32 C
Kolkata
Monday, April 29, 2024

এই ওয়েব সিরিজগুলি ১৮+এর জন্য, সাহসী দৃশ্যে ভরপুর, একলা থাকলে তারপর ক্লিক করুন

Must Read

এই ওয়েব সিরিজ গুলো সকলের সামনে দেখবেন না। এইগুলি ১৮+ এর জন্য। দেখবেন আপনার প্রাইভেসি মেনে। এই রকম ওয়েব সিরিজ গুলোকে আরও আকর্ষণ করার জন্য ওয়েব সিরিজগুলোতে মাত্রা অতিরিক্ত শরীরী খেলা বেশি করে দেখানো হচ্ছে।

যেটা বড়দের সামনে বা ছোটদের সামনে একেবারেই দেখতে পারবেন না। সম্প্রতি বোল্ড ওয়েব সিরিজ নিয়ে চর্চা এখন ঊর্ধ্বমুখী। বিভিন্ন ওয়েব প্ল্যাটফর্ম যেমন উল্লু, প্রাইম শর্টস, সিনে প্রাইম, taak এতে শারীরিক সম্পর্ককে কেন্দ্র করে নানান ধরনের গল্প নিয়ে সিরিজ তৈরি হয়ে চলেছে।

এইগুলি দেখে দর্শকদের মধ্যে উন্মাদনার শেষ নেই। এই উন্মাদনাকে ধরে রাখতেই ওয়েব সিরিজগুলো শুরু করা হয়েছে।

এখনকার প্রজন্ম তাদের প্রত্যেকের হাতেই এখন একটা করে স্মার্ট ফোন আছে। অতিরিক্ত ব্যস্তময় জীবনে যখন টেলিভিশনের সিনেমা দেখার সময় নেই,ঠিক সেই সময় রাতে যদি একটা ফোন থাকে তাহলে কেল্লাফতে। বর্তমান প্রজন্ম অনেক অংশে ঝুঁকছে এই মাধ্যমে OTT প্ল্যাটফর্মে।

আরও পড়ুন -  রাজ্য সরকারকে নির্দেশনামা ধরালো কলকাতা হাইকোর্ট, পুজোয় অনুদানের সায়, নিঃশর্তে দেওয়া যাবে না অনুদান

এই সিরিজগুলো দেখতে গেলে প্রাইভেসি মেইনটেইন করে তারপরে দেখবেন।

সম্প্রতি ‛প্রাইম শর্টস‘-এর সিরিজগুলি ব্যাপক জনপ্রিয়তা পাচ্ছে, ‛আন্ধা ধুন্দ’ নামের সিরিজটি রীতিমতো হইচই ফেলেছে।এই ওয়েব সিরিজের একটি পরিবারের গল্প নিয়ে তৈরি হয়েছে। যেখানে দেখানো হয়েছে, পরিবারের কর্তা একজন বড় ব্যবসায়ী। অপরদিকে তার ছেলে রোহিত চোখে দেখতে পায় না, কারণ সে অন্ধ। রোহিতের বাবা মনিকা নামের এক পরিচারিকাকে ছেলের দেখাশোনা জন্য বাড়িতে এনেছেন।

এরপর ধীরে ধীরে রোহিত ওই মহিলার প্রতি আকৃষ্ট হয়ে পরেন। ওদিকে মনিকাও রোহিতের চোখে না দেখতে পারার সুযোগ নিয়ে বাড়ি থেকে কিছু কিছু করে জিনিস চুরি করতে শুরু করেন। পাশাপাশি চলতে থাকে রোহিত এবং মনিকার শারীরিক গভীর সম্পর্ক। এই সিরিজের কেন্দ্রীয় চরিত্রে দেখা মিলেছে ওটিটি কুইন আলিয়া নাজের(Aliya Naaz)। বোল্ড দৃশ্যে ভরা এই ওয়েবসিরিজ প্রাপ্তবয়স্করা যে চুটিয়ে উপভোগ করেছেন এটা বলার দরকার নেই।

