37 C
Kolkata
Sunday, May 19, 2024

Dance Video: ৫ বছরের বাচ্চার দুর্দান্ত এক্সপ্রেশনে হিন্দি গানে নাচ, প্রশংসার ঝড় নেটদুনিয়ায়

Must Read

এখনকার দিনে সোশ্যাল মিডিয়ায় নতুন প্রজন্মের কাছে একটা গুরুত্বপূর্ণ মাধ্যম হয়েছে। এই সোশ্যাল মিডিয়াকে হাতিয়ার বানিয়েই নিজের প্রতিভাকে হাজার হাজার মানুষের সামনে চলে যাচ্ছেন।

 বর্তমান যুগে সোশ্যাল মিডিয়ায় কোনোকিছুই ভাইরাল হতে বিশেষ সময় লাগে না। যদি কোন প্রতিভাবান মানুষ তার নিজের প্রতিভাকে পৌঁছে দিতে চান সকলের কাছে, তিনি সফল হন। এখন সেই প্রতিযোগিতায় পিছিয়ে নেই বাচ্চারাও। সম্প্রতি তারই আরো এক প্রমাণ মিলেছে নেটমাধ্যমে।

আরও পড়ুন -  CBI নাকাল, অনুব্রত মণ্ডলের বেনামী সম্পত্তির হদিশ পেতে

কেউ নিজের গান, কেউবা নাচ, কেউ আঁকা কিংবা আবৃত্তির ভিডিও শেয়ার করে থাকেন সোশ্যাল মিডিয়ার পাতায়।

সম্প্রতি তেমনি নিজের নাচের প্রতিভাকে কাজে লাগিয়ে এক পাঁচবছরের খুদে পৌঁছে গিয়েছে বহু মানুষের কাছে। পরিচিতও হয়েছে নেটজনতার একাংশের মাঝে। তার নাচের প্রশংসাও করেছেন। সোশ্যাল মিডিয়া বর্তমান প্রজন্মের কাছে উপার্জনের অন্যতম মাধ্যম হয়ে উঠেছে।

সম্প্রতি ভাইরাল হওয়া ভিডিওতে এক পাঁচবছরের ছোট বাচ্চার দেখা মিলেছে। হিন্দি গানের তালেই দুর্দান্ত ভাবভঙ্গির সহিত নৃত্য পরিবেশন করতে দেখা গিয়েছে তাকে। এই বয়সে ইউটিউবেই রয়েছে তার নিজস্ব চ্যানেল, নাম ‘সানিয়া আহমেদ’।

আরও পড়ুন -  Sapna Choudhary: স্বপ্না চৌধুরী নাচ করলেন স্যুট তুলে, এই দেখে তাঁর ভক্তরা পাগল হয়ে উঠলেন

এই চ্যানেলের সূত্র ধরে সে প্রায়ই নিজের একাধিক নাচের ভিডিও শেয়ার করে থাকে। সম্প্রতি ‘ভিগি হুয়ি হে রাত মাগার’এর তালেই দুর্দান্ত ভাবভঙ্গির সাথে নৃত্য পরিবেশন করেছে এই পাঁচবছরের বাচ্চাটি। সানিয়া যে এই ধরনের ভিডিও বানাতে যথেষ্ট সাবলীল, সেকথা তাকে দেখলেই স্পষ্ট। সানিয়ার প্রশংসায় পঞ্চমুখ নেটজনতার অধিকাংশ।

আরও পড়ুন -  Urfi Javed: অন্তত একটা অন্তর্বাস পরার পরামর্শ দিলেন, নেটিজেনদের একাংশ!

বয়সের তুলনায় সে যথেষ্ট দক্ষ নৃত্য পরিবেশনায়। সেই সূত্রেই এই মুহূর্তে চর্চায় সানিয়া। উল্লেখ্য, সাম্প্রতিক ভাইরাল হওয়া ভিডিওটি ৩ বছর আগে শেয়ার করে নেওয়া হয়েছিল সোশ্যাল মিডিয়ায়। এখন সেই ঝলকই ৩ কোটির কাছাকাছি মানুষের কাছে চলে গিয়েছে।

Latest News

Aadhaar Card দিয়ে এই কাজ করবেন না, করলেই বিপদ

Aadhaar Card দিয়ে এই কাজ করবেন না, করলেই বিপদ।  বর্তমানে দেশে আধার কার্ড খুবই গুরুত্বপূর্ণ নথি। যেমন নতুন মোবাইল সংযোগ...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img