31 C
Kolkata
Monday, April 29, 2024

Siddharth-Kiyara: সিদ্ধার্থ-কিয়ারার অদেখা ভিডিও ভাইরাল, বিয়ের আগেই, ভক্তদের মনে ধরেছে

Must Read

কিয়ারা আডবাণী এবং সিদ্ধার্থ মালহোত্রার বিয়ে নিয়ে চর্চা চলছে অনেকদিন ধরে। তাদের বিচ্ছেদের খবরও প্রকাশ্যে এসেছিল। সমস্ত গুজবকে দূরে সরিয়ে এবার সত্যিই বিয়ের পিঁড়িতে বলিউডের পাওয়ার কাপেল।

বলাই বাহুল্য, এই মুহূর্তে গোটা মিডিয়ামহল সরগরম তাদের বিয়ের খবরেই। ইতিমধ্যেই নিজেদের ওয়েডিং ডেস্টিনেশনে পৌঁছে গিয়েছেন তারা। শুরু হয়ে গিয়েছে বিয়ের তোরজোরও। এর মাঝেই সোশ্যাল মিডিয়ার পাতায় ভাইরাল হয়েছে তাদের একটি পুরনো নাচের ভিডিও। যার সূত্র ধরেও আবারো চর্চায় চলে এলেন।

আরও পড়ুন -  পঞ্চমীর সন্ধেয় বন্ধ হয়ে গেল শ্রীভূমির ‘ডিজনিল্যান্ডে’র লাইট শো

সাম্প্রতিক ভাইরাল হওয়া ভিডিওটি সিদ্ধার্থ মালহোত্রার ফ্যান পেজ থেকে শেয়ার করে নেওয়া হয়েছে। ভিডিওতে একটি পার্টিতে ডিজের সাথে নাচতে দেখা গিয়েছে তাদের। ডিজাইনার লেহেঙ্গায় ছিলেন অভিনেত্রী।

অভিনেতাকে দেখা গিয়েছিল কালো কুর্তা এবং প্যান্টে। তাদের দিক থেকে চোখ ফেরানো যাচ্ছিল না। বলিউডের গানের সাথেই ফ্লোর কাঁপাচ্ছিলেন তারা। বিয়ের খবরের মাঝেই নেটদুনিয়ায় এই অদেখা ভিডিওটি তুমুল ভাইরাল হয়েছে একাংশের মাঝে।

উল্লেখ্য, জয়সালমীর থেকে ১৬ কিলোমিটার দূরে অবস্থিত বিলাসবহুল সূর্যগড় হোটেলেই তাদের বিয়ের সমস্ত আয়োজন করা হচ্ছে, যা ইতিমধ্যেই শুরু হয়ে গিয়েছে। মুম্বাইয়ের একটি বড় ওয়েডিং প্ল্যানার কোম্পানিই তাদের বিয়ের সমস্ত আয়োজন করছে।

আরও পড়ুন -  শোকের ছায়া বলিউড মহলে আবার, জনপ্রিয় অভিনেতা বিক্রমজিৎ কনওয়ারপালের করোনা ভাইরাসে প্রয়াত

 অন্যতম পরিচিত মেহেন্দি আটিস্ট বীণা নাগদাও ইতিমধ্যেই একটি বড় বিয়ের অনুষ্ঠানে যোগ দেওয়ার জন্য পাড়ি দিয়েছেন জয়সলমীরে। কিয়ারা নিজের মেহেন্দির অনুষ্ঠানের জন্য বেছে নিয়েছেন বীণা নাগাদাকেই।

আরও পড়ুন -  Primary Tet Result: প্রাইমারি টেটের রেজাল্ট কিভাবে দেখতে হবে? রেজাল্ট জানুন

মিডিয়ার খবর অনুযায়ী, আগামী ৭’ই ফেব্রুয়ারি একে অপরের সাথে জীবন কাটানোর জন্য অঙ্গীকারবদ্ধ হবেন কিয়ারা আডবাণী এবং সিদ্ধার্থ মালহোত্রা। ৫ তারিখ থেকেই শুরু হয়ে গিয়েছে বিয়ের সমস্ত আচার অনুষ্ঠান।

এই মুহূর্তে গোটা মিডিয়ামহলের পাশাপাশি এই তারকা জুটির অগণিত ভক্তমহল অধীর আগ্রহে তাদের বিয়ের ঝলক দেখার অপেক্ষায়।

Latest News

Short Film: বহু পুরুষের সঙ্গে অন্তরঙ্গ হলেন যুবতী, একা একা দেখবেন

Short Film: বহু পুরুষের সঙ্গে অন্তরঙ্গ হলেন যুবতী, একা একা দেখবেন।  Short Film টি ১৮+উদ্ধের জন্য। শর্ট ফিল্ম, যা বাংলায়...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img