আরও পড়ুন -  রহস্যজনক মৃত্যু, দক্ষিণ কোরিয়ার জনপ্রিয় মডেল এবং অভিনেত্রী

সম্প্রতি র্যাবিট অ্যাপে রিলিজ করেছে নতুন একটা ওয়েব সিরিজ। যেটা দেখে রাতের ঘুম নেই অনেকের। এই নতুন ওয়েব সিরিজের নাম, ‘সাইনিয়া সালমান ২’। ওয়েব সিরিজে সাইয়ান সালমান সম্পর্কে বলা হয়েছে। যিনি গ্রামে চুড়ি বিক্রির কাজ করেন। এই চুড়ি বিক্রেতা গ্রামের বাড়িতে বাড়িতে ঘুরে ঘুরে চুড়ি বিক্রি করতে থাকেন। এর সাথে বহু মহিলার সাথে অবৈধ সম্পর্ক তৈরি করেন। এখানে প্রধান চরিত্রে অভিনয় করেছেন গেহেনা বশিষ্ঠ। আর রয়েছেন লাভপ্রীত কৌর। গত ২৬ মে এই ওয়েব সিরিজ রিলিজ করেছে।

খুব সম্প্রতি ullu ওয়েব সিরিজ এ একটি ভিডিও ভাইরাল হয়েছে। যেখানে দেখা যাচ্ছে, একটি ওয়েব সিরিজ, ওয়েব সিরিজটির নাম ‘তেরে জেসা ইয়ার কাহা’ পার্ট ওয়ান। ভিডিওটি সোশ্যাল মিডিয়া দেওয়ার সাথে সাথে ভাইরাল হয়ে গেছে। সবে ট্রেলার সম্প্রচারিত হয়েছে ট্রেলার দেখেই মানুষ বেশ প্রশংসা করে ফেলেছেন। শুধুমাত্র এই সিরিজটা নয়, উন্নতির যখনই কোন সিরিজের ট্রেলার রিলিজ হয় তা কিন্তু লক্ষ লক্ষ মানুষের কাছে পৌঁছে যায়। যে ওয়েব সিরিজটি ট্রেলার দেখা যাচ্ছে, এখানে গল্পটি এই রকম- তারা সুখে শান্তিতেই বাস করছিল। হঠাৎ করেই সেই পুরুষ এর বন্ধু আসে সেই বন্ধুর সঙ্গে তার স্ত্রীর একটা অবৈধ সম্পর্ক গড়ে ওঠে।

আরও পড়ুন -  Video: সবুজ শাড়ির সাথে কাপ ব্লাউজ পরা, দুষ্টুমি করে চেহারা দেখালও Sapna Chaudhary, পাগল নেট ভক্তরা দেখে

এরপর গল্প কোন দিকে গেলো, দেখার জন্য অবশ্যই প্রথমে দেখতে হবে এই ট্রেলার। ট্রেলার দেখে যদি পছন্দ হয়, তখন অবশ্যই ভিডিওটি দেখবেন।

এটা হলো পার্ট ওয়ানের কথা, সম্প্রতি তিন দিন আগে পার্ট টু য়ের ট্রেলার রিলিজ করেছে। একজন স্মাগলারকে নিয়ে গল্প। এরপর গল্প কোন দিকে মোড় নিলো, তার জন্য পুরো সিরিজটি দেখতেই হবে। ৬ ই জুন অফিসিয়ালি রিলিজ করছে ওয়েব সিরিজটি। এই ওয়েব সিরিজের মুখ্য চরিত্রে আছেন পাঁচ জন। দুজন নায়ক ও দুজন অভিনেত্রী। এখানে রয়েছেন, একজন লাভপ্রীত অপরজন পায়াল পাতিল।

Latest News

Short Film: বহু পুরুষের সঙ্গে অন্তরঙ্গ হলেন যুবতী, একা একা দেখবেন

Short Film: বহু পুরুষের সঙ্গে অন্তরঙ্গ হলেন যুবতী, একা একা দেখবেন।  Short Film টি ১৮+উদ্ধের জন্য। শর্ট ফিল্ম, যা বাংলায়...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img