37 C
Kolkata
Sunday, May 5, 2024

পাগল হয়ে উঠলেন নিরহুয়া, সঞ্চিতা বন্দ্যোপাধ্যায়ের অভিনয় দেখা মাত্র, পোশাক খুলে নিলেন সকলের সামনে

সোশাল মিডিয়ায় ভালো ভাইরাল হয়েছে ভিডিওটি

Must Read

সুপারস্টার দীনেশ লাল যাদব ওরফে নিরহুয়ার এখন কোন পরিচয় এর দরকার নেই। ভোজপুরি সিনেমা জগতে একটা আলাদা জায়গা করে নিয়েছে নিজের অভিনয় দেখিয়ে। ভোজপুরি বিনোদন জগতের এই সুপারস্টার সোশ্যাল মিডিয়াতে অত্যন্ত জনপ্রিয়।

সোশ্যাল মিডিয়াতে প্রচুর ফ্যান ফলোয়িং রয়েছে। নেট ভক্তরা আগ্রহে থাকেন তার সিনেমা বা গানের জন্য। সোশ্যাল মিডিয়াতে তার পুরনো গানগুলি এখনো খুব পছন্দ করছেন দর্শকরা। এই সোশ্যাল মিডিয়াতে তোলপাড় সৃষ্টি করে দেয় এই গানগুলি। সকলেই জানেন তিনি ভোজপুরি সিনেমাকে একাধিক সুপারহিট সিনেমা উপহার দিয়েছেন।

আরও পড়ুন -  বেডরুম রোম্যান্সে মত্ত আম্রপালি এবং নীরাহুয়া, কাটোরে কাটোরে গানের তালে, ভিডিও দেখুন

সম্প্রতি, তার একটি নতুন গান ভাইরাল হয়েছে। এখানে গানের ভিডিওটিতে দেখা যাচ্ছে ভোজপুরি এক অভিনেত্রীর সাথে রোম্যান্স করতে। এই গানটি আম্রপালি দুবে এবং নিরহুয়ার জনপ্রিয় ছবি নিরহুয়া হিন্দুস্তানি ২ থেকে নেওয়া হয়েছে। এখানে এই গানে দীনেশ লাল যাদবের সঙ্গে আছেন সঞ্চিতা ব্যানার্জি।

গানের ভিডিওতে তিনি খোলামেলা পোশাকে অভিনয় করছেন। তার এই কিলার মুভ দিয়ে আম্রপালি দুবেকেও পিছনে ফেলে দিলেন।

আরও পড়ুন -  ‘দ্যা কাপিল শর্মা শো’ থেকে কত টাকা নেন সুমনা?

সোশ্যাল মিডিয়াতে এখন দীনেশ লাল যাদবের একটি নতুন গান ব্যাপক জনপ্রিয়তা পেলো। এই গানটি ইউটিউবে প্রায় ভাইরাল হয়ে গিয়েছে। এই গানে অভিনেত্রী সঞ্চিতা ব্যানার্জির সাথে নিরাহুয়াকে দেখা যাচ্ছে সুহাগরাত করতে।

তাদের রোমান্সের ভিডিওটি ব্যাপক জনপ্রিয়তা পেয়েছে সোশ্যাল মিডিয়ায়। এই ভিডিওটি একটি অফিসিয়াল ভোজপুরী চ্যানেলে দেখতে পাচ্ছেন। এই গানটির নাম হলো চুম্মা ছপকওয়া। গানটি নিরহুয়া হিন্দুস্তানি ২ সিনেমা থেকে নেওয়া হয়েছে, ২০১৭ সালে রিলিজ হয়েছিলো।

আরও পড়ুন -  কলকাতায় সোনার অচিন্ত্য

সম্প্রতি, সোশাল মিডিয়ায় এই গানের ভিডিওটি ব্যাপক জনপ্রিয়তা পেয়েছে। Wave Music এর অফিসিয়াল ইউটিউব চ্যানেলে এই ভিডিওটি আপলোড করা হয়েছিল। ভিডিওটি লক্ষ লক্ষ মানুষের মণে গভীরে জায়গা করে নিয়েছে। ৭০,৮৭,৮২৩ জন এখনো পর্যন্ত এই ভিডিওটি দেখেছেন।

সাথে কয়েক হাজার মানুষ ভিডিওটি লাইক দিয়েছেন। কিন্তু এই ভিডিওটি এখনকার ভিডিও না। এটি ক’বছর আগের ভিডিও।

Latest News

Web Series: বৌমা ধরলেন শ্বশুরের কুকীর্তি, রিলিজ হলো এই রকম সাহসী ওয়েব সিরিজ

Web Series: বৌমা ধরলেন শ্বশুরের কুকীর্তি, রিলিজ হলো এই রকম সাহসী ওয়েব সিরিজ।  Web Series টি ১৮+উদ্ধের জন্য। ওয়েব সিরিজ!...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img