31 C
Kolkata
Friday, May 17, 2024

‘ রোডিজ ’ খ্যাত রণবিজয় সিং সন্তানের বাবা হলেন, পুত্রসন্তানের আঙুলের ছবি শেয়ার করেছেন

Must Read

খবরইন্ডিয়াঅনলাইন, ওয়েবডেস্কঃ   ‘রোডিজ’ খ্যাত রণবিজয় সিং, সন্তানের বাবা হলেন, পুত্রসন্তানের আঙুলের ছবি শেয়ার করেছেন।

লকডাউনের সময় বেশ কিছুদিন রণবিজয় সিং (ranvijay singh) পরিবারের থেকে দূরে ছিলেন। পরিবারের সঙ্গে একত্র হয়ে ইনস্টাগ্রামে ছবি শেয়ার করেছিলেন রণবিজয়। সেই সময় তাঁর স্ত্রী প্রিয়াঙ্কা (priyanka) অন্তঃসত্ত্বা ছিলেন। 12 ই জুলাই তিনি একটি পুত্রসন্তানের জন্ম দিয়েছেন।

 

View this post on Instagram

 

A post shared by Rannvijay (@rannvijaysingha)

সদ্যোজাত পুত্রসন্তানের মুখের ছবি শেয়ার করেননি রণবিজয়। শুধু শেয়ার করেছেন তার আঙুলের ছবি। ছেলের ছোট্ট ছোট্ট আঙুল পরম নির্ভরতায় ধরে রয়েছে তার বাবা রণবিজয়ের হাত। ছবিটি শেয়ার করে রণবিজয় গুরু নানকের নাম জপ করেছেন। রণবিজয় ও তাঁর পুত্রসন্তানের ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। সোফি চৌধুরী (sofi chowdhury) ছবির নিচে কমেন্ট করে রণবিজয় ও তাঁর পরিবারকে অনেক ভালোবাসা জানিয়েছেন। এমটিভি রোডিজ এর মাধ্যমে কেরিয়ার শুরু করেছিলেন রণবিজয়। এমটিভি রোডিজ এর বিজেতা হওয়ার পর 2004 সাল থেকে 2019 সাল অবধি এমটিভি রোডিজ এ কখনও রণবিজয়কে দেখা গিয়েছে সঞ্চালক হিসাবে, তো কখনও বসেছেন বিচারকের আসনে। ধীরে ধীরে এমটিভির ব্র্যান্ড হয়ে উঠেছেন রণবিজয়। বলিউডেও কয়েকটি ফিল্মে অভিনয় করেছেন তিনি। 2014 সালের 10 ই এপ্রিল প্রিয়াঙ্কার সঙ্গে রণবিজয়ের বিয়ে হয়। 2017 সালের 17 ই জানুয়ারি জন্ম হয় তাঁদের কন্যাসন্তান কায়নাত (kainat)-এর। 2020 সালে রণবিজয় অভিনীত ওয়েব সিরিজ ‘মিসম‍্যাচড’ নেটফ্লিক্সে মুক্তি পেয়েছিল। তার মধ্যে অক্ষয়কুমার (Akshay kumar) ও ঐশ্বর্য রাই বচ্চন ( Aishwarya rai bachchan) অভিনীত ফিল্ম ‘অ্যাকশন রিপ্লে’ তে রণবিজয়ের কমেডি অভিনয় প্রশংসিত হয়েছিল।

আরও পড়ুন -  Mimi Chakraborty: ব্যাকলেস ক্রপ টপে নেটদুনিয়ায় পারদ বাড়ালেন মিমি

Latest News

Muskan Baby Dance: টাইট পোশাকে দুরন্ত নাচ দেখালেন মুসকান বেবি, ফিদা দর্শকরা

Muskan Baby Dance: টাইট পোশাকে দুরন্ত নাচ দেখালেন মুসকান বেবি, ফিদা দর্শকরা। সোশ্যাল মিডিয়া বর্তমান সময়ে হচ্ছে জাদুকাঠি। যার সহযোগিতায়...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img