33 C
Kolkata
Monday, May 13, 2024

Madhumita Sarcar: দৃশ্যমান গভীর নাভি পোশাকের ফাঁকে, অভিনয় না করে রাস্তায় কেন? মধুমিতা!

Must Read

এই সময়ে মধুমিতা সরকার (Madhumita Sarcar) টলিউডের নতুন প্রজন্মের অভিনেত্রীদের মধ্যে অন্যতম। রূপের ছটায় কত ভক্ত যে পাগল হয়েছেন, সেটার হিসেব রাখা বড়ই সমস্যা।

শুধুমাত্র সৌন্দর্যেই নয়, অভিনয়ের দক্ষতায় প্রথমে ছোট পর্দা, পরে বড় পর্দাতেও নিজের ছাপ রয়েছে। প্রশংসাও পেয়েছেন বহু। তবে কিন্তু শুধুই অভিনয় বা সৌন্দর্যের জন্যেই যে এই অভিনেত্রীকে নিয়ে চর্চা হয়, সেটা নয়। তাঁর স্টাইলিং নিয়েও যথেষ্ট আলোচনা চলে।

সামাজিক মাধ্যমে ভালো সক্রিয় টলিপাড়ার সুন্দরী। প্রায়ই নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলের দেওয়ালে তাকে দেখা যায় বিভিন্ন রূপে। নানান ঘরানার পোশাকে নিজেকে সাজিয়ে জনসমক্ষে আসেন। কখনো আবার ট্র্যাডিশনাল শাড়ি, আবার পাশ্চাত্য ঘরানার কোনো বোল্ড পোশাক, অথবা কখনো বিকিনি বা মনোকিনিতেও দেখা মেলে এই অভিনেত্রীকে। মধুমিতা সামনে এলেই নেটপাড়ায় তৈরি হয় এক আলার ‘সেনসেশন’।

আরও পড়ুন -  Sreelekha Mitra: জীবনে তাঁর অভাব অপূরণীয়, মাকে নিয়ে আবেগঘন শ্রীলেখা

কারণ তার রূপের ছটায় যেমন ঘায়েল হয় তার ভক্তদের একাংশ। আবার তাকে নিয়ে নানা কথাও হয়।

সম্প্রতি বর্ষার শুরুতে এক অন্য অবতারে ধরা দিলেন টলি অভিনেত্রী। ফাঁকা রাস্তায় ঘুরতে, চা খেতে দেখা গেল তাকে। তার সাজপোশাকও নজর কাড়ল নেট ভক্তদের। অভিনেত্রী নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেল থেকে কয়েকটি ছবি এবং একটি ভিডিও আপলোড করেছেন।

আরও পড়ুন -  Amrapali Dubey Song: নিরহুয়া–আম্রপালির নাচ ঘর বন্ধ করে ‘ধড়ক জল ছাথিয়া’ গানে রোমান্সের সীমা ঊর্ধ্বমুখী

ছবি এবং ভিডিওতে তাকে দেখা গেছে গোর্খাল্যান্ডের ফাঁকা রাস্তায় নানা সব মজার পোজে ক্যামেরাবন্দি-তে। এই ফটোশ্যুটে তার পরণে ছিল দুধসাদা রংয়ের টাইট টিশার্ট আর অরেঞ্জ টাইট ট্রাউজার। পায়ে সাদা রংয়ের ম্যাচিং স্নিকার্স। মুখে নিউড মেকআপ, ঠোঁটে নিউড লিপস্টিক এবং খোলা চুল।

আরও পড়ুন -  স্পর্শ করেছিলেন এই দক্ষিনী অভিনেতা নাচতে নাচতে তামান্না ভাটিয়াকে, গাড় লাল টাইট পোশাকে এই ফিগার দেখালেন

পোস্টের ক্যাপশনে অভিনেত্রী লিখেছেন, ‘সুপ্রভাত’। সাথে ইমোজি দিয়ে বুঝিয়ে দিয়েছেন সেখানে সকালের স্নিগ্ধতার বিষয়ে। তার এই পোস্ট দেখে তার মুগ্ধতায় ডুব দিয়েছেন তার প্রিয় ভক্তরা। আবার অনেকেই ভালোবাসা এবং আগুনের ইমোজি দিয়ে ভরিয়ে দিয়েছেন কমেন্ট বক্স। অনেকে তার রূপের প্রশংসায় পঞ্চমুখ হয়ে গেছেন।

Latest News

Web Series: ঘনিষ্ঠ দৃশ্যের এই ৩টি ওয়েব সিরিজ, খুব সাবধান বাচ্চাদের সামনে দেখা যাবে না

Web Series: ঘনিষ্ঠ দৃশ্যের এই ৩টি ওয়েব সিরিজ, খুব সাবধান বাচ্চাদের সামনে দেখা যাবে না।  Web Series গুলি ১৮+উদ্ধের জন্য।...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img