37 C
Kolkata
Friday, May 3, 2024

Mimi Chakraborty: ব্যাকলেস ক্রপ টপে নেটদুনিয়ায় পারদ বাড়ালেন মিমি

Must Read

Mimi Chakraborty: ব্যাকলেস ক্রপ টপে নেটদুনিয়ায় পারদ বাড়ালেন মিমি। 

বর্তমানে রাজনীতি থেকে সরে দাঁড়িয়েছেন মিমি চক্রবর্তী (Mimi Chakraborty)। স্বেচ্ছায় অস্বীকার করেছেন নির্বাচনে প্রার্থী হতে। তার পরিবর্তে নিজের অভিনয় কেরিয়ারের জন্য আরো বেশি করে মনোনিবেশ করেছেন।

সম্প্রতি বেশ কয়েকটি ছবির কাজ করেছেন মিমি। এই এপ্রিল মাসেই মুক্তি তাঁর নতুন ছবি ‘আলাপ’। আবার একটি বাংলাদেশি ছবিতেও অভিনয় করতে চলেছেন মিমি।

সোশ্যাল মিডিয়াতে আরও বেড়েছে মিমির সক্রিয়তা। টলিউড অভিনেত্রীদের মধ্যে মিমির ফলোয়ারই তুলনামূলক বেশি ইনস্টাগ্রামে। বিভিন্ন ছবি এবং রিল ভিডিও শেয়ার করেন তাঁর অনুরাগীদের সাথে যোগাযোগ বজায় রাখার জন্য।

আরও পড়ুন -  Madhumita Sarcar: দৃশ্যমান গভীর নাভি পোশাকের ফাঁকে, অভিনয় না করে রাস্তায় কেন? মধুমিতা!

নানান ধরণের ছবি নেট মাধ্যমে শেয়ার করেন মিমি। তিনি ব্যক্তিগত জীবনের নানান মুহূর্তগুলি তুলে ধরার সাথে ফটোশুটের ছবিও ভাগ করেন। সম্প্রতি তাঁর কিছু ছবি আবার এসেছে চর্চায়।

সাদা ট্রাউজারের সাথে ব্যাকলেস হল্টারনেক ক্রপ টপ পরেছিলেন তিনি। সম্প্রতি আলাপ ছবির ট্রেলার লঞ্চ অনুষ্ঠানে এমন লুকেই দেখা গিয়েছে মিমিকে। সোশ্যাল মিডিয়ায় মিমির শেয়ার করা ছবিগুলিতে নেমেছে প্রশংসার বন্যা। এখানে একজন লিখেছেন, ‘টলিউডের প্রতিভাবান রানী’। আবার আরেকজন লিখেছেন, ‘টলিউডের হটেস্ট ডিভা’। কয়েক ঘন্টায় প্রায় ১৫ হাজারের বেশি লাইক পড়ে গিয়েছে এই ছবিগুলিতে।

আরও পড়ুন -  Sohini Sarkar: পিঠখোলা, গায়ে ব্লাউজ নেই, সাহসী সোহিনী, ভাইরাল হয়েছে!

প্রসঙ্গত, ছোটপর্দা থেকে অভিনয়ের কেরিয়ার শুরু। বর্তমানে ইন্ডাস্ট্রির প্রথম সারির নায়িকা মিমি। সোশ্যাল মিডিয়ায় সবথেকে বেশি ফলোয়ার রয়েছে যে টলি নায়িকাদের, তাঁদের মধ্যে মিমির নাম রয়েছে প্রথমে।

পর্দার পরেই নেটদুনিয়ায় তাঁর খ্যাতি দেখার মতো। মিমি আপাতত মন দিয়েছেন অভিনয় কেরিয়ারে। আগামীতে বাংলাদেশি ছবি ‘তুফান’এ দেখা যাবে। এই ছবিতে তাঁর বিপরীতে আছেন বাংলাদেশি সুপারস্টার শাকিব খান। শীঘ্রই এই ছবির শুটিং শুরু হবে। এদিকে প্রেমেন্দু বিকাশ চাকী পরিচালিত ‘আলাপ’ ছবিতে আবির চট্টোপাধ্যায়ের বিপরীতে দেখা যাবে মিমিকে। আগামী ২৬ এপ্রিল মুক্তি পেতে চলেছে।

ট্যাগঃ
মিমি চক্রবর্তী, টলিউড অভিনেত্রী, ভাইরাল ছবি

আরও পড়ুন -  Kaushambi Chakraborty: উন্মুক্ত ক্লিভেজ, এবার সাহসী ছবি শেয়ার আদৃত-প্রিয়া কৌশাম্বীর

Latest News

Bhojpuri: প্রায় ২৩ লাখের বেশি মানুষ দেখলেন, অঞ্জনা সিংয়ের সাথে এই রকম করে রোমান্সে মাতলেন নিরহুয়া

Bhojpuri: প্রায় ২৩ লাখের বেশি মানুষ দেখলেন, অঞ্জনা সিংয়ের সাথে এই রকম করে রোমান্সে মাতলেন নিরহুয়া।  ভোজপুরী ভিডিও সং। ভোজপুরী ভিডিও...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img