28 C
Kolkata
Monday, May 13, 2024

স্ত্রীকে চুম্বন করলেন গোবিন্দা, Indian Idol-এ রোমান্টিক হয়ে উঠলেন, মেয়ে লজ্জা পেলেন

Must Read

 এখন দীপাবলীর আমেজ। পাশাপাশি ইন্ডিয়ান আইডল সিজন ১৩’র মঞ্চেও সকলে মেতে উঠেছেন দীপাবলীর আনন্দে।

 দীপাবলী উপলক্ষেই চলতি সপ্তাহে ইন্ডিয়ান আইডলের মঞ্চে সপরিবারে উপস্থিত থাকবেন গোবিন্দা। উল্লেখ্য, ভাইরাল হওয়া প্রোমো অনুযায়ী, নিজের স্ত্রীয়ের সাথে এই মঞ্চে নাচবেন তিনি। সেই ঝলকই ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। সেই সূত্র ধরেই এই মুহূর্তে চর্চা গোবিন্দা।

আরও পড়ুন -  রশ্মিকা দক্ষিনী নায়ককে বিয়ে করছেন, তিনি কে ?

সাম্প্রতিক ভাইরাল হওয়া এই ভিডিওতে ইন্ডিয়ান আইডলের মঞ্চে দুই প্রতিযোগীকে গোবিন্দ অভিনীত ছবির একটি গান গাইতে শোনা যাবে। মঞ্চে ঋষি ও বিদীপ্তাকে ডুয়েট গাইতে দেখা যাবে। তাদের গান শুনে এই মুগ্ধ হবেন তারা।

এরপরেই অভিনেতার স্ত্রী বলে ওঠেন গোবিন্দা জি কখনোই তার সাথে নাচেননি। আর সেই দৃশ্যের পরেই প্রোমো অনুযায়ী দেখা যাবে স্ত্রী সুনিতা আহুজার সাথে ‘আপকে আ জানে সে’এর তালে নাচবেন তারা। মঞ্চেই আবেগপ্রবণ হয়ে পড়বেন তারকা জুটি। আসন্ন সেই এপিসোড দেখার অপেক্ষায় রয়েছেন ইন্ডিয়ান আইডলের  ভক্তরাও।

আরও পড়ুন -  ভিডিওর এমন ঝলক দেখুন, Mx Player-এ সাহসী ওয়েব সিরিজ, দেখুন একা

 টেলিভিশনের পর্দার পাশাপাশি গোটা সোশ্যাল মিডিয়ার পাতায় ইন্ডিয়ান আইডল সিজন ১৩’র এই আসন্ন এপিসোডের প্রোমো ভাইরাল হয়েছে ঝড়ের গতিতে। সেই প্রোমো ভাইরাল হতেই গোটা সোশ্যাল মিডিয়ার পাতায় নেটজনতার পাশাপাশি ভক্তমহলের মাঝে চর্চিত গোবিন্দা। অভিনেতার সাথে তার স্ত্রীয়ের এই পারফর্ম্যান্স দেখার অপেক্ষায় রয়েছেন সকলে। প্রোমোতেই তাদের এই নাচের ঝলক পছন্দ হয়েছে ভক্তমহলের। সকলের জন্য আরো একবার রইল সেই প্রোমোটি, দেখুন।

আরও পড়ুন -  সন্তান নষ্ট করতে চাইছেন না কৃতি শ্যানন, অথচ ঘরের অবস্থা খুব একটা ভালো নয় !

Latest News

Web Series: রাজসী ভার্মার ঘনিষ্ঠ দৃশ্যে ভর্তি এই সব ওয়েব সিরিজে, নেটদর্শকরা হা করে দেখছেন

Web Series: রাজসী ভার্মার ঘনিষ্ঠ দৃশ্যে ভর্তি এই সব ওয়েব সিরিজে, নেটদর্শকরা হা করে দেখছেন।  Web Series গুলি ১৮+উদ্ধের জন্য।...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img