্স করে রাখা রয়েছে টেনিস বল। বলটি একটুও না নড়িয়ে তিনি শুধুমাত্র এক হাতের ফাঁক দিয়ে পুরো শরীর গলিয়ে ফেলে চিৎ হলেন।শ্রাবন্তীর পরনে রয়েছে কালো গোলাপি রঙের জেগিংস সাথে নীল টি-শার্ট। চুলে পনিটেল বাঁধা। মুখে মেকআপ নেই। জিমে অনুশীলন করছেন শ্রাবন্তী। ভিডিওটি শেয়ার করে তিনি ধন্যবাদ জানিয়েছেন, তাঁর ফিটনেস কোচ অরিজিৎ (Arijeet)-কে। শ্রাবন্তী লিখেছেন, অরিজিৎকে অসংখ্য ধন্যবাদ এই মজাদার মোবিলিটি চ্যালেঞ্জে তাঁকে নমিনেট করার জন্য। শ্রাবন্তী চ্যালেঞ্জ জানিয়ে নমিনেট করেছেন তাঁর চার বন্ধুকে।

আরও পড়ুন -  মহারাষ্ট্র - এ স্বাস্থ্যকর্মীরা কি খাবে ? তার দেখাশোনা করছেন নিজে দাঁড়িয়ে সলমন খান

শ্রাবন্তীর ভিডিওতে কমেন্ট করে জলি চন্দ (Jolly Chanda) লিখেছেন, শ্রাবন্তীর জন্য তিনি গর্বিত। শুভশ্রী গাঙ্গুলী (Subhashree Ganguly) তো রীতিমত চমকে গিয়ে ‘বাপ রে’।

ভক্তরা উচ্ছ্বসিত তাঁদের প্রিয় নায়িকাকে এই ভাবে দেখে। অন্যদিকে শ্রাবন্তীর বন্ধুরা চ্যালেঞ্জ গ্রহণ করেও নার্ভাস হয়ে পরেছেন।

আরও পড়ুন -  কাপুর খানদানের চক্রান্তের শিকার আমিশা প্যাটেল, কেরিয়ার বরবাদ হয়েছিল করিনার কারণে !

চলতি বছর শ্রাবন্তী অভিনীত ‘কাবেরী অন্তর্ধান’ রিলিজ হয়েছে। কৌশিক গাঙ্গুলী (Koushik Ganguly) পরিচালিত এই ফিল্মে উঠে এসেছে সত্তরের দশকের উত্তাল নকশাল প্রেক্ষাপটের কাহিনী। ফিল্মে বহুদিন পর স্ক্রিন শেয়ার করেছেন শ্রাবন্তী এবং প্রসেনজিৎ।

আরও পড়ুন -  Aditya L1: “আদিত্য-এল ১” সূর্যের উদ্দেশে সফল উৎক্ষেপণ

মুক্তির অপেক্ষায় আছে, রবিন নাম্বিয়ার (Rabin Nambiar) পরিচালিত ফিল্ম ‘ডিয়ার ডি’ সেখানে শ্রাবন্তীর বিপরীতে অভিনয় করছেন ক্রুশল আহুজা (Krushal Ahuja)। রয়েছে ‘হাঙ্গামা ডট কম’। এই ফিল্মের মাধ্যমে দীর্ঘ এক বছর পর পর্দায় ফিরতে চলেছেন ওম (Om Sahani)-শ্রাবন্তী প্রিয় জুটি।

Latest News

Web Series: বিছানায় নিয়ে এসে বোনের প্রেমিকার সঙ্গে রোমান্স করলেন যুবতী, হট দৃশ্যে দিয়ে তৈরি এই ওয়েব সিরিজটি

Web Series: বিছানায় নিয়ে এসে বোনের প্রেমিকার সঙ্গে রোমান্স করলেন যুবতী, হট দৃশ্যে দিয়ে তৈরি এই ওয়েব সিরিজটি।  Web Series...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img