21 C
Kolkata
Monday, May 6, 2024

Viral: এই খুদে পিছিয়ে নেই, শ্রীদেবীর গানে মন মাতালেন, আপনাকে অবাক করবে মুখের ভাবভঙ্গি

Must Read

 সোশ্যাল মিডিয়া আজকের প্রজন্মের কাছে একটা গুরুত্বপূর্ণ মাধ্যম হয়ে উঠেছে। এই সোশ্যাল মিডিয়াকে হাতিয়ার বানিয়েই নিজের প্রতিভাকে হাজার হাজার মানুষের সামনে তুলে ধরছেন।

বর্তমান যুগে সোশ্যাল মিডিয়ায় কোনোকিছুই ভাইরাল হতে বিশেষ সময় লাগে না। যদি কোন প্রতিভাবান মানুষ তার নিজের প্রতিভাকে পৌঁছে দিতে চান সকলের কাছে! তাহলে তাতে তিনি সফল হন। এক্ষেত্রে পিছিয়ে নেই খুদেরাও।

আরও পড়ুন -  Dance Video: ৫ বছরের বাচ্চার দুর্দান্ত এক্সপ্রেশনে হিন্দি গানে নাচ, প্রশংসার ঝড় নেটদুনিয়ায়

কেউ নিজের গান, কেউবা নাচ, কেউ আঁকা কিংবা আবৃত্তির ভিডিও শেয়ার করে থাকেন সোশ্যাল মিডিয়ার পাতায়। নিজের শিল্পীসত্তাকে প্রকাশ করতে আগ্রহী থাকেন এই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে।

সম্প্রতি তেমনি এক একরত্তি নিজের প্রতিভাকে কাজে লাগিয়ে পৌঁছে গিয়েছেন বহু মানুষের কাছে। পরিচিত হয়েছে নেটিজেনদের একাংশের মধ্যেও। ভিডিও দেখতে পছন্দ করেন অনেকেই। শেয়ার করা কোন ভিডিওই নজর এড়ায় না নেটনাগরিকদের।

আরও পড়ুন -  VIDEO: কমবয়সী যুবতী নেচে নজর কাড়লেন জনপ্রিয় হিন্দি গানে, ভিডিও দেখে নিন

এই মুহূর্তে যে ভিডিওটি ভাইরাল হয়েছে সেখানে শ্রীদেবী ও অনিল কাপুর অভিনীত জনপ্রিয় ছবি ‘মিস্টার ইন্ডিয়া’র হিট গান ‘হাওয়া হাওয়াই’ তালেই দেখা মিলেছে এই একরত্তির। নিজের ঘরের মধ্যেই এই ভিডিওটি বানিয়েছে সে, সেই ঝলক ভিডিওতে নজর রাখলেই মিলবে।। সোশ্যাল মিডিয়ার পাতাতেও এই খুদে বেজায় পরিচিত। তার একাধিক রিল ভিডিও ভাইরাল হতে থাকে একাংশের মাঝে। সাম্প্রতিক ভাইরাল হওয়া ভিডিওটি বেশ কিছু সময় আগের, এই খুদের ইনস্টা অ্যাকাউন্টে চোখ রাখলেই স্পষ্ট হবে।

আরও পড়ুন -  Former Prime Minister Manmohan Singh: প্রাক্তন প্রধানমন্ত্রী মনমোহন সিং হাসপাতালে ভর্তি

Latest News

গরম থেকে একটু শান্তি পেতে দিঘা-দার্জিলিং যাওয়ার জন্য ট্রেন দিল রেল!

গরম থেকে একটু শান্তি পেতে দিঘা-দার্জিলিং যাওয়ার জন্য ট্রেন দিল রেল! এই তাপপ্রবাহ থেকে একটু শান্তি পেতে এবার রেল দিলো...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img