32 C
Kolkata
Monday, May 6, 2024

Sidharth Shukla: প্রাক্তন ক্যাপ্টেন ধোনিকে নিয়ে কী বলেছিলেন ? সিদ্ধার্থের টুইট ভাইরাল

Must Read

খবরইন্ডিয়াঅনলাইন, ওয়েবডেস্কঃ   অভিনেতার এইভাবে চলে যাওয়ার খবর হতবাক গোটা বলিউড। সকালে হদরোগে আক্রান্ত হয়ে ঘুমের মধ্যে না ফেরার দেশে চলে যান ছোটপর্দার জনপ্রিয় মুখ সিদ্ধার্থ শুক্লা। হাসপাতাল সূত্রে খবর,বুধবার মায়ের সঙ্গে নিজের আবাসনেই ঘুরছিলেন সিদ্ধার্থ। আচমকাই হাঁটতে হাঁটতে অসুস্থ বোধ করেন অভিনেতা। ফ্ল্যাটে ফিরে ঘুমের আগে একটি ওষুধ খেয়েছিলেন তিনি।

কুপার হাসপাতালে নিয়ে যাওয়ার আগেই রাস্তাতেই প্রাণ হারান অভিনেতা। হাসপাতালে ডাক্তার অভিনেতালে ইসিজি করে বলেন তিনি মৃত। মাত্র ৪০ বছর বয়সে সিদ্ধার্থের এইভাবে চলে যাওয়ার কথা এখনো কেউ বিশ্বাস করতে পারছেন না। অভিনেতার অনুরাগী, গুণমুগ্ধ, সতীর্থ ও বন্ধুরা কেউই মানতে পারছেন না। শুক্রবার বৃষ্টির মধ্যে ওশিওয়ারা শ্মশানে পঞ্চভূতে বিলীন হয়ে গেলেন সিদ্ধার্থ। অভিনেতার শেষ কৃত্যে সনাতন রীতি মেনে হয়। শ্মশানে সিদ্ধার্থকে শেষ শ্রদ্ধা জানাতে হাজির ছিলেন টেলি পর্দার তারকারা। এখন সবাই অভিনেতাকে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে নানান ভাবে স্মরণ করছেন। সিদ্ধার্থের অনুগামীরা এখন তাঁর পুরনো টুইট পোস্ট ফিরে দেখছেন। আর তা দেখতে গিয়েই সকলের চোখ আটকে গিয়েছে এক টুইটে। অভিনয়ের পাশাপাশি বিভিন্ন রকম স্পোর্টসের সাথে অ্যাকটিভ ছিলেন। খেলা অন্ত প্রাণ ছিলেন সিদ্ধার্থ। তাই তো প্রিয় অধিনায়ক বিদায় নিতে টুইট করেছিলেন অভিনেতা।

গত বছর ১৫ই আগস্ট একেবারে নীরবে আন্তর্জাতিক ক্রিকেট জগৎকে গুডবাই জানিয়ে ছিলেন ধোনি। ধোনি আন্তর্জাতিক ক্রিকেটকে সন্যাস জানানোর পর সিদ্ধার্থ নিজের ট্যুইটার হ্যান্ডেলে লিখেছিলেন, “অনেক প্লেয়ার ও অধিনায়ক আসবে। কিন্তু আর একজনও ধোনির মতো হবে না। যে সবসময় সামনে থেকে নেতৃত্ব দিয়েছে। অনেকে রেকর্ডের জন্য খেলেছে। কিন্তু আপনি জেতার জন্য খেলেছেন। তৈরি করেছেন রেকর্ড। ইন্ডিয়া ভয়ঙ্কর ভাবে আপনার অভাব অনুভব করবে। ধন্যবাদ ধোনি ও রায়না। ভারতীয় ক্রিকেটে আপনাদের অবদান অপরিসীম।” অভিনেতার এই ট্যুইট দেখে অনেকের চোখে জল।

আরও পড়ুন -  Akshay Kumar birthday: জন্মদিনে নেই মা, আবেগঘন পোস্ট, অক্ষয় কুমার !

Latest News

ভালোবাসার আয়না

ভালোবাসার আয়না।  আয়না, তুমি কি দেখো আমার ভেতর, এই যে মুখ, এই যে চোখ, এই যে হাসি, এই যে অন্তরে লুকিয়ে থাকে...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img