29 C
Kolkata
Wednesday, May 8, 2024

Bharat Kaul: ‘ মেয়ের জন্য বাঁচতে চাই ’, বললেন অভিনেতা ভরত কল !

Must Read

খবরইন্ডিয়াঅনলাইন, ওয়েবডেস্কঃ   টলিউডের খলনায়ক হিসেবে বেশি পরিচিত এই কাশ্মীরি ছেলেটি। গতকাল ছিল ভরত কলের জন্মদিন। দেখতে দেখতে ৫১ বসন্ত পেরিয়ে ৫২-তে পা রাখলেন অভিনেতা ভরত কল। দীর্ঘদিন ধরে টলিউড ইন্ডাস্ট্রির সঙ্গে যুক্ত এই অভিনেতা। একধিক বক্স অফিস হিট ছবি ও জনপ্রিয় একের পর এক ধারাবাহিকে অভিনয় করেছেন তিনি। বর্তমানে প্রতিদিন শ্রীময়ী ধারাবাহিকে প্রিয় উৎপল চরিত্রে দেখতে পাই অভিনেতাকে।

গতকাল ছিল অভিনেতার জীবনে এক বিশেষ দিন। এই দিনে অভিনেতার গলায় শোনা গিয়েছে বিষাদের সুর। কিছুদিন আগেই মারণ রোগ ক্যান্সারের সাথে পরিচয় হয় ভরতের। জীবনে সেই মারণ রোগের সঙ্গে লড়াইয়ের রহস্য ফাঁস করেছেন তিনি। বললেন, এই লড়াইটা সহজ নয়। দাঁতে দাঁত চেপে লড়াই চালিয়ে গিয়েছেন।
প্রসঙ্গত, এই বছর সস্ত্রীক করোনায় আক্রান্ত হয়েছিলেন অভিনেতা। তাঁর স্ত্রী জয়শ্রী মুখোপাধ্যায়ের করোনার রিপোর্ট পজেটিভ এসেছিল। উপসর্গহীন করোনা আক্রান্ত ছিলেন দুজনে। সেই সময় স্বামী স্ত্রী মৃত্যুকে খুব কাছ থেকে দেখেছিলেন তিনি, অভিনেতা বলেছেন মৃত্যুর গন্ধ কী ভয়ঙ্কর! সেকথা অনুভব করতে পেরেছেন অভিনেতা নিজেই।

আরও পড়ুন -  TRP: বাংলা সেরা ‘দিদি নাম্বার ওয়ান’, সিরিয়ালের সিংহাসন কার দখলে

জন্মদিনের জন্য অভিনয়ের শ্যুটিং থেকে ছুটি নিয়েছেন। বিশেষ দিনটি নিজের পরিবারের সঙ্গেই সময় কাটাচ্ছেন তিনি। তাঁর মা ছেলের জন্য কাশ্মীরি রোগান জোস, আলুর দম। আর স্ত্রী জয়শ্রী রান্না করেছেন বাঙালি মতে পাঁচ রকম ভাজা, ডাল, তরকারি আরো হরেক রকম পদ। জন্মদিনে ঈশ্বরের কাছে তিনি আরো একটি ‘রিটার্ন গিফট’ চাওয়ার কথাও বলেছেন। তিনি নিজের মেয়ের জন্য আরও ১৮ বছর বাঁচতে চান তিনি। এই ১৮ বছর কেন? সেই উত্তর দেন তিনি। কারণ ততদিনে তাঁর আদুরে মেয়ে আশাার পড়াশোনা শেষ হয়ে গিয়ে নিজের পায়ে দাঁড়িয়ে যাবে। সেই সময় অভিনেতা ছুটি নিতে চাইছেন।

আরও পড়ুন -  জড়িয়ে ধরে পর পর চুমুতে ভরিয়ে দিলেন ‘মোহর’ এর শ্রেষ্ঠা, মোয়ানাকে !

অভিনেতার এখন হাতে অনেক গুলি প্রজেক্ট আছে। এখন শ্রীময়ী ও দেশের মাটি ছাড়াও খুব শীঘ্রই অভিনেতাকে দেখা যাবে সুশান্ত দাসের ‘দীপ জ্বেলে যাই’ র হিন্দি রিমেক ‘রিস্তো কা মঞ্ঝা’তে। তিনি জানান, ২৯ জুলাই থেকে এই ধারাবাহিকের শ্যুটিং শুরু হবে। এই হিন্দি রিমেকে মুখ্য ভূমিকায় রয়েছে ক্রুশল আহুজা-আঁচল গোস্বামী। ধারাবাহিকের আঁচলের বাবার ভূমিকায় দেখা যাবে ভরত কলকে। এছাড়াও দেবালয় ভট্টাচার্যের অ্যামাজন প্রাইমে আসন্ন ওয়েব সিরিজে অভিনয় করেছন তিনি। নিজের কাজ নিয়ে বেশ উত্তেজিত অভিনেতা।

আরও পড়ুন -  এনএফএল একক সুপার ফসফেট এবং বেন্টোনাইট সালফার বিক্রি বৃদ্ধি পেয়েছে

Latest News

Web Series: সাহসী ওয়েব সিরিজ ‘উল্লু’-তে রিলিজ হয়েছে, একলা দেখবেন মজা আছে

Web Series: সাহসী ওয়েব সিরিজ ‘উল্লু’-তে রিলিজ হয়েছে, একলা দেখবেন মজা আছে।  Web Series টি ১৮+উদ্ধের জন্য। ওয়েব সিরিজ! আজকের...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img