28 C
Kolkata
Monday, May 13, 2024

বেডরুম রোম্যান্সে মত্ত আম্রপালি এবং নীরাহুয়া, কাটোরে কাটোরে গানের তালে, ভিডিও দেখুন

Must Read

সুপারস্টার দীনেশ লাল যাদব ওরফে নিরাহুয়ার সিনেমা বা ভিডিও ইউটিউবে আসামাত্রই একেবারে জনপ্রিয়তার শিখরে পৌঁছে যায়।

নতুন গান নয়, একাধিক পুরনো গানও সোশ্যাল মিডিয়াতে অত্যন্ত জনপ্রিয় হয়। ভোজপুরি সিনেমা জগতের এমন একজন তারকা যার নামেই সিনেমা সুপারহিট।

ভোজপুরি সিনেমার জন্য অত্যন্ত লাভকারী কারণ তার জনপ্রিয়তার উপরে ভর করেই ভোজপুরি সিনেমা অন্য মাত্রায় পৌঁছেছে। এমন কিছু ছবিতে অভিনয় করেছেন, যে সমস্ত ছবি ভোজপুরি দর্শকদের মধ্যে অত্যন্ত জনপ্রিয়।

আরও পড়ুন -  টেলিছবি "প্লট"-এর সুটিং চলছে

যদি সঙ্গে থাকে আম্রপালি দুবে, তাহলে সুপারহিট হবেই। এই রোম্যান্টিক জুটির মুভি তালিকায় এমন কোনো সিনেমা নেই যেটা ফ্লপ হয়েছে।

একাধিক অভিনেত্রীরা অভিনয় করলেও দীনেশ লাল যাদবের সঙ্গে আম্রপালি দুবের মত জুটি এখনো ভোজপুরি সিনেমা জগতে একটাও তৈরি হয়নি।

আরও পড়ুন -  Rashmika mandana: বুকে অটোগ্রাফ, আবদার মেটালেন অভিনেত্রী, উত্তেজিত এক ফ্যান রশ্মিকাকে দেখে

সম্প্রতি তাদের একটি নতুন গানের ভিডিও সোশ্যাল মিডিয়ায় রিলিজ হয়ে গেছে। এই গানটির নাম “কাটোরে কাটোরে “। এই ভিডিওতে দুজনকে কাপল রোম্যান্স করতে দেখা যাচ্ছে। ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় ব্যাপক ভাইরাল।

আরও পড়ুন -  Viral: এই খুদে পিছিয়ে নেই, শ্রীদেবীর গানে মন মাতালেন, আপনাকে অবাক করবে মুখের ভাবভঙ্গি

দুজনের এই ওয়াইল্ড রোম্যান্স সোশ্যাল মিডিয়ায় চর্চার কেন্দ্রবিন্দু হয়ে উঠেছে। লক্ষ লক্ষ মানুষ এই ভিডিওতে কমেন্ট এবং লাইকের বন্যা বইয়ে দিচ্ছেন। ভিডিওটি যেমন ভাইরাল হয়েছে তেমনি সকলেই এই ভিডিওটি করেছেন শেয়ার।

Latest News

Web Series: রাজসী ভার্মার ঘনিষ্ঠ দৃশ্যে ভর্তি এই সব ওয়েব সিরিজে, নেটদর্শকরা হা করে দেখছেন

Web Series: রাজসী ভার্মার ঘনিষ্ঠ দৃশ্যে ভর্তি এই সব ওয়েব সিরিজে, নেটদর্শকরা হা করে দেখছেন।  Web Series গুলি ১৮+উদ্ধের জন্য।...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img