32 C
Kolkata
Thursday, May 16, 2024

জড়িয়ে ধরে পর পর চুমুতে ভরিয়ে দিলেন ‘মোহর’ এর শ্রেষ্ঠা, মোয়ানাকে !

Must Read

খবরইন্ডিয়াঅনলাইন, ওয়েবডেস্কঃ   জড়িয়ে ধরে পর পর চুমুতে ভরিয়ে দিলেন ‘মোহর’ এর শ্রেষ্ঠা, মোয়ানাকে !

টলিউডের তারকাদের মধ্যে কেউই প্রায় বাকি নেই ইনস্টাগ্রাম রিল বানাতে। মধুরিমা বসাক (madhurima basak) এর সাম্প্রতিকতম ইনস্টাগ্রাম রিল নজর কেড়ে নিল সকলের।

মধুরিমার শেয়ার করা ইনস্টাগ্রাম রিলে তিনি ‘ও মেরে দিল কে চয়ন’ গানটির রিভাইভাল ভার্সন ব্যবহার করেছেন। রিলে তাঁর ‘দিল কে চয়ন’ হিসাবে তিনি সবার সঙ্গে পরিচয় করিয়ে দিয়েছেন তাঁর পোষ‍্য সারমেয়’র। সারমেয়টি জাতে হাস্কি, তার নাম মোয়ানা। মোয়ানাও খুব খুশি। আফটার অল সে-ই তো আসল স্টার। তবে একসময় সে লজ্জা পেয়ে মধুরিমার পিছনে মুখ লুকিয়েছে। রিলে মধুরিমার পরনে ছিল ফ্রন্ট ওপেন কালো-সাদা চেক শার্ট ও সাদা টপ এবং আকাশী রঙের জিনস। মোয়ানার গলায় ছিল লাল – সাদা বো। মধুরিমা ও মোয়ানার মিষ্টি রিলটি নেট দুনিয়ায় ভাইরাল হয়েছে। মডেলিং র মাধ্যমে ইন্ডাস্ট্রিতে পা রেখেছিলেন মধুরিমা। জনপ্রিয় ধারাবাহিক ‘শ্রীময়ী’ তে সপ্তর্ষি মৌলিক (saptarshi moulik) অভিনীত চরিত্র ডিংকার স্ত্রী কিয়ার চরিত্রে অভিনয় করছেন মধুরিমা। কিয়া চরিত্রটি নেগেটিভ। শ্রীময়ীর জীবনকে দুর্বিষহ করে তুলতে চায় কিয়া। কিয়ার চরিত্রে মধুরিমার অভিনয় প্রশংসিত হয়েছে। এছাড়াও ‘মোহর’ এ শ্রেষ্ঠা নামক খলনায়িকার চরিত্রে অভিনয় করছেন মধুরিমা।

2019 সালে মুক্তিপ্রাপ্ত ফিল্ম ‘সত্যান্বেষী ব্যোমকেশ’ এর মাধ্যমে ফিল্মে অভিনয় শুরু করেছিলেন মধুরিমা। মুক্তিপ্রাপ্ত নুসরত জাহান ( nusrat jahan) অভিনীত ফিল্ম ‘ডিকশনারি’ তে গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন মধুরিমা। ফিল্মটি পরিচালনা করেছেন ব্রাত্য বসু (bratya basu)। এছাড়াও 2022 সালে মুক্তি পেতে চলেছে মধুরিমা অভিনীত ফিল্ম ‘এক্স ইকুয়াল টু প্রেম’।

আরও পড়ুন -  Dev: টিভির পর্দাতেই দেখতে পাবেন, দেবের ‘হবুচন্দ্র রাজা গবুচন্দ্র মন্ত্রী’

Latest News

Muskan Baby Dance: টাইট পোশাকে দুরন্ত নাচ দেখালেন মুসকান বেবি, ফিদা দর্শকরা

Muskan Baby Dance: টাইট পোশাকে দুরন্ত নাচ দেখালেন মুসকান বেবি, ফিদা দর্শকরা। সোশ্যাল মিডিয়া বর্তমান সময়ে হচ্ছে জাদুকাঠি। যার সহযোগিতায়...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img