30 C
Kolkata
Thursday, May 2, 2024

নিয়ন্ত্রণহীন হয়ে পড়েন রেখা এবং ওমপুরি সবার সামনে শুটিং-এ, বিতর্ক দীর্ঘসময় ছিলো

Must Read

বিশাল সমুদ্রের মতো Bollywood. সেই সমুদ্রে অনেক কিছুই রয়েছে, যা আজও অজানা সাধারণের অনেকাংশের মাঝে। সম্প্রতি সেই অজানার ঝুলি থেকেই প্রকাশ্যে এসেছে এক না জানা ঘটনা, যা শুনে অবাক দর্শকদের একাংশ। এই মুহূর্তে মিডিয়ার পাতায় ৯০ দশকের এক ছবির কথা উঠে এসেছে। যেখানে পর্দায় প্রয়োজনের থেকে অতিরিক্ত সাহসী দৃশ্যে দেখা গিয়েছিল রেখা এবং ওমপুরিকে। সেই ঝলক নিয়ে মিডিয়ার পাতায় বিতর্কও চলেছিল দীর্ঘদিন।

আরও পড়ুন -  Messi: সপ্তম ব্যালন ডি’অর জয়, আরও এক ধাপ উঁচুতে, মেসি

১৯৯৭ সালের একটি ছবি এই মুহূর্তে চর্চার আলোয়। ছবিতে মুখ্য ভূমিকায় বলিউডের এভারগ্রীন রেখা এবং ওমপুরিকে দেখা গিয়েছিল। এই মুহূর্তে ‘আস্থা: ইন দ্যা প্রিজন অফ স্প্রিং’ ছবির কথাই বলা হচ্ছে। উল্লেখ্য, ছবিতে স্বামী-স্ত্রী হিসেবেই দেখা মিলেছিল দুজনকে।

সেই সূত্রেই ক্যামেরার সামনে একাধিক সাহসী এবং রোমান্টিক দৃশ্যে অভিনয় করেছিলেন তারা। অভিনয় করতে গিয়েই চরিত্রের খাতিরে তারা এতটাই মগ্ন হয়ে গিয়েছিলেন যে, অনস্ক্রিন এবং অফস্ক্রিনের ধারনা ভুলে গিয়েছিলেন। পরবর্তীকালে বক্সঅফিসে সেই ছবি সেভাবে ব্যবসা করতে না পারলেও, মিডিয়ার পাতায় সাহসী দৃশ্যের সূত্র ধরে বিতর্কে ছিল বহুদিন।

আরও পড়ুন -  স্ত্রীকে চুম্বন করলেন গোবিন্দা, Indian Idol-এ রোমান্টিক হয়ে উঠলেন, মেয়ে লজ্জা পেলেন

ছবিতে একটি দৃশ্যে দুজনকেই অতিরিক্ত ঘনিষ্ঠভাবেই শুয়ে থাকতে দেখা গিয়েছিল। দৃশ্যটি চলাকালীন তারা এতটাই মগ্ন হয়ে গিয়েছিলেন যে অনস্ক্রিন এবং অফস্ক্রিনের তফাৎ হারিয়েছিলেন। সম্বিৎ ফিরতে সময় লেগেছিল বেশ কিছুটা। তাদের এই দৃশ্য নিয়ে মিডিয়ার পাতায় সেইসময় কম চর্চা হয়নি। দুজন প্রফেশনাল অভিনেতা-অভিনেত্রী হিসেবে স্ক্রিপ্টের স্বার্থেই এমন অভিনয় করেছিলেন তারা। সেই ঘটনা এতদিন পর পুনরায় চর্চায় উঠে এসেছে। যার সূত্র ধরে চর্চিত ছবির তারকারাও।

আরও পড়ুন -  Nia Sharma: চুল উড়িয়ে ক্যামেরার সামনে নিয়া শর্মা নতুন লুকে, পোজ দিলেন কালো শাড়ি পড়ে, PHOTOS

উল্লেখ্য, ২০১৭ সালেই না ফেরার দেশে পাড়ি দিয়েছেন ওমপুরি। মুম্বাইয়ের ফ্ল্যাটে রহস্যজনকভাবেই মিলেছিল তার দেহ। কিন্তু তার সুরাহা হয়নি আজও। অপরদিকে, এভারগ্রীন রেখা অনেকদিন হল বড়পর্দা থেকে দূরে সরে গিয়েছেন। নানা অনুষ্ঠান এবং রিয়্যালিটি শোয়ের মঞ্চে বিশেষ অতিথি হিসেবে দেখা মেলে।

Latest News

Bhojpuri: স্বপ্না চৌহানের সঙ্গে জমজমাট রোমান্স করলেন খেসারি লাল যাদব, ভিডিও হয়ে গেল ভাইরাল সোশ্যাল মিডিয়ায়

Bhojpuri: স্বপ্না চৌহানের সঙ্গে জমজমাট রোমান্স করলেন খেসারি লাল যাদব, ভিডিও হয়ে গেল ভাইরাল সোশ্যাল মিডিয়ায়।  ভোজপুরী ভিডিও সং। সংস্কৃতি, ঐতিহ্য...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img