29 C
Kolkata
Sunday, May 12, 2024

বাড়ির ঝাঁটা পশ্চিম দিকে রাখবেন না, সাথে এই নিয়ম করে দেখুন

Must Read

খবরইন্ডিয়াঅনলাইন, ওয়েবডেস্কঃ   অতিপ্রয়োজনীয় অংশ আমাদের প্রাত্যহিক জীবনে ঝাঁটা। শুধুমাত্র যে বাড়ি পরিষ্কার হয় তাই নয়, বাড়ির নেগেটিভ এনার্জি সমস্তটাই বেরিয়ে যায়। এটা অত্যন্ত প্রয়োজনীয় একটি অংশ তবে এইটাকে অনেকেই অবহেলা করে থাকেন আপনি কি জানেন এই জিনিসটা আপনার জীবনে অনেক সুখ স্বাচ্ছন্দ আনতে পারে বর্তমান জীবনে অর্থনৈতিক নানা সংকটের জন্য চারিদিকে ভীষণ খারাপ অবস্থা, অর্থনৈতিক সংকট দেখা যাওয়ার পাশাপাশি মানসিক সংকট দেখা যাচ্ছে।

আরও পড়ুন -  Skin Care Tips: মেখে ফেলুন এক টুকরো হলুদ সরস্বতী পুজোর আগের দিনে, জেনে নিন এর উপকার

ঝাঁটা কখনো পায়ে লাগাতে দেবেন না। পশ্চিম দিকে মুখ করে কখনো রাখবেন না। যদি এমনটা করে থাকেন, তাহলে কিন্তু আপনার জীবনে অনেক খারাপ সময় আসবে। আপনার জীবনে যদি কোন রকম বাস্তু দোষ থাকে যদি দেখেন যে কিছুতেই আপনার খারাপ সময় কাটতে চাইছে না, তাহলে অবশ্যই ঝাঁটার মাথায় অর্থাৎ আপনি যেখানে ধরেন সেই জায়গাটা একটা ছোটো জিনিস বেঁধে দিন।

আরও পড়ুন -  Chanting: রাতে শুতে যাওয়ার সময় একটি মন্ত্র তিনবার জপ করুন, জীবন বদলে দেয়

এই ছোট্ট জিনিসটি হলো সাদা সুতো আমরা প্রত্যেকেই বাড়িতেই সাদা সুতো রাখি। যদি না থাকে কোন দোকান থেকে সাদা সুতো কিনে আনতে হবে। এরপর এই সাদা সুতো দিয়ে আপনাকে ঝাঁটার হাতলে ভালো করে বেঁধে দিতে হবে। দোকান থেকে কিনে এনে এই সাদা সুতো কে আপনাকে ভালো করে গঙ্গাজল ছিটাতে হবে। গঙ্গা জল ছিটিয়ে পরিষ্কার কাপড়ে একেবারে নতুন ঝাঁটার হাতলে আপনি এটি বেঁধে দেন। তবে আপনার বাড়িতে যদি জানা থাকে ঝাঁটা কিনতে গেলে কিন্তু কোনদিন মঙ্গল, শনি ও রবিবার ছাড়া কিনবেন না।

আরও পড়ুন -  Bharat Kaul: ' মেয়ের জন্য বাঁচতে চাই ’, বললেন অভিনেতা ভরত কল !

Latest News

Web Series: রাজসী ভার্মার ঘনিষ্ঠ দৃশ্যে ভর্তি এই সব ওয়েব সিরিজে, নেটদর্শকরা হা করে দেখছেন

Web Series: রাজসী ভার্মার ঘনিষ্ঠ দৃশ্যে ভর্তি এই সব ওয়েব সিরিজে, নেটদর্শকরা হা করে দেখছেন।  Web Series গুলি ১৮+উদ্ধের জন্য।...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img