30 C
Kolkata
Sunday, May 5, 2024

Web Series: সিরিজটি সব কিছু সীমা অতিক্রম করেছে, ওয়েব সিরিজটি দেখার সময়ে হেডফোন ছাড়া দেখবেন না

এই মুহূর্তে ওয়েব সিরিজটি এখন উল্লু অ্যাপে জনপ্রিয় হয়েছে

Must Read

দেশে ভালো জনপ্রিয়তা তৈরি করে ফেলেছে উল্লু অ্যাপ্লিকেশনটি। বিভিন্ন স্বাদের এডাল্ট ওয়েব সিরিজ থেকে মজাদার বিভিন্ন সিরিজ সবকিছুই আছে এই অ্যাপ্লিকেশনে।

এরা মূলত এডাল্ট ওয়েব সিরিজের জন্যই উল্লু এতো ঊর্ধ্বমুখী। ভালো ভালো প্ল্যাটফর্মের বড় বাজেটের কিছু ওয়েব সিরিজের থেকেও বেশি ব্যবসা করে উল্লু ওয়েব সিরিজগুলি। এই ওয়েব সিরিজে যেমন থাকে ক্রাইমের ছোঁয়া, আবার থাকে মানুষের লালসার চিত্র। মিলেমিশে ছুটির দিনে একটা দারুন ট্রিট হয়ে ওঠে উল্লুর সমস্ত ওয়েব সিরিজগুলি।

আরও পড়ুন -  Kabita Bhabhi Web Series: লোভনীয় দৃশ্য ‘কবিতা ভাবী’র, রাতের ঘুম উরিয়ে দেবে, কিছু ঝলক দেখুন নায়িকার

আবার একটি ওয়েব সিরিজ উল্লু প্লাটফর্মে জনপ্রিয়তা পেয়ে গেলো। এই ওয়েব সিরিজের নাম মালাই। সম্প্রতি, এই ওয়েব সিরিজের দ্বিতীয় ভাগ রিলিজ হয়েছে উল্লু অ্যাপে। ওয়েব সিরিজের গল্প ভিন্ন ধরনের। এই ওয়েব সিরিজে বাঁধভাঙা অর্থাৎ বাঁধনছাড়া ভালোবাসার গল্প রয়েছে।

এখনকার আধুনিক জীবনের ভালোবাসার একটা অদ্ভুত কাহিনী এই মালাই ২ ওয়েব সিরিজে আছে।দেখে সামলাতে পারবেন না। ওয়েব সিরিজে এমন কিছু সম্পর্কও নিয়ে আলোচনা হয়েছে,যেটা হয়ত স্বাভাবিক মানুষের চোখে একেবারেই শোভন পায় না। এক কথায় এই ওয়েব সিরিজ আদতে ওয়েব সিরিজ কম, বেশি কামসূত্র দেখানো হয়েছে।

আরও পড়ুন -  Web Series: গভীর রোমান্স ভাগ্নের সাথে, নির্লজ্জার সব সীমা অতিক্রম করলো, লজ্জা লাগবে একা দেখলেও

এখানে একজন মহিলার গল্প, যার শারীরিক চাহিদা বাঁধ মানে না।মহিলার স্বামী কাজ করার সূত্রে বাইরে থাকেন। এই মহিলা বাড়িতে একাই রয়েছেন। তিনি আদতে স্বামী পরিত্যক্তা। তার এই শারীরিক চাহিদা পূরণের জন্য তিনি দেওরের সঙ্গে সম্পর্কে লিপ্ত হয়েছেন। আবার তার সাথে তার শ্বশুরের সম্পর্ক অত্যন্ত ঘনিষ্ঠ। আগে কিছুটা লজ্জিত হলেও, পরে নিজের কাজের জন্য একেবারেই লজ্জিত দেখা যায়নি।

আরও পড়ুন -  খুব ইচ্ছে ছিল আমি একজন ভালো অভিনেত্রী হবো, লাবণ্য বিন্দু!

তার স্বামী এইসব দেখে নিজেকে ঠিক রাখতে পারবেন? এই সব প্রশ্নের উত্তর এই সিরিজেই আছে। এই ওয়েব সিরিজে প্রধান ভূমিকায় রয়েছেন অঙ্কিতা সিং। এই আরব সিরিজ ছাড়াও, ভোগানিয়া এবং ভাভি ১২৩ ওয়েব সিরিজেও প্রধান ভূমিকায় কাজ করে ফেলেছেন দক্ষতার সাথে।

Latest News

সেই আমি আমার মতো

সেই আমি আমার মতো।  আমার স্বপ্ন জ্বলে। চিরকাল পালন করি, আমি স্বপ্ন দেখি। চিরকাল পালন করি,আমি স্বপ্ন দেখি, মনের কথা বলে, কবিতা...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img