28 C
Kolkata
Tuesday, May 7, 2024

Urfi Javed: অন্তত একটা অন্তর্বাস পরার পরামর্শ দিলেন, নেটিজেনদের একাংশ!

Must Read

 খোলামেলা পোশাক দেখিয়ে, শরীর দেখিয়ে তিনি এর আগেও নানান বিতর্কের সম্মুখীন হয়েছেন। এই সমস্তকে খুব একটা বেশি পাত্তা দিতে তিনি চান না। সমালোচনাকে ছুড়ে ফেলে দিয়ে নিজের কাজ করেন।

ইনস্টাগ্রাম এবং অন্যান্য সোশ্যাল মিডিয়া প্লাটফর্মে ধরা দেন নিজের বোল্ড অবতারে। পুরুষের মন ঘায়েল করা তার কাছে খুবই সহজ। আগেও তার পোশাক বিভ্রাট হয়েছে বটে, কিন্তু সমস্ত পোশাকেই তিনি নিজেকে দারুণভাবে মানিয়ে গুছিয়ে নেন।

আরও পড়ুন -  নিয়ন্ত্রণহীন হয়ে পড়েন রেখা এবং ওমপুরি সবার সামনে শুটিং-এ, বিতর্ক দীর্ঘসময় ছিলো

সম্প্রতি, উরফি জাভেদ নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে একেবারে নতুন একটি রিল ভিডিও আপলোড করলেন।  এই ভিডিওতে একটি লাল রঙের ড্রেস পরে আছেন। সব থেকে চোখে পড়ার মতো বিষয়টি হলো, উরফি কিন্তু এই পোশাকের নিচে কোন রকম অন্তর্বাস পরেননি। তিনি নিজেই নিজের ভিডিওতে এই বিষয়টি স্বীকার করেছেন।

 

View this post on Instagram

 

A post shared by Urrfii (@urf7i)

এই ভিডিওতেও উরফি জাভেদের মেকআপ অত্যন্ত আকর্ষণীয় এবং হালকা গোলাপী রঙের লিপস্টিকে তাকে আরো লাস্যময়ী লাগছে।

আরও পড়ুন -  Imran Khan: ক্ষমতা হারালেন ইমরান খান যে কারণে

মাশকারা লাগিয়ে নিজের ডাগর চোখদুটিকে একেবারে অন্যরকম লুক দিয়েছেন অভিনেত্রী উরফি জাভেদ। হাইলাইটার এবং ব্লাশার ব্যবহার করে আরও আকর্ষনীয় হয়ে উঠেছেন তিনি। তবে তিনি যতই ভালোভাবে মেকআপ করুন না কেন, তার ট্রোলাররা তার অন্তর্বাস না পরা নিয়ে কটাক্ষ করতে ছাড়েননি। এই ভিডিওটি শেয়ার করতে না করতেই তার কমেন্ট বক্স ভর্তি হয়ে এরকম একাধিক কমেন্টে।

আরও পড়ুন -  দিল্লিতে ধর্না অবস্থান হবে, 100 দিনের কার্ড হোল্ডার শ্রমিকদের সাথে দেখা করলেন মন্ত্রী ডাঃ শশী পাঁজা

অনেকে তাকে সমর্থন করলেও অনেকের কাছে পুনরায় বিতরকের বিষয় হয়ে উঠেছেন তিনি। তবে যাই হোক এই সমস্ত বিতর্ককে তিনি খুব একটা পাত্তা দেন না। ভিডিও দেখুন।

Latest News

গরম থেকে একটু শান্তি পেতে দিঘা-দার্জিলিং যাওয়ার জন্য ট্রেন দিল রেল!

গরম থেকে একটু শান্তি পেতে দিঘা-দার্জিলিং যাওয়ার জন্য ট্রেন দিল রেল! এই তাপপ্রবাহ থেকে একটু শান্তি পেতে এবার রেল দিলো...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img