33 C
Kolkata
Wednesday, April 24, 2024

Web Series: স্বামী থাকতে পরপুরুষের সঙ্গে গভীর ঘনিষ্ট রিধিমা তিওয়ারি, পুরো সিরিজ জুড়ে মশলাদার দৃশ্যে ভরপুর

Must Read

এই গরমে আরও গরম হতে চাইলে চোখ রাখতে পারেন বোল্ড ওয়েব সিরিজের বিভিন্ন পাতায়। ডিজিটাল মার্কেটে ওয়েব সিরিজের রমরমা বেড়েই চলেছে।

প্রতিদিন নতুন নতুন ওয়েব সিরিজ মুক্তি পায় বিভিন্ন প্ল্যাটফর্মে। বিশেষ করে, বোল্ড ওয়েব সিরিজের সংখ্যা। মানুষ একাকী লাইফ সেলিব্রেট করে চলেছে যৌনতায় ভরপুর সিরিজের মাধ্যমে। অনেকেই কামনা বাসনা চরিতার্থ করেছেন এইসব অনলাইন স্ট্রিমিং এর হাত ধরে। ওয়াকম্যান পার্ট ৩ (Walkman Part 3 web series on ULLU)। এই ওয়েব সিরিজে প্রধান চরিত্রে অভিনয় করছেন রিধিমা তিওয়ারি।
উল্লু, প্রাইম শট, কোকু ইত্যাদি জায়গায় প্রায় কোনো না কোনো ওয়েব সিরিজ রিলিজ করছে। কামনা লালসায় ভরপুর সিরিজগুলোর ডিম্যান্ডও রয়েছে বলেই এতো বাড়বাড়ন্ত। কাজের ফাঁকে বা রাতের বিছানায় এই প্ল্যাটফর্মের সম্প্রচারিত ওয়েব সিরিজগুলো দাপিয়ে রাজ করছে। এই যেমন রিধিমা তিওয়ারি অভিনীত Walkman Part 3 এখন রীতিমত হট সিরিজ।

আরও পড়ুন -  Web Series: এই প্রেম দিবসে জমবে রোমান্স, ঘাম ঝরানো ৫টি ওয়েব সিরিজ দেখলে

এই ওয়েব সিরিজের প্রথম এবং দ্বিতীয় পার্টে রয়েছে একাধিক ফ্যান্টাসি, ড্রামা ও রোমান্সের ভরপুর দৃশ্য।

প্রতিদিন যেমন পরকীয়া, যৌন লালসা বেড়েই চলেছে মানুষের জীবনে। মানুষ এখন ঝুঁকছে কামনা বাসনার দিকে বেশি। স্বামী বা স্ত্রী একে অপরকে সন্তুষ্ট করতে না পারলে পর পুরুষ বা পর স্ত্রী’র প্রতি ঝুঁকে যান। তাতেই করেই পরকীয়ার রমরমা এতো। এই ওয়াকম্যান সিরিজেও ঠিক তেমনি দেখানো হয়েছে ভরপুর পরকীয়া আর যৌনতার উদ্যাম খেলা। গল্পে, নায়িকা রোশনি তার ফুফু দিয়ার কাছে জানায় যে, তার স্বামী তাকে বিছানায় সন্তুষ্ট করতে পারছে না। তারপর রোশনীর শ্যালিকা তাকে ডাক্তারের কাছে নিয়ে যায়। ডাক্তারের সাথে রোমান্স করে তার যৌন ইচ্ছা পূর্ণ করে। আবার তার বন্ধুর স্বামীর সাথে পরকীয়া হয়। এই নিয়ে গল্প চলে।

আরও পড়ুন -  ৫ পাখি হল বিশ্বের সুন্দর, অপূর্ব

Latest News

এই গরমে আমের উপকারিতা কি?

এই গরমে আমের উপকারিতা কি? আমের উপকারিতা: আমরা জানি আম "ফলের রাজা" হিসেবে পরিচিত। এটি একটি সুস্বাদু এবং পুষ্টিকর ফল যা...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img