39 C
Kolkata
Friday, May 3, 2024

ভিডিওর এমন ঝলক দেখুন, Mx Player-এ সাহসী ওয়েব সিরিজ, দেখুন একা

Must Read

 OTT প্ল্যাটফর্মে এখন ক্রাইম থ্রিলার ওয়েব সিরিজের একটা বিশাল জনপ্রিয়তা বাড়ছে। যে সমস্ত সিরিজ সবথেকে বেশি জনপ্রিয় হচ্ছে তার মধ্যে অধিকাংশই ক্রাইম থ্রিলার।

 MX PLAYER প্ল্যাটফর্মের কাছে একাধিক ওয়েব সিরিজ রয়েছে যেগুলি কিনা ক্রাইম থ্রিলার।

এবারে এই প্ল্যাটফর্মে এসে গেছে একটি নতুন ওয়েব সিরিজ। ওয়েব সিরিজে মুখ্য ভূমিকায় থাকছেন রাজিব খান্ডেলওয়াল ও মঞ্জরী ফাডনিস। ওয়েব সিরিজের নাম মিয়া বিবি অর মার্ডার।

আরও পড়ুন -  Sanitary Pad: মুনমুনের স্যানিটারি প্যাড থেকে ড্রাগস উদ্ধার, ভিডিও দেখুন

মঙ্গলবার এই ওয়েব সিরিজের ট্রেলার রিলিজ হয়েছে। এখানে রাজিব একজন পুলিশ অফিসারের ভূমিকায় অভিনয় করছেন। তার সঙ্গে তার কাজের মেয়ের একটা সম্পর্ক চলছে। তার স্ত্রী মঞ্জরীর এক অন্য পুরুষের সাথে সম্পর্ক আছে। এই দুই সম্পর্ক নিয়েই এই সিরিজের পুরো প্লট। এই সিরিজে একটা বড় টুইস্ট তখন আসে যখন রাজীবের কাজের মেয়ে জানায় সে গর্ভবতী, সেই সন্তানের বাবা রাজিব।

 

View this post on Instagram

 

A post shared by MX Player (@mxplayer)

সুনীল মঞ্চনদা এই ওয়েব সিরিজের পরিচালক। পয়লা জুলাই এই প্ল্যাটফর্মে এই ওয়েব সিরিজ মুক্তি পেতে চলেছে। ইনস্টাগ্রামে এই ট্রেলার শেয়ার করে সকলের রিয়াকশন জানতে চাওয়া হয়েছে। প্রিয়া ও জয়েশ কি ৭ ঘন্টার জন্য এই খেলা খেলতে পারবে? দেখতে হবে।

আরও পড়ুন -  Sidharth Shukla: প্রাক্তন ক্যাপ্টেন ধোনিকে নিয়ে কী বলেছিলেন ? সিদ্ধার্থের টুইট ভাইরাল

Latest News

Web Series: নেট জগতে ঘনিষ্ঠ দৃশ্যের সেরা কয়েকটি ওয়েব সিরিজ, একদম একলা দেখবেন

Web Series: নেট জগতে ঘনিষ্ঠ দৃশ্যের সেরা কয়েকটি ওয়েব সিরিজ, একদম একলা দেখবেন।  Web Series গুলি ১৮+উদ্ধের জন্য। ওয়েব সিরিজ!...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img