35 C
Kolkata
Monday, April 29, 2024

স্বামী ও স্ত্রীর মাখো রোমান্স নতুন ওয়েব সিরিজ, আগে দরজা বন্ধ করুন এরপর দেখতে পারেন

Must Read

গল্পগুলি সব বানানো, তা কিন্তু নয়। সমাজের অনেক খুঁটিনাটি দিক তুলে ধরা হচ্ছে এই গল্পের মাধ্যমে। আগেকার সময়ে নিষিদ্ধ সিনেমা টেলিভিশনে রাতে দেখানো হতো। তখন সকলে ঘুমিয়ে পড়তো, সেই সময়ে মানুষ এই ধরনের নিষিদ্ধ সিনেমাগুলি দেখে উপভোগ করতো।

করোনার সময় মানুষ বিনোদনের জন্য ওয়েব প্ল্যাটফর্মকে কাজে লাগিয়েছিলেন। তখন নানান ওয়েব মিডিয়াতে বহু সিরিজ রিলিজ করা হয়েছিলো। যার রস চেটেপুটে উপভোগ করেছে নেট ভক্তরা।সেই অভ্যাস রয়ে গেছে। সিনেমা হলে গিয়ে সিনেমা দেখুক না কেন বাড়িতে বসে সিরিজ দেখার মজা রয়েছে।

আরও পড়ুন -  Dance Video: নিধির সঙ্গে ব্যাপক রোম্যান্স করেছেন প্রদীপ পান্ডে

দর্শকরা বুঝে গেছেন।

এই ওয়েব সিরিজ গুলো সকলের সামনে দেখবেন না। অবশ্যই প্রাইভেসি মেনে তারপর দেখবেন। এই রকমের ওয়েব সিরিজ গুলোকে দেখার জন্য ওয়েব সিরিজগুলোতে মাত্রা অতিরিক্ত শরীরী খেলা দেখানো হয়। যেটা বড়দের সামনে বা ছোটদের সামনে একেবারেই দেখবেন না।

সম্প্রতি বোল্ড ওয়েব সিরিজ নিয়ে চর্চা এখন ঊর্ধ্বগামী। নানান ওয়েব প্ল্যাটফর্ম যেমন উল্লু, প্রাইম শর্টস, সিনে প্রাইম তে শারীরিক সম্পর্ককে কেন্দ্র করে বহু গল্প নিয়ে সিরিজ রিলিজ করা হচ্ছে। যা দেখে নেট ভক্তদের মধ্যে উন্মাদনার শেষ নেই। এই উন্মাদনাকে ধরে রাখতে এই ওয়েব সিরিজগুলো তৈরি হয় এই ধরনের।যেটা দেখে নতুন প্রজন্ম রীতি মতন পাগল হয়।

আরও পড়ুন -  কোদাল নিয়ে দারুন স্টাইলে নাচ গরিবের পুষ্পা, সোশ্যাল মিডিয়ায় ভাইরাল

সম্প্রতি ullu অ্যাপে রিলিজ করেছে নতুন একটা ওয়েব সিরিজ। নাম ‘পড়োসান কা ইশক‘। এখানে দেখা যাচ্ছে, একজন দম্পতির সুন্দর জীবন কাহিনীর গল্প। সবে বিয়ের পর তারা সুখে শান্তিতেই বসবাস করছে। ছেলেটির মধ্যে একটা সমস্যা ছিল যে কোন পুরুষ মানুষই যদি তার বউয়ের দিকে তাকাতো, সে ভীষণ রাগ করতো। তিনি এতটাই পজিটিভ ছিল। গল্পের প্রথমেই দেখা যাচ্ছে, এক দুধওয়ালা দুধ দিতে এসেছে। তখন সে তার বৌদির সঙ্গে সামান্য কথা বলছেন, তা দেখেই ছেলেটা বেজায় চটে গিয়ে তাকে ক্রমাগত পেটাতে শুরু করেন।

আরও পড়ুন -  Web Series: স্বামী থাকতে পরপুরুষের সঙ্গে গভীর ঘনিষ্ট রিধিমা তিওয়ারি, পুরো সিরিজ জুড়ে মশলাদার দৃশ্যে ভরপুর

এরপরে সে একটা গ্রামের দিকের বাড়িতে গিয়ে থাকে। সেই বাড়ির মালকিন ছিলেন একজন বিধবা। সেখানে গিয়ে কি একই জিনিস হবে? সেই কারণে পুরো ওয়েব সিরিজটি দেখে নিতে হবে।

Latest News

Urvashi Rautela: ঊর্বশী রাউতেলার ‘গোল্ড ব্র্যালেট’ Look উত্তেজনা ছড়ালেন ইন্টারনেট দুনিয়ায়, অভিনেত্রীর সর্বশেষ ছবি দেখে নিন

Urvashi Rautela: ঊর্বশী রাউতেলার ‘গোল্ড ব্র্যালেট’ Look উত্তেজনা ছড়ালেন ইন্টারনেট দুনিয়ায়, অভিনেত্রীর সর্বশেষ ছবি দেখে নিন।  এই অভিনেত্রী ঊর্বশী রাউতেলা...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img