29 C
Kolkata
Wednesday, May 15, 2024

Primary Tet Result: প্রাইমারি টেটের রেজাল্ট কিভাবে দেখতে হবে? রেজাল্ট জানুন

ইতিমধ্যেই প্রকাশিত হয়েছে পশ্চিমবঙ্গের প্রাইমারি টেট পরীক্ষার ফল

Must Read

প্রাইমারি টেটের ফলাফল প্রকাশিত হয়ে গিয়েছে। অনেক পরীক্ষার্থীর ভাগ্য নির্ধারণ হয়ে গিয়েছে আজ। দুপুর একটা নাগাদ প্রাথমিক শিক্ষা সংসদের সভাপতি গৌতম পাল সাংবাদিক বৈঠকে উপস্থিত হয়ে এই ফল প্রকাশ করলেন।

তিনি জানিয়ে দিলেন, প্রথম দশ জনের মেধা তালিকায় স্থান পেয়েছে সর্বমোট ১৭৭ জন পরীক্ষার্থী। দুপুর তিনটে থেকে অনলাইনে রেজাল্ট দেখতে পাচ্ছেন পরীক্ষার্থীরা। www.wbbpe.org ও wbbprimaryeducation.org-এই দুটি ওয়েবসাইট এ ফলাফল দেখতে পারবেন।

আরও পড়ুন -  শরীর চর্চা, বরাক উপত্যকার শিলচরে প্রশিক্ষণ দেবেন রাশিয়ার আলিনা সনবি

যদিও পর্ষদের তরফ থেকে আগেই জানানো হয়েছিল প্রাইমারি টেটের ফল প্রকাশ হবে এদিন দুপুর তিনটা থেকেই। প্রার্থীর নাম, রোল নম্বর, রেজিস্ট্রেশন নম্বর, ক্যাটাগরি, সাব ক্যাটাগরি, পেজ ক্যাটাগরি, প্রশ্নের বুকলেট নম্বর ও সিরিজ, ওএমআর বারকোড নম্বর থাকবে এই রেজাল্টের সঙ্গে।

আরও পড়ুন -  Post Office: এশিয়ার প্রাচীনতম ডাকঘর

রেজিস্ট্রেশন নম্বর রোল নম্বর ও পরীক্ষার্থীর নাম লিখলে এই সমস্ত ওয়েবসাইট থেকে আপনারা রেজাল্ট জানতে পারবেন। বৃহস্পতিবার সন্ধ্যাবেলায় প্রাথমিক শিক্ষা পর্ষদ নিজেদের ওয়েবসাইটে প্রাইমারি টেট এর উত্তরপত্র প্রকাশ করে দিয়েছিল। এ বছরের প্রশ্নপত্রে চারটি ভুল প্রশ্ন থাকার কারণে সেই চারটি প্রশ্নের জন্য পুরো নম্বর মিলবে বলে জানানো হয়েছিল পর্ষদের তরফ থেকে।

আরও পড়ুন -  করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে মারা গেলেন রেসলার রেসিত কারবাকাক

Latest News

Web Series: পরিবারের সঙ্গে একদম এই ওয়েব সিরিজটি দেখা যাবে না, লজ্জার সীমানা পার

Web Series: পরিবারের সঙ্গে একদম এই ওয়েব সিরিজটি দেখা যাবে না, লজ্জার সীমানা পার।  Web Series টি ১৮+উদ্ধের জন্য। ওয়েব...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img